1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১২ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
যে সুরা তিলাওয়াতে আল্লাহর রহমত মেলে পূজার শুভেচ্ছা জানালেন কোয়েল ৫৮ জেলেকে ফেরত আনল কোস্টগার্ড বাংলাদেশের সংস্কার উদ্যোগে জাতিসংঘের সমর্থন পুনর্ব্যক্ত ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধ হিন্দু ধর্মাবলম্বীদের নিরাপত্তার নিশ্চয়তা দিচ্ছি: সেনাপ্রধান শান্তিতে নোবেল জয়ী নিহন হিডানকিওকে ড. ইউনূসের অভিনন্দন অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্য বিএনপিরঃ শরীফ পরিচয় মিলেছে ভ্যান চালকের। পলাশবাড়ীতে ধানক্ষেতে মিলল অজ্ঞাত ব্যক্তির মরদেহ দর্শনা লালন একাডেমীর বাৎসরিক সাধুসঙ্গ উপলক্ষে আলোচনা মেহেরপুর সদর থানায় নতুন ওসি মেহেরপুরে ৭১টি হারানো মোবাইল ফোন উদ্ধার জীবননগরে ৪দিন ধরে নিখোঁজ স্কুল শিক্ষক স্বজন-সহকর্মী-শিক্ষার্থীদের মানববন্ধন জীবননগরে মন্দিরে দায়িত্বরত পুলিশের সঙ্গে অসদাচরণ চুয়াডাঙ্গায় আজ থেকে বাজার মনিটরিং শুরু বাসায় ঢুকে দীপ্ত টিভির কর্মকর্তাকে হত্যার অভিযোগ পূজামণ্ডপে ইসলামি গান পরিবেশন নিয়ে বিতর্ক, জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস ডিসির মা ইলিশ দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে সরাসরি ভূমিকা রাখছে শেরপুরের একই পরিবারের ৪ জনসহ ৮ জনের মৃত্যু, এলাকায় শোকের মাতম
বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল এ এস এম মাহমুদুল হাসান বান্দরবানে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে সার্বিক প্রস্তুতি ও নিরাপত্তা নিয়ে পূজা উদযাপন কমিটির সঙ্গে মতবিনিময় করেছেন। বাকিঅংশ..
অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করেছেন ঢাকায় সফররত মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম। শুক্রবার বিকেলে ঢাকায় পৌঁছানোর পরপরই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একান্ত (ওয়ান টু ওয়ান) সংক্ষিপ্ত বাকিঅংশ..
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসার সামনে বালুভর্তি ট্রাক রেখে কাজে বাধা এবং হত্যাচেষ্টার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১১৩ জনকে আসামি করে মামলা করা হয়েছে। শুক্রবার বিকালে বাকিঅংশ..
বাগেরহাটের মোরলগঞ্জ উপজেলা হাসপাতালে ঢুকে চিকিৎসকদের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে কর্মবিরতি পালন করছেন চিকিৎসকরা। বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল থেকে উপজেলা হাসপাতালের বহির্বিভাগে সেবা বন্ধ রেখে চিকিৎসক ও কর্মচারীরা লাগাতর বাকিঅংশ..
দুই পুত্রকে নিয়ে নিজ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেন পাবনা-৩ আসনের চার বারের সংসদ সদস্য মো. মকবুল হোসেন। হামলা-মামলা দিয়ে প্রতিপক্ষকে করেন নাস্তানাবুদ। দখল বাণিজ্য ও অনৈতিকভাবে অবৈধ সম্পদের পাহাড় বাকিঅংশ..
শিক্ষার্থী রমিজ উদ্দিন আহমেদ রূপকে হত্যার অভিযোগে তেজগাঁও থানার মামলায় সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৪ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইফুদ্দীন হোসাইনের বাকিঅংশ..
ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আল খামেনি প্রায় পাঁচ বছরে এই প্রথম জুমার খুতবা দিলেন। খুতবা চলাকালীন ইসরায়েল সম্পর্কে মন্তব্য করে বলেন, ইসরায়েল বেশি দিন টিকবে না। শুক্রবার (৪ অক্টোবর) ইরানের বাকিঅংশ..
শেখ হাসিনা পালানোর পর তার পথ ধরেছেন আওয়ামী লীগের বহু নেতাকর্মী। অনেকে গ্রেপ্তার হয়েছেন। অন্তর্বর্তী সরকার দায়িত্ব গ্রহণের পর বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে আওয়ামী লীগ ও শেখ হাসিনা ফের ঘুরে বাকিঅংশ..
২০২৪ সালে শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস। তার পাশাপাশি ফিলিস্তিনি শরণার্থীদের জন্য নিবেদিত জাতিসংঘের সংস্থা দ্য ইউনাইটেড নেশন্স প্যালেস্টেনিয়ান রেফিউজি এজেন্সি (আনরোয়া) ও জাতিসংঘের আদালত বাকিঅংশ..
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হিন্দু সম্প্রদায়ের দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে নিয়ে পালিয়ে গিয়েছে সুমন হোসেন (২৬) নামের এক পুলিশ সদস্য। গত চার দিন ধরে তাদের কোন খোঁজ না পাওয়া বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৮
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৪৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮
  • ১১:৫৫
  • ৪:০৫
  • ৫:৪৭
  • ৭:০০
  • ৫:৫৯

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১