1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
শিবিরকে সমুচিত জবাব দেওয়া হবে: ছাত্রলীগ ! | Nilkontho
২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
চুয়াডাঙ্গায় গাছিরা ব্যস্ত সময় পার করছে,প্রস্ততি রস সংগ্রহের। দর্শনায় ৭ কেজি গাঁজাসহ যুবক আটক চুয়াডাঙ্গায় শুরু হয়েছে তবলিগ জামাতের ইজতেমা। দানা নিয়ে আবহাওয়া অফিসের নতুন বার্তা ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা, প্রজ্ঞাপন জারি ঢাকা ও রংপুরে নতুন বিভাগীয় কমিশনার বায়ার্নের বিপক্ষে অবশেষে জয় পেল বার্সেলোনা তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে রিভিউ শুনানির অপেক্ষা যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ডোনাল্ড ট্রাম্পের অবৈধ অপশক্তিকে অপসারণ করতে রাষ্ট্রপতিকে আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিলো দানা ধর্মীয় জ্ঞানচর্চায় সুফি সাধকদের বহুমুখী অবদান ইবি শিক্ষার্থীদের সাথে প্রভোস্ট ড. এ কে এম শামসুল হক সিদ্দিকীর মতবিনিময় জলবায়ু সহনশীলতা বৃদ্ধিতে ১৫০ লাখ ডলার দেবে ইউএসএআইডি: রিজওয়ানা হাসান ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় জবিতে আনন্দ মিছিল আন্দোলনে শিক্ষার্থী নাজমুল হত্যায় দুই আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্ররাজনীতি কলঙ্কমুক্ত হয়েছে: ছাত্রদল ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি রিয়াদ গ্রেপ্তার রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের অপসারণে জাতীয় ঐক্যের ডাক ‘দানা’ শক্তিশালী হয়ে প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত

শিবিরকে সমুচিত জবাব দেওয়া হবে: ছাত্রলীগ !

  • প্রকাশের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০১৭

নিউজ ডেস্ক:

সিলেটের শাহজালালে ছাত্রলীগ কর্মীর ওপর শিবিরের অমানবিক নির্যাতনের সমোচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। তারা বলছেন, ছাত্রলীগ আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই আইন হাতে তুলে নেয়নি।

তবে ছাত্রলীগ আর মার খাবে না, এবার প্রতিশোধ নেবে। স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সমুচিত জবাব দেওয়া হবে।  গতকাল মঙ্গলবার কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তারা এসব কথা বলেন।

কবি নজরুল সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান মোহনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদারের পরিচালণায় প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের সহ-সভাপতি মশিউর রহমান শরিফ, সাকিব হাসান স্ইুম, রাকিব হাসান সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুলইসলাম, সাংগঠনিক সম্পাদক বিএম এহতেশাম, প্রচার সম্পাদক সাইফউদ্দিন বাবু, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, আন্তর্জাতিক সম্পাদক মো. ইমরান খান, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেটের শাহজালালে ছাত্রলীগ কর্মীর ওপর শিবিরের অমানবিক নির্যাতনের প্রতিবাদে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সব সময় আইনের প্রতি শ্রদ্ধাশীল। তার মানে এই নয় মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি জামাত-শিবির যা করবে তাই মেনে নেবে। এই অপশক্তিকে সমূলে উৎপাটন করতে হবে। জামায়াত-শিবিরকে সমুচিত জবাব দিতে হবে।

তিনি বলেন, ছাত্রলীগ যেমন করে ১৯৫২ সালে আইন হাতে তুলে নিয়ে বাংলা ভাষাকে রক্ষা করেছিল, যেমন করে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে আইন নিজের হাতে তুলে নিয়ে বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিল, ঠিক সেই একই ভাবে মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি জামায়াত-শিবিরকে দমন করতে যা যা করা দরকার তাই করা হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা জানে কিভাবে মানুষের সাথে ভালো ব্যবহার করতে হয়। ঠিক যারা মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যারা বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি, খারাপ মানুষ তাদের সাথেও কিভাবে ব্যবহার করতে হয় আমরা জানি। তাই জামায়াত-শিবিরকে হুঁশিয়ার করে দিতে চাই ছাত্রলীগ কর্মীর ওপর হামলার দাঁত ভাঙা জবাব দেয়া হবে। তিনি বলেন, এই সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করতে হলে অসাম্প্রদায়িক চেতনার শক্তিকে একত্রিত হতে হবে। তাহলেই সমূলে উৎপাটিত হবে জামায়াত-শিবিরের প্রেতাত্মারা।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১