1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
উন্নয়নের যাত্রা বাধাগ্রস্ত করতে ধ্বংসযজ্ঞ চালিয়েছে স্বাধীনতাবিরোধী চক্র : স্থানীয় সরকারমন্ত্রী | Nilkontho
২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সপ্তাহে ৭ দিনই হাফ পাস সুবিধা পাবে শিক্ষার্থীরা ইউনূস-বাইডেন বৈঠকে যে চার ইস্যু গুরুত্ব পাবে শপথ নিলেন অনুরা কুমারা দিসানায়েক নির্বাচনমুখী জামায়াত যে ৬ ছক নিয়ে এগুচ্ছে জুয়েলারি শিল্পের নিরাপত্তায় ব্যবস্থা গ্রহণে ডিএমপির কাছে বাজুসের চিঠি গাজীপুরের পৃথক দুই স্থানে আবারও কারখানা শ্রমিকদের বিক্ষোভ আশুলিয়ায় শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ছেলুন জোয়ার্দ্দার ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা হাসপাতালের টয়লেটে মিলল বৃদ্ধর লাশ শিক্ষার্থীদের ফরম ফিলাপের টাকা আত্মসাৎ ফোনকল পেয়ে বাড়ি থেকে বের হন, মৃত্যু নিয়ে রহস্য দেশের ৭ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা দেশের অর্থনীতি ধ্বংস করেছে স্বর্ণের চোরাচালান সাবেক আইজিপি মামুন ও আনিসুল হক নতুন মামলায় গ্রেপ্তার জনতার প্রিয় হতে চাওয়ার কাতারে এখন সবাই বায়োমেট্রিক না থাকায় ই-রিটার্নে অনলাইন নিবন্ধন করতে পারেননি খোদ এনবিআর চেয়ারম্যান হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ৫ কর্মকর্তাকে বদলি কে এই শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট? বাংলাদেশি কমিউনিটির ঐক্য বজায় রাখতে টরন্টোতে ভিন্নধর্মী আয়োজন লক্ষীপুরে আওয়ামী লীগ নেতাকে হত্যা

উন্নয়নের যাত্রা বাধাগ্রস্ত করতে ধ্বংসযজ্ঞ চালিয়েছে স্বাধীনতাবিরোধী চক্র : স্থানীয় সরকারমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জুলাই, ২০২৪

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, উন্নয়নের যাত্রাকে বাধাগ্রস্ত এবং বাংলাদেশের অগ্রযাত্রাকে পিছিয়ে রাখার জন্যে ধ্বংসযজ্ঞ চালিয়েছে স্বাধীনতাবিরোধী চক্র।

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী একটি চক্র এবং তার দোসররা একসাথে হয়ে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। এই অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে তারা চায় দেশকে পিছিয়ে দিতে এবং মানুষের আকাঙ্ক্ষাকে ধ্বংস করতে। কিন্তু এদেশের দেশপ্রেমিক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সাধারণ মানুষ তা সফল হতে দেননি।

রবিবার (২৮ জুলাই) সহিংসতায় ক্ষতিগ্রস্ত স্থানগুলো পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

মন্ত্রী আজ ক্ষতিগ্রস্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ডেমরা রোডে ভস্মীভূত হানিফ উড়াল সেতুর টোল প্লাজা, ৬৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের ক্ষতিগ্রস্ত কার্যালয় (মৃধাবাড়ি), চট্টগ্রাম রোডে ভস্মীভূত হানিফ উড়ালসেতু এর ক্ষতিগ্রস্থ টোল প্লাজা, ধলপুরস্থ ঢাদসিক এর যান্ত্রিক বিভাগে (গোলাপবাগ মাঠের কোণায়, ধলপুর বাজার সংলগ্ন) ভস্মীভূত ৩টি ডাম্পট্রাক এবং তৎসংলগ্ন সংরক্ষিত আসনের ওয়ার্ড কাউন্সিলরের ক্ষতিগ্রস্ত কার্যালয় পরিদর্শন করেন।

তাজুল ইসলাম বলেন, কী দোষ করেছিলো মেট্রোরেল স্টেশন, কী দোষ করেছিলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজা, কী দোষ ছিল সিটি করপোরেশনের আবর্জনা পরিস্কারের যানবাহনের? মেট্রোরেলে প্রতিদিন তিন থেকে সাড়ে তিন লাখ মানুষ যাতায়াত করে৷ সে মেট্রোরেল স্টেশনে আজ ভাঙচুর করা হয়েছে। এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। সিটি করপোরেশনের আবর্জনা পরিবহন গাড়ি প্রতিদিন ময়লা পরিস্কার করে ঢাকা মহানগরীর মানুষকে স্বস্তিকর জীবন দিচ্ছে, সে আবর্জনা পরিবহনকারী ড্রাম ট্রাকগুলো আগুন দিয়ে সম্পূর্ণভাবে ধ্বংস করা হয়েছে। এতেই বুঝা যায়, এরা দেশের শত্রু, এরা দেশের অগ্রগতি সহ্য করতে পারেনা। চলমান নাশকতায় দক্ষিণ সিটি করপোরেশনের ক্ষতির পরিমাণ এবং এ থেকে উত্তরণের উপায় জানতে চাওয়া এক সাংবাদিকের প্রশ্নের জবাবে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, চলমান সহিংসতায় ঢাকা সিটি করপোরেশনের প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ কোটি টাকা অনুমেয় হলেও সামগ্রিকভাবে এই ক্ষতির পরিমাণ অনেক। নাশকতায় দক্ষিণ সিটি করপোরেশনের যে ক্ষতি হয়েছে তা পূরণে মন্ত্রণালয় এবং সিটি করপোরেশন যুগপৎভাবে কাজ করবে। দ্রুততম সময়ের মধ্যে এই ক্ষতি কাটিয়ে উঠতে মন্ত্রণালয়, সিটি করপোরেশনের মেয়রসহ সকল কাউন্সিলরগণ ঐক্যবদ্ধ।

এই পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, স্থানীয় সরকার বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামানসহ স্থানীয় সরকার বিভাগ এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৬
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪১
  • ১২:০১
  • ৪:২১
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৫২

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০