1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
মেয়েদের স্তন দ্রুত বড় করার সহজ উপায় ! | Nilkontho
২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
নিয়তির কি নির্মম পরিহাস ছাত্রলীগের-সোহেল তাজ খালেদা জিয়ার বিরুদ্ধে ৪২ জনকে পুড়িয়ে হত্যার মামলা খারিজ পথচারীদের ক্ষোভের মুখে রাস্তা ছাড়লেন বিক্ষোভকারীরা ৩২ প্রত্যাখ্যান ৩৫ প্রত্যাশী শিক্ষার্থী সমন্বয় পরিষদের স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের আহ্বান পুতিনের সাবেক স্বরাষ্ট্রসচিব মোস্তফা কামাল গ্রেফতার সচিবালয় থেকে গ্রেফতার ২৬ জন ছাত্রলীগের সঙ্গে জড়িত: পুলিশ দিল্লিতে অবস্থান করছেন শেখ হাসিনা: দ্য প্রিন্ট চুয়াডাঙ্গায় গাছিরা ব্যস্ত সময় পার করছে,প্রস্ততি রস সংগ্রহের। দর্শনায় ৭ কেজি গাঁজাসহ যুবক আটক চুয়াডাঙ্গায় শুরু হয়েছে তবলিগ জামাতের ইজতেমা। দানা নিয়ে আবহাওয়া অফিসের নতুন বার্তা ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা, প্রজ্ঞাপন জারি ঢাকা ও রংপুরে নতুন বিভাগীয় কমিশনার বায়ার্নের বিপক্ষে অবশেষে জয় পেল বার্সেলোনা তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে রিভিউ শুনানির অপেক্ষা যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ডোনাল্ড ট্রাম্পের অবৈধ অপশক্তিকে অপসারণ করতে রাষ্ট্রপতিকে আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিলো দানা ধর্মীয় জ্ঞানচর্চায় সুফি সাধকদের বহুমুখী অবদান

মেয়েদের স্তন দ্রুত বড় করার সহজ উপায় !

  • প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

নিউজ ডেস্ক:

কিছু মহিলাদের বক্ষ বড় হয়না, আবার অনেক মহিলাদের বক্ষের আকার অনেক ছোট হয়। কিন্তু আজকাল, লোকে নিজের শারীরিক সৌন্দর্য নিয়ে অনেক চিন্তিত থাকে এবং মহিলারা নিজের বক্ষ তাড়াতাড়ি বড় করা নিয়ে অনেক শোধ করে।

বক্ষের ভালো আকার অনেক জিনিসের উপর নির্ভর করে। কিশোরী মেয়েদের বক্ষের আকার ছোট হয় কেনোকি ওরা এই বয়স অব্দি পুরোপুরি পরিপক্ক হয়না। ওদের বক্ষের আকার বাড়ানোর দরকার হয়। 30 বছর বা তার বেশি বয়সের মহিলাদের বক্ষের আকার একদম সঠিক থাকে। আসুন আমরা বক্ষের আকার বড় করার কিছু ঘরোয়া উপায় সম্পর্কে আলোচনা করি।

পুষ্টিকর পেয় উৎপাদ (Nutritious drink)

যদি আপনি নিয়মিত রূপে দুধ এবং পেফের রসের সেবন করেন, তাহলে আপনার বক্ষের আকার অনেক তাড়াতাড়ি বড় হওয়া খুবই সম্ভব। এই দুটি উৎপাদে ভিটামিন (vitamin) এবং অনেক পৌষ্টিক তত্ত্ব থাকে, যা আপনার বক্ষের আকার বাড়ানোতে এবং এগুলোকে আকর্ষনীয় বানাতে অনেক সাহায্য করে। যদি আপনি পেয় উৎপাদের সেবন করতে চাননা, তাহলে তাজা পেফে খেলেও আপনার অনেক লাভ হবে।

ব্যায়াম (Exercise)

বুকের এবং হাথের কিছু ব্যায়াম আপনার বক্ষের আকার বাড়ানোর জন্যে অনেক সাহায্যকর হয়। যদি আপনি এমনি কোনো ব্যায়াম করতে থাকেন যেটায় আপনার বুকে চাপ পড়ুক, এতে আপনার বক্ষের আকার খুব শিগগিরই বেড়ে উঠবে।

