1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
টেকনাফে ডিবি পুলিশ সদস্যদের ঘেরাও করে আসামী কেড়ে নিল জনতা: ৫ হাজার ইয়াবা উদ্ধার ? অপরাধীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা আটক-৩ | Nilkontho
২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সপ্তাহে ৭ দিনই হাফ পাস সুবিধা পাবে শিক্ষার্থীরা ইউনূস-বাইডেন বৈঠকে যে চার ইস্যু গুরুত্ব পাবে শপথ নিলেন অনুরা কুমারা দিসানায়েক নির্বাচনমুখী জামায়াত যে ৬ ছক নিয়ে এগুচ্ছে জুয়েলারি শিল্পের নিরাপত্তায় ব্যবস্থা গ্রহণে ডিএমপির কাছে বাজুসের চিঠি গাজীপুরের পৃথক দুই স্থানে আবারও কারখানা শ্রমিকদের বিক্ষোভ আশুলিয়ায় শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ছেলুন জোয়ার্দ্দার ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা হাসপাতালের টয়লেটে মিলল বৃদ্ধর লাশ শিক্ষার্থীদের ফরম ফিলাপের টাকা আত্মসাৎ ফোনকল পেয়ে বাড়ি থেকে বের হন, মৃত্যু নিয়ে রহস্য দেশের ৭ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা দেশের অর্থনীতি ধ্বংস করেছে স্বর্ণের চোরাচালান সাবেক আইজিপি মামুন ও আনিসুল হক নতুন মামলায় গ্রেপ্তার জনতার প্রিয় হতে চাওয়ার কাতারে এখন সবাই বায়োমেট্রিক না থাকায় ই-রিটার্নে অনলাইন নিবন্ধন করতে পারেননি খোদ এনবিআর চেয়ারম্যান হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ৫ কর্মকর্তাকে বদলি কে এই শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট? বাংলাদেশি কমিউনিটির ঐক্য বজায় রাখতে টরন্টোতে ভিন্নধর্মী আয়োজন লক্ষীপুরে আওয়ামী লীগ নেতাকে হত্যা

টেকনাফে ডিবি পুলিশ সদস্যদের ঘেরাও করে আসামী কেড়ে নিল জনতা: ৫ হাজার ইয়াবা উদ্ধার ? অপরাধীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা আটক-৩

