1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
যখনই সুযোগ এলো তখনই ক্যান্সার ধরা পড়ল | Nilkontho
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
৫০ দিনের মধ্যে প্রেসিডেন্ট নির্বাচন: জরুরি বৈঠকে ইরানের মন্ত্রিসভা প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু নিশ্চিত করল ইরান সরকার দেশে ফিরেছেন সেনাপ্রধান সোনার ভ‌রি ছাড়াল এক লাখ সাড়ে ১৯ হাজার মিষ্টির থাপড়াতে চাওয়া নিয়ে মুখ খুললেন-জয় মিশা-ডিপজলকে মূর্খ বললেন নিপুণ! পুলিশ বক্সে আগুন দিলো ব্যাটারিচালিত রিকশাচালকরা কেরুর শ্রমিক-কর্মচারীদের মাঝে ”উৎসবের আমেজ” শেষ হচ্ছে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা নির্বাচনের প্রচারণা বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত ওয়াজ শুনে প্রেমিকের সঙ্গে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার তরুণী, থানায় মামলা আশা শিক্ষা কর্মসূচী কর্তৃক অভিভাবক মতবিনিময় সভা জীবননগরে মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন নিখোঁজ ঝিনাইদহ -৪ আসনের এমপি আনার ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব  আমাকে এত বড় দায়িত্ব দেওয়া হবে জানতাম না: শেখ হাসিনা কৃত্রিম বুদ্ধিমত্তার বিরূপ প্রভাব ঠেকাতে আসছে আইন – তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী “হেলমেট ছাড়া জ্বালানি তেল বিক্রি নিষিদ্ধ ঘোষণা” চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

যখনই সুযোগ এলো তখনই ক্যান্সার ধরা পড়ল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ১৬ মোট দেখা:
MONACO - FEBRUARY 27: Yuvraj Singh attends the 2018 Laureus World Sports Awards at Salle des Etoiles, Sporting Monte-Carlo on February 27, 2018 in Monaco, Monaco. (Photo by Boris Streubel/Getty Images for Laureus)

নিউজ ডেস্ক: এখনই অবসর নয়; আরও এক বছর খেলতে চাই। ২০১৯ সালে অবসর নিয়ে ভাবব। বললেন ভারতীয় হার্ডহিটার যুবরাজ সিং।

দীর্ঘদিন ধরে জাতীয় দলে ব্রাত্য। ঘরোয়া ক্রিকেট ও আইপিএলই এখন লড়াইয়ের মঞ্চ। বয়স হয়ে গেছে ৩৬। তো এ পর্যায়ে এসে ভবিষ্যৎ নিয়ে কী পরিকল্পনা?

জবাবে তিনি বলেন, এখন আমার সব মনোযোগ আইপিএলে। এতে ভালো করতে মরিয়া আমি। এটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। ২০১৯ সাল পর্যন্ত ক্রিকেট খেলতে চাই। এ জন্য এটিই বড় মঞ্চ। পরে অবসর নিয়ে ভাবব।

এবার কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আইপিএল মাতাবেন যুবি। এ ফ্র্যাঞ্চাইজির হয়েই মাল্টি মিলিয়ন ডলারে এ টুর্নামেন্টে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। ক্রিকেটের জন্য লড়াইটা চালিয়ে যেতে চান আরও কিছু দিন।

ভারতীয় ক্রিকেটকে অনেক কিছু দিয়েছেন যুবরাজ। জাতীয় দলের জার্সি পরে জিতেছেন টি-টোয়েন্টি ও ওয়ানডে বিশ্বকাপ। ক্যারিয়ারের সায়াহ্নে এসে বেশ নস্টালজিক হয়ে পড়েছেন তিনি। মোনাকোর এক অনুষ্ঠানে বলেন, ক্যারিয়ারের প্রথম ৬-৭ বছর আমি সেরা ফর্মে ছিলাম। তবে দুর্ভাগ্যবশত তখনও টেস্ট দলে ডাক পাইনি। ওই সময় ছিলেন একঝাঁক সুপারস্টার। আর যখন সুযোগ এলো তখন আমার ক্যান্সার ধরা পড়ল। এ যন্ত্রণাটা আমাকে সারাজীবন বয়ে বেড়াতে হবে। এখন আমার চাওয়া- যেটুকু বাকি আছে, সেটুকু খেলে যেতে।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার মাটিতে তাদেরই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ হারিয়েছে ভারত। সেখানে বিরাট কোহালির নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছেন যুবরাজ- ভারত দেখিয়ে দিয়েছে। টেস্ট সিরিজ হারের পর কামব্যাকটা দুর্দান্ত ছিল। দলের খেলোয়াড়রা বুঝিয়েছে তারা কঠোর পরিশ্রমী ও সৎ। এতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন কোহলি। তার অধিনায়কত্বে আমি মুগ্ধ।’

প্রোটিয়া ব্যাটসম্যানদের নাকাল করা দুই স্পিনার যুজবেন্দ্র চহাল ও কুলদীপ যাদবের স্তুতিও গান এ বাঁহাতি ব্যাটসম্যান, তারা ওয়ানডে সিরিজে দক্ষিণ আফ্রিকাকে নাস্তানাবুদ করে ছেড়েছে। টি-টোয়েন্টি সিরিজও জিতেছে টিম ইন্ডিয়া। এতেই আমাদের আধিপত্য বোঝা যায়।

সামনে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া সফর করবে ভারত। এ দুই সফরকে ক্রিকেটারদের জন্য অগ্নিপরীক্ষা বলছেন যুবরাজ। তিনি দক্ষিণ আফ্রিকা জয়ের পর অন্তত ক্রিকেটাররা এখন বিশ্বাস করবে; তারাও বিদেশে জিততে পারে। এ দল সর্বজয়ী হওয়ার মতো। ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ায় ভালো করতে হলে একযোগে সবাইকে ধারাবাহিক পারফরম করতে হবে।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৩:৫৩
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৪৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৮
  • ১২:০৪
  • ৪:৩৯
  • ৬:৪৬
  • ৮:০৯
  • ৫:১৯

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১