1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যাদের ! | Nilkontho
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সিরাজগঞ্জে কবির বিন আনোয়ার এর জন্মদিন পালিত চুয়াডাঙ্গায় সড়কে ত্রিমুখী সংঘর্ষে যুবক নিহত গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারাচ্ছেন ৬ প্রার্থী ৫ কোটি টাকার চুক্তিতে খুন, ট্রলিব্যাগে সরানো হয় মরদেহ প্রধানমন্ত্রী শোক জানালেন এমপি আনোয়ারুল আজিমের মৃত্যুতে বাড্ডার সেই কারখানা থেকে ৬৫টি হাতবোমা উদ্ধার, আটক ৩ হাসপাতালে ভর্তি শাহরুখ খান ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুই পদে চাকরি বাংলাদেশকে হারিয়ে ইতিহাস যুক্তরাষ্ট্রের ভারতে নিখোঁজ বাংলাদেশি সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার নির্বাচনের আইন-বিধি রঙ্ঘন করায়-২১ জন আটক দিল্লির তাপমাত্রা ৪৭.৭ ডিগ্রি, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ চুয়াডাঙ্গায় দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হলেন,,,, বীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন ৫০ দিনের মধ্যে প্রেসিডেন্ট নির্বাচন: জরুরি বৈঠকে ইরানের মন্ত্রিসভা প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু নিশ্চিত করল ইরান সরকার দেশে ফিরেছেন সেনাপ্রধান সোনার ভ‌রি ছাড়াল এক লাখ সাড়ে ১৯ হাজার মিষ্টির থাপড়াতে চাওয়া নিয়ে মুখ খুললেন-জয় মিশা-ডিপজলকে মূর্খ বললেন নিপুণ!

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যাদের !

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ২৯ মোট দেখা:

নিউজ ডেস্ক: যেকোনো কিছু জানতে বিশ্বের বেশিরভাগ মানুষ ইন্টারনেটে সার্চ করে থাকেন ‍গুগলের মাধ্যমে। কারণ গুগলের মতো এত উন্নত সার্চ ইঞ্জিং আর দ্বিতীয়টি নেই।

 

প্রতি বছরের মতো এ বছরও গুগল প্রকাশ করেছে ২০১৬ সালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ইন্টারনেট ব্যবহারকারীরা সবচেয়ে বেশি কোন বিষয়গুলো খুঁজেছে, সেগুলোর শীর্ষ ১০ তালিকা।

 

এছাড়াও ক্যাটাগরি ভিত্তিক তালিকাও প্রকাশ করেছে গুগল। যেমন ২০১৬ সালে সবচেয়ে বেশি সার্চ করা শীর্ষ ১০ ব্যক্তি, মিউজিক শিল্পী/ব্যান্ড, মৃত্যুবরণকারী প্রভৃতি। আসুন জেনে নিই।

 

২০১৬ সালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে গুগলে সবচেয়ে বেশি যে ১০ ব্যক্তিত্বকে খোঁজা হয়েছে, তারা হচ্ছেন:

google

(ঘড়ির কাটার দিকে: ডোনাল্ড ট্রাম্প, হিলারি ক্লিনটন, মাইকেল ফেলেপস, মেলেনিয়া ট্রাম্প, সিমন বিলস, বার্নি স্যান্ডার্স, স্টিভেন অ্যাভেরি, সেলিন ডিওন, রায়ান লোচ, টম হিডলস্টোন)

 

১. ডোনাল্ড ট্রাম্প (মার্কিন ধনকুবের, যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচনে অংশগ্রহণ ও জয়ী হওয়ায় পুরো বিশ্বের আগ্রহে পরিণত হয়েছিলেন)।

 

২. হিলারি ক্লিনটন (মার্কিন রাজনীতিবিদ, ইমেইল কেলেংকারি ও যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘটনায় আলোচনায় ছিলেন)।

 

৩. মাইকেল ফেলেপস (মার্কিন সাতারু, অবসর ভেঙে রিও অলিম্পিকে অংশগ্রহণ ও একের পর এক রেকর্ড গড়ায় ইন্টারনেটে সকলের আগ্রহের তালিকায় ছিলেন)।

 

