1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১৪ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ২৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
গাজীপুরে ছাত্র-জনতার গণআন্দোলনে শহীদ পরিবারের পাশে তারেক রহমান ডেঙ্গুতে প্রাণ গেলো আরও ৪ জনের প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের বৈঠক শেখ হাসিনাকে ফেরাতে ইন্টারপোলের সাহায্য নেওয়া হবে: চিফ প্রসিকিউটর কুতুবদিয়ায় এলপিজিবাহী জাহাজে অগ্নিকাণ্ড, ৯ সদস্যের তদন্ত কমিটি আশ্চর্য হওয়ার কিছুই থাকবে না যদি শোনা যায় ‘মাস্টারমাইন্ড’ জয়: সোহেল তাজ ২৩ অক্টোবরের মধ্যে হজের নিবন্ধন করার নির্দেশ ধর্ম মন্ত্রণালয়ের দুর্গোৎসব আমাদের ভ্রাতৃত্ববোধ, বহুত্ববাদ ও সহিষ্ণুতার শিক্ষা দেয়: প্রধান বিচারপতি কারওয়ান বাজারের প্রতি দোকানে মূল্যতালিকা দৃশ্যমান, পরিদর্শন শেষে এফবিসিসিআই মোহাম্মদপুরে ডাকাতি: বিভিন্ন বাহিনীর চাকরিচ্যুত ৫ কর্মকর্তা জড়িত ‘বিপর্যয়কর’ আঞ্চলিক সংঘাতের শঙ্কা, সতর্ক করলো জাতিসংঘ ইমনকে অধিনায়ক করে ইমার্জিং এশিয়া কাপের দল ঘোষণা সাহারা মরুভূমিতে বিরল বন্যা ভারতের ‘নেইবারহুড ফার্স্ট’ নীতি: কোন পথে ঢাকা-দিল্লি সম্পর্ক? আ.লীগের মতো চরমপন্থী-সন্ত্রাসী দলের জন্ম বাংলাদেশে আর হয়নি: জামায়াত আমির দুই মাসেও শতভাগ সক্রিয় হতে পারেনি পুলিশ, হুমকিতে জননিরাপত্তা আলমডাঙ্গায় ১ কেজি গাঁজাসহ বুদো গ্রেফতার চুয়াডাঙ্গায় সারাবাংলা ৮৮ চুয়াডাঙ্গা প্যানেলের নানা কার্যক্রম অনুষ্ঠিত আলমডাঙ্গা গার্মেন্টস পট্টিতে ৪ দোকানের সাটার ভেঙে টাকা চুরি চুয়াডাঙ্গায় শেষ দিনেও ছোঁয়া যায়নি ইলিশ
বায়েজীদ  পলাশবাড়ী (গাইবান্ধা)  :  তোমরা সংঘবদ্ধভাবে আল্লাহর রুজ্জু ধারন করো এবং পরস্পর বিচ্ছিন্ন হয়ো না – সুরা আল ইমরান আয়াত -১০৩। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে সৎ দক্ষ ও দেশ প্রেমিক বাকিঅংশ..
বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক ভিসি হতে চান, কেউ ক্লাসে পড়াতে চান না বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের শিক্ষা উপদেষ্টা ড. ওয়াহিদউদ্দিন মাহমুদ। সোমবার বেলা সাড়ে ১১টায় প্রধান উপদেষ্টার কার্যালয়ে একনেক বৈঠক বাকিঅংশ..
শীতের আভাস পাওয়া যাচ্ছে। কিছুদিন পরেই জাঁকিয়ে বসবে শীত। এই পরিস্থিতিতে পরিবারের সব সদস্যকেই বাড়তি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। পরিবারের বয়স্ক সদস্যদের নিয়ে সব সময় চিন্তায় থাকতে হচ্ছে। তবে কয়েকটি বাকিঅংশ..
তথ্য উপদেষ্টা নাহিদ ইসলামকে সভাপতি করে ‘পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র অনুদান কমিটি’ পুনর্গঠন করা হয়েছে। আজ সোমবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। বাকিঅংশ..
আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘সিংহম এগেইন’। এর মাঝেই প্রকাশ্যে এলো এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই উৎচ্ছ্বসিত সিনেমাপ্রেমীরা। আজ সোমবার এই ছবির প্রায় ৫ মিনিটের ঝলক প্রকাশ্যে আসে। ৪ বাকিঅংশ..
রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ করছেন অন্তর্বর্তীকালীন সরকার। কিন্তু জাতীয় পার্টিকে এখনো এই সংলাপে ঢাকা হয়নি। জুলাই-আগস্টের অভ্যুত্থানের ছাত্রনেতৃত্বের পক্ষ থেকে দলটির ব্যাপারে আপত্তি আছে বলে জানা গেছে। আপত্তির পেছনে যেসব বাকিঅংশ..
দ্বিতীয় দফা অর্থবরাদ্দ বাড়িয়ে মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর নির্মাণসহ চারটি প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে একনেক সভায়। সোমবার (৭ অক্টোবর) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরের জাতীয় অর্থনৈতিক পরিষদ-এনইসি ভবনে একনেক সভা পরবর্তী বাকিঅংশ..
লালমনিরহাটে ওএসডি হওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসী তাবাসসুম উর্মিকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আজ সোমবার (৭ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তার পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। এক বার্তায় বলা হয়েছে, বাকিঅংশ..
র‍্যাবে আয়নাঘর বলে কিছু নেই বলে দাবি করেছেন সংস্থাটির মহাপরিচালক এ কে এম শহিদুর রহমান। র‍্যাব গুম-খুনের সঙ্গে কোনোভাবেই জড়াবে না বলেও জানান তিনি। সোমবার বিকেলে র‍্যাব সদর দপ্তরে বাংলাদেশ বাকিঅংশ..
২০২২ সালের বিএনপি কর্মী মকবুল হত্যা মামলায় পল্টন থানার মামলায় সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার (৭ অক্টোবর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুর বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৮
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৪৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮
  • ১১:৫৫
  • ৪:০৫
  • ৫:৪৭
  • ৭:০০
  • ৫:৫৯

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১