1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
ওয়ানপ্লাস থ্রিটি আসছে স্ন্যাপড্রাগন ৮২১ ও ৩৪০০ এমএএইচ ব্যাটারি নিয়ে ! | Nilkontho
১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
ছোটবেলায় মায়ের বয়সী শর্মিলাকে চড় মেরেছিলেন প্রসেনজিৎ, কেন? সকালের নাস্তায় রাখতে পারেন যেসব খাবার হানিফ ফ্লাইওভারে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে তরুণ নিহত ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন ক্যান্সার আক্রান্তদের ৭৩.৫% পুরুষ ধূমপান, ৬১.৫% নারী তামাকে আসক্ত প্যারিসে ‘রৌদ্র ছায়ায় কবি কণ্ঠে কাব্য কথা’ শীর্ষক আড্ডা যে জিকিরে আল্লাহ’র রহমতের দুয়ার খুলে যায় কোটা সংস্কার আন্দোলন নিয়ে যুক্তরাষ্ট্রের সতর্কতা, দূতাবাস বন্ধ সারাদেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আসামি ধরতে যেয়ে গ্রামবাসী হামলা ৫ পুলিশ সদস্য আহত, নারীসহ আটক ৭ বৃহস্পতিবার সারাদেশে  শাটডাউন’ কর্মসূচি ঘোষণা যুগান্তরের সাংবাদিক ও তার পরিবারের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন জাবিতে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ শিক্ষার্থীদের ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩০ শেরপুরে শিক্ষার্থী, ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ হত্যাকাণ্ডের ঘটনায় নিন্দা জানালেন প্রধানমন্ত্রী খাওয়ার পর যে ৫ ভুল স্বাস্থ্যের জন্য ক্ষতিকর ভিসি চত্বরে পুলিশের সাউন্ড গ্রেনেডে পাঁচ সাংবাদিক আহত ঢাবিতে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ দুই শিক্ষার্থী, আহত ১৫ সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

ওয়ানপ্লাস থ্রিটি আসছে স্ন্যাপড্রাগন ৮২১ ও ৩৪০০ এমএএইচ ব্যাটারি নিয়ে !

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬
  • ৪১ মোট দেখা:

গত এক সপ্তাহ চলেছে টিজার ক্যাম্পেইন। সাথে বাতাসে ছিল অজস্র গুজব। অবশেষে গতকাল চীনা প্রস্তুতকারকের কাছ থেকে ওয়ানপ্লাস থ্রিটি’র আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। এই ফোনটি দেখতে একেবারে ওয়ানপ্লাস ৩ এর মতো। শুধু একটি বাড়তি রঙে এটি পাওয়া যাবে- আর এ রঙটিকে বলা হচ্ছে ‘গানমেটাল’।

অবশ্য ভেতরে আরো কিছু ভিন্নতা আছে। এতে আগের সেটটিতে থাকা স্ন্যাপড্রাগন ৮২০ এর বদলে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগণ ৮২১। ওয়ানপ্লাস থ্রিটি’তে দুটি ভিন্ন সংরক্ষণ ক্ষমতার, ৬৪ জিরি ও ১২৮ জিবি, এর সংস্করণ আসবে। তবে দুটিই হবে ইউএফএস ২.০ সম্বলিত।

এই ডিভাইসটির প্রধান ক্যামেরা থাকছে ওয়ানপ্লাস থ্রি’তে যেমন ছিল তেমনই। তবে নতুন যা থাকছে তা হলো এর অধিকতর উন্নত স্যাফায়ার ক্রিস্টাল কভার যা দাগ পড়া প্রতিহত করবে। অন্যদিকে সেলফি ক্যামেরায় উন্নতি সাধিত হয়েছে অনেক। যেখানে ওয়ানপ্লাস থ্রিতে ছিল ৮ মেগাপিক্সেল সেন্সর, থ্রিটি আসবে স্যামসাং এর তৈরি ১৬ মেগাপিক্সেলের স্ন্যাপার নিয়ে। এর অ্যাপার্চার হবে আগের মতোই এফ/২০ তবে পিক্সেলের আকার ১.৪ এনএম থেকে কমে হবে ১.০ এনএম। এর সেনসরে ব্যবহৃত হয়েছে স্যামসাং ৩পি৮এসপি এবং সেলফি ক্যামেরাতে থাকবে ফেজ ডিটেকশন অটোফোকাস এবং ১০৮০পিক্সেল ভিডিও করার সুবিধা।

নতুন ফোনটির ব্যাটারির ক্ষেত্রে ব্যাপক উন্নতি আনা হয়েছে। ওয়ানপ্লাস থ্রিটি তে আছে ৩৪০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার, আগের ওয়ানপ্লাস থ্রিতে ছিল ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার। সে কারণেই আশা করা যায় এবারের ফোনটি বেশিক্ষণ ধরে ব্যবহার করা যাবে। থ্রিটি আগের মতোই অ্যানড্রয়েড মাশম্যালো চালাচ্ছে যদিও শোনা গিয়েছিল এবার এতে থাকছে নুগেট।

ওয়ানপ্লাস থ্রি ফোনটি প্রথমে রুপালি এবং পরে মৃদু সোনালি রঙে পাওয়া গেছে। কিন্তু ওয়ানপ্লাস থ্রিটি পাওয়া যাবে নতুন আরেকটি রঙ গানমেটালে এবং সাথে থাকবে মৃদু সোনালি রঙের সেটও। উত্তর আমেরিকায় ২২ নভেম্বরে এটি পাওয়া যাবে। ২৮ নভেম্বর থেকে পৃথিবীর অন্যান্য অংশের গ্রাহকেরা ফোনটি বাজার এবং ওয়ানপ্লাস এর অনলাইন স্টোর থেকে কিনতে পারবেন। ৬৪ জিবি’র ফোনটির মূল্য হবে ৪৩৯ ডলার। অবশ্য ওয়ানপ্লাস থ্রি এর মূল্য ছিল ৪০ ডলার কম। থ্রিটি এর ১২৮ জিবি সংরক্ষণ ক্ষমতার ফোনটি কিনতে ব্যয় করতে হবে ৪৭৯ ডলার। ইউরোপের দেশগুলিতে এই দুটি সংস্করণের দাম হবে যথাক্রমে ৪৩৯ ইউরো এবং ৪৭৯ ইউরো।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৩:৫৮
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৫৯
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৩
  • ১২:১৪
  • ৪:৪৯
  • ৬:৫৯
  • ৮:২৩
  • ৫:২৫

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১