৪. মেলেনিয়া ট্রাম্প (ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী, যুক্তরাষ্ট্রের ৪৫তম ফার্স্ট লেডি ও অতীত জীবনে খোলামেলা মডেলিংয়ের এর খবরে আলোচিত)।

 

৫. সিমন বিলস (মার্কিন জিমন্যাস্ট, রিও অলিম্পিকে অর্জন করেছেন চারটি গোল্ড মেডেল, যা এর আগে কোনো মার্কিন জিমন্যাস্ট করেনি ও একটি ব্রোঞ্জ মেডেল। ১৯ বছর বয়সী এই কিশোরী নিজের অসাধারণ সাফল্যের দরুন আলোচিত)।

 

৬. বার্নি স্যান্ডার্স (যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের দলীয় বাছাই পর্বে হিলারি ক্লিনটনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আলোচিত)।

 

৭. স্টিভেন অ্যাভেরি (২০০৫ সালে টেরেসা হালবাক নামক এক তরুণীকে হত্যার দায়ে তাকে ও তার ভাতিজাকে গ্রেপ্তার ও দোষী সাব্যস্ত করা হয়। কিন্তু নেটিফ্লক্স-এর ডকুমেন্টরি শো ‘মেকিং এ মার্ডারার’-এ স্টিভেন অ্যাভেরি-এর মামলার ঘটনা প্রচারিত হওয়ার পর দর্শকরা তাকে নির্দোষ দাবী করে তার মুক্তির দাবীতে অনলাইন পিটিশনের ব্যবস্থা করে। ডকুমেন্টারিটি প্রচারের পর মামলাটি এ বছরে যুক্তরাষ্ট্রের ভিতরে ও বাইরে ব্যাপক মনোযোগ আকর্ষণ করে।

 

৮. সেলিন ডিওন (টাইটানিক সিনেমার ‘মাই হার্ট উইল গো অন’ খ্যাত এই গায়িকা গান ও ব্যক্তিগত জীবনের নানা ঘটনার কারণে আলোচিত)।

 

৯. রায়ান লোচ (মার্কিন সাতারু, রিও অলিম্পিক চলাকালীন সময়ে ছিনতাইয়ের অভিযোগ ও তা মিথ্য প্রমাণিত হওয়ায় ১০ মাস নিষিদ্ধ হওয়ার ঘটনায় আলোচিত)।

 

১০. টম হিডলস্টোন (ব্রিটিশ অভিনেতা, মার্কিন গায়িকা টেইলর সুইফটের সঙ্গে দীর্ঘ প্রেমের সম্পর্কে ইতি ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণে আলোচিত)।

 

২০১৬ সালে যারা মারা গেছেন তাদের মধ্যে থেকে যাদের মৃত্যুর খবর ও জীবনী জানতে সবচেয়ে বেশি যে ১০ জনকে গুগলে খোঁজা হয়েছে, তারা হচ্ছেন:

google

(ঘড়ির কাটার দিকে: প্রিন্স, ডেভিড বোয়ি, ক্রিস্টিনা গ্রিমি, অ্যালান রিকম্যান, মোহাম্মদ আলী, লিওনার্ড কোহেন, জুয়ান গ্যাব্রিয়েল, কিম্বো স্লাইস, জিন ওয়াইল্ডার, জোসে ফার্নান্দেজ) 

 

১. প্রিন্স (মার্কিন গায়ক, ২১ এপ্রিল ৫৭ বছর বয়সে মৃত্যুবরণ করেন): জনপ্রিয় পপ তারকা প্রিন্সের নিঃসাড় দেহ যুক্তরাষ্ট্রের মিনেসোটায় পেইসলি পার্ক স্টুডিওসের একটি লিফটের ভেতর থেকে উদ্ধার করা হয়। তার আকস্মিক মৃত্যুর খবরে সারা দুনিয়া থেকে ভক্তরা গুগলে সবচেয়ে বেশি সার্চ করেছে তার সম্পর্কে। মৃত্যুর ঘটনার তদন্তে জানা যায়, চিকিৎসকের পরামর্শে ফেন্টানিল নামের একটি সিনথেটিক ওষুধ গ্রহণে তার মৃত্যু হয়। এই ওষুধটি হেরোইনের চেয়েও ৫০ গুণ বেশি শক্তিশালী।