  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুলাই, ২০১৭

হাবিবুল ইসলাম , টেকনাফ :  টেকনাফ সাবরাং ইউনিয়নে একটি বাড়িতে মওজুদ কৃত ইয়াবা উদ্ধারের জন্য ডিবি পুলিশ অভিযানে গিলে বাড়ির লোকজন হয়রানী অভিযোগ এনে ডিবি পুলিশ সদস্যদের ঘেরাও কওে ইট, পাটকেল নিক্ষেপ ও আটককৃত আসামীদের ছিনতাই করার চেষ্টা চালায়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত ১২ জুলাই বুধবার রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নে সিকদার পাড়া এলাকায় কক্সবাজার ডিবি পুলিশের একটি দল ইয়াবা মওজুদ রাখার গোপন সংবাদ পেয়ে অভিযানে যায়। এর পর মৃত জহির আহম্মদের স্ত্রী রেহেনা বেগমের বাড়িতে তল্লাশী করে একটি হাড়ি ভর্তি লুকিয়ে রাখা ৫ হাজার ইয়াবা পাওয়া যায়। ইয়াবা রাখার অপরাধে রেহেনা বেগমকে আটক কওে ডিবি পুলিশের সদস্যরা। বাড়িতে থাকা মহিলারা সু-চিৎকারের স্থানীয় বিক্ষোদ্ধ জনতা এগিয়ে এসে ডিবি পুলিশ সদস্যদেও কাছ থেকে আটককৃত আসামীদের ছিনতা করা চেষ্টা চালা করে তাদেরকে ঘেরাও কওে ইট, পাটকেল নিক্ষেপ করে। এতে ডিবি পুলিশের দল প্রায় ১ ঘন্টা অবরুদ্ধ হয়ে পড়ে। এই ঘটনা খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান নুর হোসেন ও প্যানেল চেয়ারম্যান শামশুল আলম বিক্ষোদ্ধ জনতার হাত থেকে তাদেরকে উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনাকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরির্দশক এস আই কামাল হোসেন জানান, সাবরাং ইউনিয়ন সিকদার পাড়া মৃত জহির আহম্মদের স্ত্রী রেহেনা বেগমের বাড়িতে ইয়াবা মওজুদ রাখার গোপন সংবাদ পেয়ে অভিযানে যায়, এরপর তাদের বসত বাড়িতে তল্লাশী করে একটি হাড়ি থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এবং জড়িত থাকার অপরাধে রেহেনা বেগমকে আটক করা হয়। এর পর আসার পথে স্থানীয় কিছু লোকজন ছুটে এসে আমাদের উপর অর্তকিত ভাবে হামলা করে আসামী ছিনিয়ে নিয়ে যায়। তার পর থানায় এসে ঘটনার সাথে জড়িত অপরাধী ও ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক ২ টি মামলা রুজু করা হয়।
টেকনাফ মডেল থানা সুত্রে আরো জানা যায়, উক্ত মামলা গুলো তদন্তকারী কর্মকর্তা এস আই মাহির উদ্দিন একই দিন গভীর রাতে পুলিশের একটি টিম সাবরাং সিকদার পাড়া অভিযান পরিচালনা কওে ৩ জন যুবককে আটক করে। তারা হচ্ছে, শামশুল আলম, নুরুল আবছার, দিদার আলম। আটককৃত তিন যুবক ডিবি পুলিশের কাজে বাধা ও তাদের উপর হামলা করার ঘটনায় এজাহার ভুক্ত আসামী করা হয়েছে। এই ঘটনায় পৃথক ২টি মামলা রুজু করেছে ডিবি পুলিশ। মামলার এজাহার ভুক্ত আসামী ২০ জন অজ্ঞাতনামীয় আসামী ৭০-৮০ জন। ৩৭ মাদক মামলায় রুজু করা হয়।
এই ঘটনায় টেকনাফ উপজেলার সুশীল সমাজের ব্যক্তিরা অভিমত প্রকাশ করে বলেন, বর্তমানে টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যরা মাদক পাচারকারীদের বিরুদ্ধে যে অভিযান করছে। সেই অভিযানে সাধারণ মানুষরাও হয়রানী শিকার হচ্ছে। তাই আমাদের দাবি, অপরাধীদের আটক করতে গিয়ে কোন সাধারন মানুষ যেন হয়রানী শিকার না হয়, সেই দিকে সকল প্রশাসনের সদস্যদের নজর রাখতে হবে। তার পাশাপাশি যারা মাদকের সাথে জড়িত তাদেরকে আইনের আওয়াতাই নিয়ে না আসলে সীমান্ত এলাকা থেকে ইয়াবার মত ঘৃন্য ব্যবসা এলাকা থেকে কোন দিন বন্ধ হবে না।
এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন খাঁন ক্ষোভ প্রকাশ করে বলেন, মাদক উদ্ধারে পুলিশের কঠোর ভুৃমিকা ও সাড়াঁশি অভিযানে স্থানীয় মাদক ব্যবসায়ীরা আতংকে রয়েছে। এবং পুলিশের এই অভিযানে বাধা প্রধান করে মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশের উপর হামলা করে। এটি জগণ্য অপরাধ জন্ম দিয়েছে। তিনি আরো বলেন, এই ঘৃণ্য ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে চিহ্নিত করে আইনের আওয়াতাই নিয়ে আসা হবে। তার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৬
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪১
  • ১২:০১
  • ৪:২১
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৫২

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০