1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১৩ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার | ২৯শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
যথা সময়ে নির্বাচন দিয়ে এফবিসিসিআই সংস্কার করা হবে: হাফিজুর রহমান ব্রহ্মপুত্র নদে নিখোঁজ চার শিশুর মধ্যে তিন শিশুর মরদেহ উদ্ধার চার মামলায় লুৎফুজ্জামান বাবরের জামিন ক্রিকেটারদের সঙ্গে কুশল বিনিময়ের করে কী জানালেন প্রধান উপদেষ্টা? বাগাতিপাড়ায় সাপের দংশনে যুবকের মৃত্যু ‘খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার বিষয়ে মেডিকেল বোর্ড পর্যালোচনা করছে’ দেশের ৯ অঞ্চলে ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস অবৈধ সম্পদ ফেরাতে সহযোগিতার আশ্বাস সুইজারল্যান্ডের কক্সবাজারে চিকিৎসককে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২ ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করেছে উত্তর কোরিয়া তিন মন্ত্রণালয়ে প্লাস্টিক ব্যবহার বন্ধ, নির্দেশ উপদেষ্টা ফাওজুলের শেখ হাসিনাকে কি ফেরত পাঠাচ্ছে ভারত? যা বললেন জয়শঙ্কর মহাকাশে পা রাখলেন প্রথম অ-পেশাদার মহাকাশচারী আওয়ামী লীগ রাতে কালনাগিনী, দিনে ওঝার নাটক করে: মামুনুল বিনা টেন্ডারে ঝিনাইদহ জেলা পরিষদের ৫১টি গাছ বিক্রি মেহেরপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান সমকাল পত্রিকার চুয়াডাঙ্গা প্রতিনিধি ও চেম্বার সচিব খাইরুল ইসলামের দুই বছর কারাদণ্ড চুয়াডাঙ্গা ছাত্র-জনতা মৈত্রী সফরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক দল, দিনব্যাপী নানা কর্মসূচি পালন শিবির নেতা সাইফুল মামুন হত্যার ৮ বছর পর মামলা, আসামি ৯ পুলিশসহ ১৫ একমাসে ১৯৮টি অতি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে : ড. ইউনূস
কোনো ব্যাংক দেউলিয়া হলে গ্রাহক দুই লাখ টাকা পর্যন্ত ফেরত পাবে বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আহসান এইচ মনসুর। তবে তিনি চান কোনো ব্যাংক যেন দেউলিয়া না হয়। রোববার বাকিঅংশ..
নিম্ন আদালতের অতিরিক্ত জেলা জজ, যুগ্ম জেলা জজ, সিনিয়র সহকারী জজ ও সহকারী জজ পদমর্যাদার ১৬৮ জন বিচারককে বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) তাদের বদলি করে বাকিঅংশ..
ভুটানের কাছে হেরেই আন্তর্জাতিক ফুটবলে অনেকটা পিছিয়ে পড়েছিল বাংলাদেশ। ২০১৬ সালে দেশটিতে গিয়ে স্বাগতিকদের কাছে হারের পর দেড় বছর নির্বাসিত ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। সেই ভুটান সফরে গিয়ে আরও বাকিঅংশ..
পাকিস্তানের পর এবার ভারতে এক ব্যক্তির শরীরে এমপক্সের সন্দেহজনক এক সংক্রমণ শনাক্ত হয়েছে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় রোববার (৮ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে। ওই ব্যক্তি সম্প্রতি ভাইরাসের প্রাদুর্ভাবে ভুগছে-এমন একটি দেশ বাকিঅংশ..
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম বলেছেন, ‘বর্তমান সংবিধানে এমন কিছু ধারা আছে সেটি দেশের বিদ্যমান রাষ্ট্রীয় কাঠামোর সঙ্গে সাংঘর্ষিক। অন্তর্বর্তীকালীন সরকার যেন তাদের জায়গা থেকে সংবিধান সংশোধনের কাজ করে। বাকিঅংশ..
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের দেখতে বিভিন্ন হাসপাতালে গিয়েছেন নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ও অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তাদের মর্মান্তিক অবস্থা দেখে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন এবং সাংবাদিকদের সামনে বাকিঅংশ..
ভারতের সাথে সম্মান ও ন্যায্যতার ভিত্তিতে সুসম্পর্ক রেখে সরকার কাজ করবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে ড. ইউনূসের বিশেষ সহকারী মাহফুজ আলম বাকিঅংশ..
বায়েজীদ, (পলাশবাড়ী) গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী পিয়ারী পাইলট  বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম বিএসসির বিরুদ্ধে ৭ ম শ্রেনীর প্রায় অর্ধশত ছাত্রীকে উত্তাক্ত ও হয়রানির  অভিযোগ আজ ৮ সেপ্টেম্বর বাকিঅংশ..
বায়েজীদ গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী পিয়ারী পাইলট  বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম বিএসসির বিরুদ্ধে ৭ ম শ্রেনীর প্রায় অর্ধশত ছাত্রীকে উত্তাক্ত ও হয়রানির  অভিযোগ আজ ৮ সেপ্টেম্বর স্কুলের বাকিঅংশ..
টানা ১১তম বারের মতো বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), বেসিস স্টুডেন্টস ফোরামের সহযোগিতায় যুক্তরাষ্ট্রের জাতীয় মহাকাশ গবেষণা সংস্থা ন্যাশনাল অ্যারোনটিক্স অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশন (নাসা) আয়োজিত নাসা স্পেস বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬
  • ১২:০৫
  • ৪:২৯
  • ৬:১৭
  • ৭:৩১
  • ৫:৪৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০