 

২. ডেভিড বোয়ি (ব্রিটিশ গায়ক, ১১ জানুয়ারি ৬৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন): সত্তর এবং আশির দশকের এই কিংবদন্তি সংগীত তারকা ১৮ মাস ক্যানসারের সঙ্গে লড়াই করে মৃত্যুবরণ করেন)।

 

৩. ক্রিস্টিনা গ্রিমি (মার্কিন গায়িকা, ১০ জুন ২২ বছর বয়সে মৃত্যুবরণ করেন): এক কনসার্ট শেষে ভক্তদের অটোগ্রাফ দেওয়ার সময় গ্রিমিকে গুলি করে হত্যা করে এক অজ্ঞাত বন্দুকধারী। এবং ওই বন্দুকধারী নিজের গায়ে গুলি চালিয়ে আত্মহত্যা করে।

 

৪. অ্যালান রিকম্যান (ব্রিটিশ অভিনেতা, ১৪ জানুয়ারি ৬৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন): খ্যাতনামা এই ব্রিটিশ অভিনেতা নিজ বাসভবনে মারা যান। তিনি ক্যানসারে ভুগছিলেন।

 

৫. মোহাম্মদ আলী (মার্কিন বক্সার, ৩ জানুয়ারি ৭৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন): যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা রাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই কিংবদন্তি বক্সার না ফেরার দেশে চলে যান।

 

৬. লিওনার্ড কোহেন (কানাডীয় রক সংগীতশিল্পী, ১০ নভেম্বর ৮২ বছর বয়সে মৃত্যুবরণ করেন): গান ও কবিতায় গোটা বিশ্ব মাতিয়ে তোলা এই কিংবদন্তি কবি ও সংগীতশিল্পীর মৃত্যুর খবর জানানো হলেও, মৃত্যুর কারণ জানানো হয়নি।

 

৭. জুয়ান গ্যাব্রিয়েল (ম্যাক্সিকান সংগীতশিল্পী, ২৮ আগস্ট ৬৬ বছর বয়সে মৃত্যুবরণ করেন): মেক্সিকোর কিংবদন্তি এই সংগীতশিল্পী ক্যালিফোর্নিয়ায় একটি হাসপাতালে হার্ট অ্যাটাকের কারণে মারা যান তিনি। একটি কনসার্ট শেষে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

 

৮. কিম্বো স্লাইস (মার্কিন মিশ্র মার্শাল আর্ট যোদ্ধা ও বক্সার, ৬ জুন ৪২ বছর বয়সে মৃত্যুবরণ করেন): হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

৯. জিন ওয়াইল্ডার (মার্কিন কমেডি অভিনেতা, ২৯ আগস্ট ৮৩ বছর বয়সে মৃত্যুবরণ করেন): হলিউডের কমেডি ইতিহাসে অন্যতম সফল ও জনপ্রিয় এই অভিনেতা অ্যালজাইমার রোগে ভুগছিলেন।

 

১০. জোসে ফার্নান্দেজ (মার্কিন বেসবল খেলোয়ার, ২৫ সেপ্টেম্বর ২৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন): মিয়ামি বিচে নৌকা দুর্ঘটনায় দুই বন্ধুসহ মৃত্যুবরণ করেন। তারা সেময় কোকেনে আসক্ত ছিলেন।

 

২০১৬ সালে গুগল সার্চের শীর্ষ ১০ সংগীত শিল্পী/ব্যান্ড হচ্ছে:

google

(ঘড়ির কাটার দিকে) 

১. সেলিন ডিওন।

২. কেশা।

৩. মাইকেল বুবলে।

৪. ক্রিড।

৫. ডিন ফুজিওকা।

৬. কেহলানি।

৭. টেয়ানা টেইলর।

৮. গ্রেস ভ্যানডারওয়াল।

৯. ওজুনা।

১০. লুকাস গ্রাহাম।

 

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৩:৫৩
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৪৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৮
  • ১২:০৪
  • ৪:৩৯
  • ৬:৪৬
  • ৮:০৯
  • ৫:১৯

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১