1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
ইন্টারনেট সংযোগ ছাড়াই যে গেমগুলো খেলা যাবে ! | Nilkontho
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সরকারি চাকরিতে ‘রাজাকার প্রজন্মকে’ সুযোগ না দেয়ার অনুরোধ অর্থ-সম্পদ আত্মসাতের ভয়াবহ পরিণতি রেস্টুরেন্টের মতো স্বাদ পেতে পাস্তা রান্নায় ৫ ভুল এড়িয়ে চলুন বাংলাদেশ সোসাইটি অব নিউরোসার্জনসের নতুন কমিটি মালদ্বীপকে ক্রীড়া সামগ্রী উপহার দিল বাংলাদেশ কোপা আমেরিকা টুর্নামেন্ট সেরা হলেন কারা? তরুণীদের ‘সুগার বেবি’ হিসেবে ব্যবহার করতেন এই মার্কিন ইউটিউবার মুক্তিযুদ্ধকে কটাক্ষের প্রতিবাদে রংপুরে যুবলীগের মিছিল চুয়াডাঙ্গায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালন শাহজালাল বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা চুলের যত্নে আমলকি পবিত্র কোরআনে যেসব নবী-রাসুলের বর্ণনা এসেছে ৭৭ প্রতিষ্ঠান পেল জাতীয় রপ্তানি ট্রফি অনন্তর বিয়েতে না যাওয়ার কারণ জানালেন আমির-অক্ষয়-কারিনারা দেশ নাটকের ‘নিত্যপুরাণ’ আবার মঞ্চে ইসরায়েলি হামলা : গাজায় আরো ১৪১ ফিলিস্তিনি নিহত যে কারণে দেরিতে শুরু আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সমালোচনায় কিচ্ছু যায় আসে না, অভ্যস্ত হয়ে গেছি, বললেন প্রধানমন্ত্রী ৩ হাজার বাংলাদেশি কর্মী নেবে ইউরোপের চার দেশ

ইন্টারনেট সংযোগ ছাড়াই যে গেমগুলো খেলা যাবে !

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০১৭
  • ২৮ মোট দেখা:

নিউজ ডেস্ক:

অবসর সময় কাটানোর সব থেকে ভালো উপায় মোবাইল ফোনে গেম খেলা। আর এই সময়ের স্মার্টফোনগুলোতে সব হাইফাই গেম খেলা যায়।

অনলাইনের সব গেমগুলো বেশ মজাদারও হয়। অনেকে ইন্টারনেট কানেকশান না থাকার ফলে এই অনলাইন গেম খেলতে পারেন না। চিন্তা নেই ইন্টারনেট না থাকলেও মজার গেম খেলা যায়। জেনে নিন এ রকম কয়েকটি গেম সম্পর্কে যেগুলো অফলাইনেও আপনি খেলতে পারেন:
টেম্পল রান:
টেম্পল রান গেমটি আত্মপ্রকাশ হওয়ার পর থেকে বেশ জনপ্রিয়। এই গেমে অন্তহীন দৌড়াতে হয়। এ সময় পড়ে যাওয়া বা কোনো ফাঁদে পড়া যাবে না। পেছনে লেগে থাকে ভয়ংকর শত্রু। দৌড়ানোর সময় কয়েন সংগ্রহ করে পয়েন্ট জোগাড় করায় এর প্রধান কাজ।

সাবওয়ে সারফারস:
টেম্পল রানের মতোই সাবওয়ে সারফার দৌড়ানোর গেম। অ্যান্ড্রয়েডে সবচেয়ে ডাউনলোড হওয়া গেমগুলোর মধ্যে এটি একটি। পুলিশের তাড়া খেয়ে দৌড়াতে হয় এতে। যে কোন সময় পুলিশ ধরে ফেলতে পারে। পুলিশকে পেছনে ফেলে দৌড়ানোর সময় কয়েন সংগ্রহের পাশাপাশি জেটপ্যাকস ও উপহার সংগ্রহ করা যায়।

ব্যাডল্যান্ড:
ঘন বনের মধ্যে অ্যাকশন রোমাঞ্চকর গেম ব্যাডল্যান্ড। বনের মধ্যে কোথায় সমস্যা হচ্ছে তা একটি প্রাণীর নিয়ন্ত্রণ নিয়ে বের করতে হয়। বিভিন্ন ফাঁদ ও বাধা ডিঙিয়ে গন্তব্যে যেতে হয়। এতে ২৩টি লেভেল আছে এবং মাল্টিপ্লেয়ার মোডে খেলা যায়।

ফ্রুট নিনজা:
আঙুলের ব্যায়াম করতে চাইলে ফ্রুট নিনজা খেলতে পারেন। স্ক্রিনে আসা সব ফল দ্রুত আঙুল চালিয়ে কাটতে হবে। তবে এর মধ্যে বিস্ফোরকগুলো কিন্তু এড়াতে হবে।

অ্যাসফল্ট 8 এয়ারবোর্ন:
এ গেমটি ছাড়া অফলাইন মোবাইল গেমের কোনো তালিকা সম্পূর্ণ হয় না। অ্যান্ড্রয়েডে অন্যতম সেরা রেসিং গেম এটি। এতে চারটি নিয়ন্ত্রণ অপশন থাকে। অবশ্য গেমটি খেলতে মোবাইলে স্টোরেজ বেশি থাকা দরকার।

লিম্বো:
মজার টুডি পাজল গেম। পরিবেশের নানা উপাদান ব্যবহার করে ধাঁধা মিলিয়ে সামনে এগোনো যায়।

মাইনক্রাফট পকেট এডিশন:
বিশাল দুনিয়া তৈরি করে তাতে টিকে থাকার সুযোগ গেমটিতে। সৃজনশীলতা কাজে লাগানোর সুযোগ আছে এতে। ক্রিয়েটিভ ও সারভাইভাল মোড ব্যবহার করে মাইন খোঁজা ও বাড়ি তৈরির কাজ এগিয়ে নিতে হবে।

আলটোস অ্যাডভেঞ্চার:
তুষার পর্বতের পটভূমিতে রোমাঞ্চকর গেমটিতে আলটো ও তাঁর বন্ধুদের স্নোবোডিং করতে হয়। ক্রাশ হওয়া এড়িয়ে টিকে থাকতে হয় গেমারকে।

ওয়ার্ল্ড অব গু:
এটি আরেকটি মজার পাজল গেম। গেমারকে ব্রিজ তৈরি করতে হয়। দীর্ঘ টাওয়ার তৈরিতে গেমার ফ্রিস্টাইল মোড ব্যবহার করতে পারেন।

স্ম্যাশ হিট:
ফার্স্ট পারসন রানিং গেম। গেমারকে বল ছুড়ে পথের বাধা দূর করতে হয়। গেমটিতে ৫০টি ভিন্ন রুম আছে ও ১১ স্টাইল আছে। গেমটি খেলতে মনোযোগ ও সময় ঠিক রাখতে হয়।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৩:৫৮
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৫৯
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৩
  • ১২:১৪
  • ৪:৪৯
  • ৬:৫৯
  • ৮:২৩
  • ৫:২৫

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১