1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
এ সপ্তাহের রাশিফল (১৪-২০ জানুয়ারি) | Nilkontho
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
কোরবানি না করে আকিকা করা যাবে কি? আনার হত্যা: আ.লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে উন্নয়নের গতি থামিয়ে রাখার সুযোগ নেই : স্থানীয় সরকারমন্ত্রী বিস্ফোরণের শব্দে কাঁপছে টেকনাফ সীমান্ত আলমডাঙ্গায় ভুয়া চিকিৎসক ও ফার্মেসী মালিককে জরিমানা ঈদযাত্রা নির্বিঘ্ন করতে একগুচ্ছ সিদ্ধান্ত নিয়েছে সরকার মেহেরপুর সীমান্তে বিএসএফ কতৃর্ক কৃষক নির্যাতন, পতাকা বৈঠকে দু:খ প্রকাশ ইসরায়েল ও হামাস উভয়েই যুদ্ধাপরাধ করেছে: জাতিসংঘ আলমডাঙ্গা উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ফল মেলার উদ্বোধন দর্শনা প্রেসক্লাবে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকি পালিত কুমিল্লায় কোরবানির গরু বহনকারী ট্রাক উল্টে নিহত ২ হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের যাবজ্জীবন বালতির ভেতর বিদেশি মদের চালান, সুনামগঞ্জে গ্রেফতার ২ চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও ১০ পরিবার গরু পাচারে বাধা দেয়ায় বিএসএফ সদস্যকে কুপিয়ে জখম করল পাচারকারীরা এসময় গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাক্তার সুপ্রভা রানী উপস্থিত ছিলেন মুজিবনগরে কৃষি মেলার উদ্বোধন ও র‍্যালি ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩ হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু দেশের নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান

এ সপ্তাহের রাশিফল (১৪-২০ জানুয়ারি)

  • প্রকাশের সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭
  • ৪৪ মোট দেখা:

নিউজ ডেস্ক:  সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

এবার চলুন জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ১৪ থেকে ২০ জানুয়ারি ২০১৭ পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আবাসন সংক্রান্ত গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। সন্তানবিষয়ে চিন্তিত হতে পারেন। জুয়া কিংবা ফটকা কারবারে না জড়ালেই ভালো করবেন। কর্মস্থলে শক্তিশালী কোনো প্রতিপক্ষকে মোকাবেলা করতে হতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : স্বল্প দুরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। বিশেষ কোনো কারণে কারো সঙ্গে যোগাযোগ ফলপ্রসু হতে পারে। গৃহে কারো বিষয়ে চিন্তিত হতে পারেন। চারপাশের পরিস্থিতি বোঝার পরেও গৃহে অশান্তি তৈরি করা ঠিক হবে না। যে কোনো পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজে লেগে থাকার চেষ্টা করুন। কারো কারো ক্ষেত্রে বিশেষ কোনো প্রত্যাশা পূরণ বিলম্বিত হতে পারে। সামরিক ও চিকিৎসা পেশাজীবিদের জন্য সময় অনুকূল থাকবে আশা করা যায়।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। অধস্তনদের সহযোগিতায় নির্ধারিত সময়ের মধ্যেই হাতের কাজ শেষ করতে পারবেন। যোগাযোগমূলক কাজে সাময়িক বিড়ম্বনার শিকার হতে পারেন। রাগের বশে যে কোনো সিদ্ধান্ত ভুলও হতে পারে। ঠাণ্ডামাথায় যে কোনো সিদ্ধান্ত নিলেই ভালো করবেন। আপনার মনোবাসনা পূর্ণ হতে পারে। স্থাবর সম্পত্তি বিষয়ক কোনো আলোচনায় অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : শরীর ও মন মোটামুটি ভালো যাবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। সাময়িক আর্থিক সংকট দেখা যেতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুলবোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। এ সম্পর্ক ভালোবাসার, শাসন কিংবা জবাবদিতিহার নয়। বিষয়টি মনে রাখুন। ভ্রমণ হতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : অতীতের কোনো কাজের ফল ভোগ করতে পারেন। ব্যয় বাড়বে। যথাসময়ে হাতের কাজ শেষ করা কঠিন হবে। মেজাজ খুব একটা ভালো নাও যেতে পারে। কোনো বিষয়ে কাউকে জোর করা থেকে বিরত থাকুন। আর্থিক দিক খুব একটা মন্দ যাবে না। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। শারীরিক সুস্থতার জন্য নিয়মিত ধ্যান, রেইকি কিংবা শরীরচর্চা করতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। সাময়িকভাবে সময় খুব একটা অনুকূলে নাও যেতে পারে। আপনার জ্ঞান ও বুদ্ধির সাহায্যে প্রতিকূল পরিস্থিতি থেকে উত্তরণ করতে সক্ষম হবেন। হাতে অর্থকড়ি আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : চাকরিপ্রার্থীরা ইতিবাচক কোনো খবর পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে নতুন চাকরি লাভের যোগ রয়েছে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। প্রভাবশালী কারো মাধ্যমে উপকৃত হতে পারেন। বন্ধু নির্বাচনে সচেতন থাকুন। অন্যথায় পস্তাতে হতে পারে। প্রকাশনা শিল্পের সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বিশেষ কোনো কারণে কারো কারো ক্ষেত্রে ভ্রমণসূচি পরিবর্তন হতে পারে। উচ্চশিক্ষা কিংবা কর্মসংস্থানের উদ্দেশ্যে বিদেশযাত্রা হতে পারে। ভাগ্যোন্নয়নে বিশেষ কারো পরামর্শ পেতে পারেন। কর্মক্ষেত্রে খুব একটা অনুকূল নাও থাকতে পারে। উর্ধ্বতন কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। বন্ধুদের কাছ থেকে গুরুত্বপূর্ণ কোনো তথ্য লাভ করতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : সাময়িকভাবে সময় কিছুটা প্রতিকূল থাকতে পারে। শরীর ও মন খুব একটা ভালো নাও যেতে পারে। প্রবাসসংক্রান্ত বিষয়ে সাময়িক জটিলতার সম্মুখীন হতে পারেন। প্রতারণা এড়াতে আর্থিক লেনদেনে সচেতন থাকুন। চাকরিপ্রার্থীরা ইতিবাচক কোনো খবর পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পেশাগত কাজে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। হাতে অর্থকড়ি আসতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সন্দেহপ্রবণতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। অন্যথায় প্রতিবন্ধকতার শিকার হতে পারেন। কারো সঙ্গে বিরোধ তৈরি হতে পারে এমন কথার প্রসঙ্গ এড়িয়ে চলার চেষ্টা করুন। সময় কিছুটা প্রতিকূল যেতে পারে। প্রবাস সংক্রান্ত কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। মানসিক অবসাদ এড়াতে কাজে ব্যস্ত থাকুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে নতুন কোনো অভিজ্ঞতা লাভ করতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের ক্ষেত্রে সচেতন থাকলেই ভালো করবেন। অভিজ্ঞ কারো দিকনির্দেশনা লাভ করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মন ভালো থাকবে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। প্রিয় মানুষকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। সংস্কৃতিপ্রেমীদের মনোবাসনা পূর্ণ হতে পারে। শারীরিক সুস্থতার জন্য বিকল্প চিকিৎসা রেইকি কিংবা শরীর চর্চা করতে পারেন। কেউ কেউ নতুন সম্পর্কে জড়াতে পারেন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যাবে।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৩:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৫৫
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২
  • ১২:০৭
  • ৪:৪৩
  • ৬:৫৫
  • ৮:২১
  • ৫:১৬

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০