1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
২০১৬ সালে দক্ষিণী ১০ সুন্দরী অভিনেত্রী | Nilkontho
২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রবিবার | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
যে ভুলে পুরুষরা কিডনিতে পাথরের সমস্যায় বেশি ভোগেন ঘূর্ণিঝড় রেমাল: মোংলায় ৭নং বিপদ সংকেত কাজিপুরে গোয়ালবাথান উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা ছাড়াই নিয়োগ চুয়াডাঙ্গায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু দর্শনা-ভাঙ্গা রুটে নতুন ট্রেন, বাঁচবে সময় কমবে ভোগান্তি প্রবাসীর ঘরে ঢুকে মা ও স্ত্রীকে ছুরিকাঘাতে আহত যশোরের শার্শায় শালিসী বৈঠকে যুবককে পিটিয়ে হত্যা সিরাজগঞ্জে ছাত্রনেতা রাকিবের উদ্যোগে (টিপিবি) সেলাই মেশিন বিতরন ঈদকে সামনে রেখে অজ্ঞান পার্টির বেপরোয়া-টার্গেট গরু ব্যবসায়ীরা। ঢাকাগামী ট্রেন সেবা চালু রাখতে মানববন্ধন। চুয়াডাঙ্গায় আবারো স‌র্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ৪ বছর কারাভোগ শেষে দেশে ফিরল ভারতীয় নাগরিক। ৬ বছরের শিশুকে ধর্ষণ,চাচা-আটক বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঈদযাত্রার ট্রেনের টিকিট বিক্রির দিনক্ষণ নির্ধারণ সিরাজগঞ্জে কবির বিন আনোয়ার এর জন্মদিন পালিত চুয়াডাঙ্গায় সড়কে ত্রিমুখী সংঘর্ষে যুবক নিহত গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী ৫ কোটি টাকার চুক্তিতে খুন, ট্রলিব্যাগে সরানো হয় মরদেহ প্রধানমন্ত্রী শোক জানালেন এমপি আনোয়ারুল আজিমের মৃত্যুতে

২০১৬ সালে দক্ষিণী ১০ সুন্দরী অভিনেত্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬
  • ২৭ মোট দেখা:

নিউজ ডেস্ক:

ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অংশ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। এসব ইন্ডাস্ট্রিতে থেকে যেমন জনপ্রিয় সিনেমা নির্মিত হচ্ছে, তেমনি অনেক গুণী অভিনয়শিল্পীও তৈরি হচ্ছে।

ভারতের দক্ষিণে তামিল, তেলেগুসহ বেশ কিছু ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে। এসব ইন্ডাস্ট্রিতে অনেক জনপ্রিয় অভিনেত্রীও রয়েছেন। এদের অনেকে বলিউডেও খ্যাতি কুড়িয়েছেন। চলতি বছর দক্ষিণী সিনেমায় অভিনয় আর শরীরী সৌন্দর্যে অনেক অভিনেত্রী শীর্ষে ছিলেন।

২০১৬ সালে দক্ষিণী সিনেমায় শীর্ষে থাকা অভিনেত্রীদের উপর একটি জরিপ করেছেন ভারতীয় একটি অনলাইন সংবাদমাধ্যম। তাদের জরিপে উঠে আসা শীর্ষ ১০ অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

kajal_agarwal

কাজল আগারওয়াল : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। অসংখ্য দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন তিনি।  ২০১১ সালে সুপারহিট ‘সিংহাম’ সিনেমার মাধ্যমে বলিউডে নতুন করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। মিষ্টি চেহারার এই অভিনেত্রী চলতি বছরের সুন্দরী অভিনেত্রীদের দৌড়ে শীর্ষে রয়েছেন।

Shruti-Hassan

শ্রুতি হাসান :  দক্ষিণের আবেদনময়ী অভিনেত্রী শ্রুতি হাসান।  দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউড সিনেমাতেও রয়েছে তার পদচারণা। বিখ্যাত অভিনেতা কমল হাসানের কন্যা তিনি। ২০০৯ সালে অ্যাকশনধর্মী ‘লাক’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।  সুন্দরী অভিনেত্রীদের দৌড়ে তিনি রয়েছেন দুই নম্বরে।

Tamanna-Bhatia

তামান্না ভাটিয়া : দুধে আলতা গায়ের রঙ বলতে যা বোঝায় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া তেমনটাই। এ জন্য তাকে ‘মিল্ক বিউটি’ নামেও ডাকা হয়। অভিনয় আর শারীরী সৌন্দর্যে মুগ্ধ দর্শক। এ বছর সুন্দরী অভিনেত্রীদের তালিকায় তিন নম্বরে রয়েছেন তামান্না।