প্রাকৃতিক ঔষধি (Herbs)

প্রাকৃতিক রূপে সহজলভ্য কিছু ঔষধি আপনার বক্ষ ভাগ কে আকর্ষণীয় এবং সুন্দর বানানো তে অনেক সাহায্য করে। এগুলো আদর্শ রূপে বক্ষের আকার বড় করার ঔষধি হয়, যেগুলো আপনার বক্ষের আকার বাড়ানোর সাথেই এগুলোকে ভরাট বানায়। আপনি বক্ষের আকার বাড়ানোর জন্যে কিছু হরমোন্স (hormones) ও নিতে পারেন, কিন্তু এগুলোর কিছু সাইড এফেক্টস (side effects) থাকতে পারে। কিন্তু যদি আপনি প্রাকৃতিক ঔষধি ব্যবহার করবেন, তাহলে আপনার কোনো সাইড এফেক্টস হবেনা।

প্রোটিন (Protein)

আমরা সবাই এটা জানি যে প্রোটিন আমাদের মাংশপেশীর উন্নতির জন্যে অনেক দরকারি। অতএব, বডি বিল্ডার (body builders) দের যথেষ্ট মাত্রায় মাংশ এবং ডিম খাওয়া দরকার হয় কেনোকি এগুলো প্রোটিনে ভর্তি থাকে। এরকমই, বক্ষ ও স্ত্রীদের এক রকমের মাংশপেশী হয়। সুন্দর এবং ভরাট বক্ষ পাওয়ার জন্যে আপনার যথেষ্ট মাত্রায় প্রোটিন সেবন করা খুব দরকার।

বক্ষের ক্রীম (Breast creams)

বাজারে বিভিন্ন ব্রান্ডের (brands) বক্ষের ক্রীম পাওয়া যায় যা বক্ষের আকার বড় করার জন্যে অনেক উপকারী হয়। আপনি নিজের ত্বকের জন্য এরমধ্যে একটা উপযুক্ত ক্রীম বেছে নিতে পারেন। এই ক্রীম আপনার বক্ষ কে ভরাট বানায় এবং ঢিলা হতে দেয়না। এইরকম কোনো ক্রিম কোনো বড় ব্রান্ডের নেওয়াই ভালো হবে।

ক্ষ বৃদ্ধির জন্যে ধৈর্য ধরুন (Patience in breast growth)

আপনার বক্ষ বিনা শল্য চিকিৎসায় এক দিনে বড় হতে পারেনা। যখন একটা মেয়ে নিজের বয়:সন্ধিতে পৌঁছায়, তার বুকের দুই দিকে মাংসের দুই

পিন্ড বাড়া শুরু হয়। এই পিন্ডের পূর্ণ রূপে বক্ষ হতে অনেকটা সময় লাগে। অতএব, বক্ষের বৃদ্ধির উপায় ব্যবহার করার পর মহিলাদের ধৈর্য ধরে রাখা খুবই দরকার।

বক্ষের মালিশ (Breast massage)

এটা আকর্ষণীয় বক্ষ প্রাপ্ত করার কার্যকরী উপায়ের মধ্যে এক। যদি আপনি আবশ্যক টেলি নিজের বক্ষের মালিশ করতে পারেন, তাহলে একটা পূরণ রূপে আকর্ষণীয় এবং ভরাট বক্ষ প্রাপ্ত করা খুবই সহজ কার্য হবে। এই বিধি রোজ শোয়ার আগে ব্যবহার করুন। এতে আপনার বক্ষের কোশিকা ভরাট হবে এবং আপনার বক্ষের আকার ও বড় হবে।

মেথি (Fenugreek)

মেথি একটা প্রাকৃতিক ঔষধি যা আপনার বক্ষের আকার বাড়াতে সাহায্য করে। এটার লাভ নেওয়ার জন্যে এই ঔষধির রস বের করুন আর নিজের বক্ষে এটা লাগান। .যদি আপনি রোজ এটা করতে পারেন, তাহলে আপনার বক্ষ ধীরে ধীরে অনেক আকর্ষণীয় এবং সুন্দর হয়ে উঠবে। এটা একটা প্রাকৃতিক ঔষধি হওয়াতে আপনাকে কোনো সাইড ইফেক্ট ভুগতে হবেনা।

 

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১