1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
মহিলা আওয়ামী লীগ নেত্রীর বাসায় ১৪ বস্তা ত্রাণসামগ্রী | Nilkontho
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
বীরগঞ্জে কৃষি উন্নয়ন প্রকল্পের অবহিকরণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে বাক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার বন্যা পরিস্থিতি নিয়ে মমতার ক্ষোভ ষাটগম্বুজ মসজিদ এলাকার শতাধিক গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা অন্তর্বর্তী সরকারের সংস্কার উদ্যোগে পাশে থাকবে বিশ্বব্যাংক সাড়ে তিন হাজার অবৈধ ইটভাটা বন্ধ করা হবে: পরিবেশ উপদেষ্টা চাঁদাবাজ-দখলবাজ ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার, বিএনপি নেতার ঘোষণা গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ এবং অবসর ৬৫ বছর করার দাবির চিঠি মন্ত্রিপরিষদ বিভাগে ঢাবিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, শাহবাগ থানায় প্রশাসনের মামলা ইসরায়েলে অস্ত্র রপ্তানি স্থগিত বিষয়ে যা জানালো জার্মানি সোহেল তাজকে যে গানটি শুনিয়েছিলেন শেখ হাসিনা গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের ডাকবাংলা অংশের বেহাল দশা দর্শনায় মৎস্য চাষ বিষয়ে মাঠ দিবস অনুষ্ঠিত আলমডাঙ্গার নবাগত ইউএনও মেহেদী হাসানের যোগদান অসহায় কিশোরী মায়ের আকুতি পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু আগস্টে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহতের সংখ্যা জানালো যাত্রী কল্যাণ সমিতি আরো এক হত্যা মামলায় সাবেক বিচারক মানিক গ্রেপ্তার

মহিলা আওয়ামী লীগ নেত্রীর বাসায় ১৪ বস্তা ত্রাণসামগ্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

গাজীপুরের কাপাসিয়ায় মহিলা আওয়ামী লীগের এক নেত্রীর বাসায় অভিযান চালিয়ে ১৪ বস্তা ত্রাণসামগ্রী উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নেত্রীর স্বামী মজিবুর রহমানকে আটক করা হয়।

সোমবার (২৯ জুলাই) রাতে কাপাসিয়া গ্রামে এ অভিযান চালায় উপজেলা প্রশাসন। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে মুচলেকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার কালীগঞ্জ উপজেলার পরিষদ চত্বরে অসহায় ও গরিব ৫০০ পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় শুকনা খাবার বিতরণ করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি। ওই ত্রাণসামগ্রীর একটি অংশ কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজা পারভিন বিতরণ না করে কাপাসিয়ায় তার স্বামীর বাড়িতে মজুত করে রাখেন।

খবর পেয়ে সোমবার রাতে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কালাম লুৎফুর রহমান পুলিশ নিয়ে কাপাসিয়ার ভূঁইয়া মার্কেটের চারতলা একটি বাড়িতে অভিযান চালিয়ে ১৪ বস্তা ত্রাণসামগ্রী উদ্ধার করেন। এসময় মাহফুজা পারভিনের স্বামী হোটেল নূরজাহানের মালিক মজিবুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

মাহফুজা পারভিন সংরক্ষিত সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির চাচাতো বোন বলে স্থানীয়রা জানিয়েছেন।

কাপাসিয়া ইউএনও লুৎফুর রহমান বলেন, কালীগঞ্জের ইউএনও তাকে জানিয়েছেন, উদ্ধার করা ত্রাণসামগ্রী কালীগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের এমপি মেহের আফরোজ চুমকি একজন নেত্রীকে দিয়েছেন তার এলাকায় দরিদ্রদের মধ্যে বিতরণ করার জন্য। পরে মুচলেকা নিয়ে মঙ্গলবার দুপুরে আটক মজিবুর রহমানকে ছেড়ে দেওয়া হয়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু বলেন, ত্রাণগুলো কালীগঞ্জের জাঙ্গালিয়ায় নিয়ে বিতরণ করার কথা ছিল। তিনি সেখানে না নিয়ে কাপাসিয়া এলাকায় রেখেছিলেন।

এ বিষয়ে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া বলেন, ইউএনওর নির্দেশে ত্রাণসহ মজিবুর রহমানকে উপজেলা পরিষদের পাঠিয়ে দেওয়া হয়। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৩
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৮
  • ১২:০৩
  • ৪:২৫
  • ৬:১২
  • ৭:২৬
  • ৫:৫০

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০