Taapsee-Pannu

তাপসী পান্নু : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। অক্ষয় কুমারের সঙ্গে ‘বেবি’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। সম্প্রতি দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন অনিরুদ্ধ রয় চৌধুরী পরিচালিত ‘পিঙ্ক’ সিনেমায় অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করে। সুন্দরী অভিনেত্রীদের  তালিকায় তাপসী রয়েছেন চার নম্বরে।

asin-thottumkal

অসিন : অসিন থত্তুমকাল যিনি অসিন নামে বেশি পরিচিত।  ভারতের দক্ষিণী  চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি। ‘গজনি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় অসিনের। এতে আমির খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অসিন আটটি ভাষায় সমান পারদর্শী এবং ভরতনাট্যমে বিশেষভাবে প্রশিক্ষিত এই অভিনেত্রী নিজের চলচ্চিত্রের ডাবিং নিজেই করে থাকেন।  সুন্দরী অভিনেত্রীদের এ তালিকায় তিনি রয়েছেন পাঁচ নম্বরে।

samantha-ruth

সামান্থা রুথ প্রভু :  তেলেগু ও তামিল চলচ্চিত্রের পরিচিত মুখ সামান্থা। মাত্র ১৪ বছর বয়সে তিনি রুপালি পর্দায় পা রাখেন। সামান্থার শুরুটা মডেলিং দিয়ে। এরপর ২০০৭ সালে রাহুল রবীন্দ্রনের বিপরীতে ‘মসকোইন কাবেরী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় সামান্থার। ইতোমধ্যে শারীরী সৌন্দর্য  আর মেধা গুণে দর্শক হৃদয় জয় করে নিয়েছেন তিনি।  সুন্দরী অভিনেত্রীর সামান্থাও রয়েছেন এই তালিকায়।

dcroz2

ইলিয়েনা ডি ক্রুজ : এমনিতেই স্টাইলিশ আর গ্ল্যামারে পরিপূর্ণ তিনি, সব পোশাকেই তাকে আবেদনময়ী লাগে। বলছি, দক্ষিণী সিনেমার সুন্দরী তন্বী ইলিয়েনা ডি ক্রুজের কথা।  তামিল কিংবা তেলেগু ছবির পাশাপাশি তিনি হিন্দি সিনেমায় বেশ পরিচিত।  চলতি বছরের সুন্দরী অভিনেত্রীদের দৌড়ে তিনিও রয়েছেন।

trisha

তৃষা কৃষ্ণান : দক্ষিণী সিনেমার নায়িকা তৃষা কৃষ্ণানার অন্যতম আকর্ষণ তার স্পাইসি লুক। ১৯৯৯ সালে মিস মাদ্রাজ খেতাব পাওয়া এই অভিনেত্রী তেলেগু, তামিল, মালায়লাম সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন। সুন্দরী অভিনেত্রীদের তালিকা থেকে তিনিও বাদ পড়েননি।

Shriya-Saran

শ্রিয়া সরন :  তেলেগু, তামিল, মালায়লাম ও হিন্দি সিনেমার পাশাপাশি ইংরেজি ও কন্নড় ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন শ্রিয়া সরন।  ২০১৫ সালে লাইফ ডটকম নামের একটি অনলাইন পত্রিকার জরিপে ৮৪ শতাংশ ভোট পেয়ে তিনি ভারতের দক্ষিণের অভিনেত্রীদের মধ্যে সেরা আবেদনময়ীর খেতাব পেয়েছিলেন।  এবার সুন্দরী অভিনেত্রীদের তালিকায় এ অভিনেত্রীও রয়েছেন।

nayanthara

নয়নতারা : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। মডেলিংয়ের মাধ্যমে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন তিনি।  এই অভিনেত্রীর ডাক নাম ডায়না মরিয়ম। ড্যান্স মাস্টার প্রভু দেবাকে বিয়ে করে ধর্মান্তরিত হয়ে নাম পাল্টে রাখেন নয়নতারা। অসংখ্য সিনেমার নায়িকা চরিত্রে অভিনয় করে প্রংশসা কুড়িয়েছেন এই গুণী অভিনেত্রী।  তেলেগু ও তামিল সিনেমাতে বেশি দেখা যায় নয়নতারাকে।  সুন্দরী অভিনেত্রীদের এ তালিকাতেও রয়েছেন তিনি।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৩:৫১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৪৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৬
  • ১২:০৫
  • ৪:৪০
  • ৬:৪৮
  • ৮:১২
  • ৫:১৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১