1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
জঙ্গিবাদ নির্মূল না হলেও নিয়ন্ত্রণে আছে ! | Nilkontho
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
চুয়াডাঙ্গায় কোটাবিরোধী আন্দোলনকারীদের সংঘর্ষ ছোটবেলায় মায়ের বয়সী শর্মিলাকে চড় মেরেছিলেন প্রসেনজিৎ, কেন? সকালের নাস্তায় রাখতে পারেন যেসব খাবার হানিফ ফ্লাইওভারে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে তরুণ নিহত ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন ক্যান্সার আক্রান্তদের ৭৩.৫% পুরুষ ধূমপান, ৬১.৫% নারী তামাকে আসক্ত প্যারিসে ‘রৌদ্র ছায়ায় কবি কণ্ঠে কাব্য কথা’ শীর্ষক আড্ডা যে জিকিরে আল্লাহ’র রহমতের দুয়ার খুলে যায় কোটা সংস্কার আন্দোলন নিয়ে যুক্তরাষ্ট্রের সতর্কতা, দূতাবাস বন্ধ সারাদেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আসামি ধরতে যেয়ে গ্রামবাসী হামলা ৫ পুলিশ সদস্য আহত, নারীসহ আটক ৭ বৃহস্পতিবার সারাদেশে  শাটডাউন’ কর্মসূচি ঘোষণা যুগান্তরের সাংবাদিক ও তার পরিবারের প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন জাবিতে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ শিক্ষার্থীদের ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩০ শেরপুরে শিক্ষার্থী, ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ হত্যাকাণ্ডের ঘটনায় নিন্দা জানালেন প্রধানমন্ত্রী খাওয়ার পর যে ৫ ভুল স্বাস্থ্যের জন্য ক্ষতিকর ভিসি চত্বরে পুলিশের সাউন্ড গ্রেনেডে পাঁচ সাংবাদিক আহত ঢাবিতে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ দুই শিক্ষার্থী, আহত ১৫

জঙ্গিবাদ নির্মূল না হলেও নিয়ন্ত্রণে আছে !

  • প্রকাশের সময় : বুধবার, ৮ মার্চ, ২০১৭
  • ৩২ মোট দেখা:

নিউজ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিশ্ব যখন জঙ্গিদের ভয়ে তটস্থ, তখন আমরা মাথা উঁচু করে বলতে পারি জঙ্গিবাদ নির্মূল না করতে পারলেও নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহীর পবা থানা কমপ্লেক্সের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে তিনি একথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের মানুষ অত্যন্ত ভালো। এদেশের মানুষ ধর্ম-কর্মে বিশ্বাসী। কিন্তু অধর্মে বিশ্বাসী নয়। তারা সমাজের কল্যাণের জন্য রুখে দাঁড়ায়। বাংলাদেশের মানুষ কখনই জঙ্গিবাদ ও সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না। তারা প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে। আর আমাদের পুলিশ দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জীবন বাজি রেখে তাদের শক্ত হাতে মোকবিলা করেছে। আমি বলতে চাই এই সাফল্য আপনাদের সবার। যতদিন সাধারণ মানুষ এক থাকবেন ততদিন এদেশে জঙ্গিবাদ মাথা চাড়া দিতে পারবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গি দমনের জন্য স্বল্প পরিসরে কাউন্টার টেররিজম ইউনিটের কার্যক্রম শুরু করা হয়েছে। তবে সরকার সারা দেশব্যাপী কাউন্টার টেরোরিজম ইউনিটকে আরও শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছে। এক কথায় আইন-শৃঙ্খলা বাহিনীর সখ্যমতা বাড়ানোর জন্য যা যা দরকার আমরা তাই করবো।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেন, সারাদেশে ১০৩টি জরাজীর্ণ থানা চিহ্নিত করা হয়েছে। আজ পবা থানার নতুন ভবন উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে দেশের সবগুলো থানাকে একই মডেলে একই ডিজাইনে একই সুযোগ সুবিধা দিয়ে গড়ে তোলা হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার পুলিশ বাহিনীকে আধুনিক বাহিনীতে রূপান্তরের কাজ করে যাচ্ছে।

এর আগে দুইদিনের সফরে গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহীতে পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি প্রথমে জেলার পবা ও পরে নগরীর শাহ মখদুম থানা কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন করেন।

এসময় রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, আব্দুল ওয়াদুদ দারা এমপি, আয়েন উদ্দিন এমপি, আকতার জাহান এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম এবং জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে পবা ও শাহ মখদুম থানা কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে। এর মধ্যে পবা থানা কমপ্লেক্স নির্মাণে ব্যয় হয়েছে ৬ কোটি ও ভিকটিম সাপোর্ট সেন্টারসহ শাহ মখদুম থানা কমপ্লেক্সে ব্যয় হয়েছে প্রায় ৮ কোটি টাকা।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:০১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৫৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৬
  • ১২:১৪
  • ৪:৪৯
  • ৬:৫৭
  • ৮:২০
  • ৫:২৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১