1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
২৬শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ১১ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
অবাধ-সুষ্ঠু নির্বাচন করতে বেশি সময় লাগার কথা না : রিজভী মহাসড়কে তিন চাকার যান চলাচল নিয়ে বিআরটিএ’র বিশেষ বিজ্ঞপ্তি বেনাপোল বন্দরে ভারতে প্রবেশের অপেক্ষায় ৮ টন ইলিশ নৃতত্ত্ববিদ জেন গুডঅলকে ‘দ্য আর্ট অব ট্রায়াম্ফ’ উপহার দিলেন ড. ইউনূস রোম-ঢাকা সম্পর্কের ‘নতুন অধ্যায়’ সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর অন্তর্বর্তী সরকারের সঙ্গে নিবিড়ভাবে কাজ করে যাবে চীন কোরআনের ফযিলতপূর্ণ কয়েকটি সূরা ও আয়াত ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুষ্টিয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন রংপুরে বন্যার আশঙ্কা এইচএসসির ফল প্রকাশ কবে জানাল আন্তঃশিক্ষা বোর্ড ঢাবির ২ শিক্ষককে ক্লাস-পরীক্ষা থেকে বিরত থাকার নির্দেশ যৌথ বাহিনীর অভিযানে এখন পর্যন্ত ২১৬টি অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৯২ কিশোরগঞ্জে দুই টোব্যাকো কোম্পানি সিলগালা, ৪ লাখ টাকা জরিমানা ইলিশ রপ্তানি বাতিল চেয়ে রিট লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় সেনাবাহিনীর হাতে আটক ৬ বিশ্ববিদ্যালয় ভিসিদের দুর্নীতির খোঁজে দুদক লেফটেন্যান্ট তানজিম নিহতের ঘটনায় প্রধান উপদেষ্টার শোক রাজশাহীতে মুষলধারে বৃষ্টি, জলাবদ্ধতা সৃষ্টি ‘ইউনূস স্যার, ইউনূস স্যার’ ডাকে সাড়া দেননি ড. ইউনূস
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘নির্বাচন কমিশনের প্রয়োজনীয় সংস্কারের মাধ্যমে অবাধ-সুষ্ঠু নির্বাচন করতে বেশি সময় লাগার কথা নয়’। তিনি বলেন, সংবিধানকে তারা (আওয়ামী লীগ) কেটে নিজেদের মতো বাকিঅংশ..
সড়ক নিরাপত্তা বিধানে সব জাতীয় মহাসড়কে তিন চাকার যান্ত্রিক ও অযান্ত্রিক যান চলাচল নিষিদ্ধ রয়েছে, তা বর্তমানেও নিষিদ্ধই থাকবে বলে জানিয়েছে বাংলাদেশের সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিআরটিএ’র এক বাকিঅংশ..
দুর্গাপূজা উপলক্ষে ভারতে প্রবেশের জন্য বেনাপোল বন্দরে অপেক্ষা করছে ৮ টন ইলিশ বোঝাই দুটি ট্রাক। বন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, সরকারের আদেশ বেনাপোল মৎস অধিদপ্তরে না আসায় ইলিশ বোঝাই ট্রাক দু’টি ভারতে বাকিঅংশ..
বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস নিউইয়র্ক স্থানীয় সময় বুধবার জাতিসংঘ সদর দপ্তরে প্রখ্যাত প্রাণীবিজ্ঞানী, প্রাইমেটোলজিস্ট এবং নৃতত্ত্ববিদ জেন গুডঅলকে ‘দ্য আর্ট অব ট্রায়াম্ফ’ বই উপহার দিয়েছেন। বাকিঅংশ..
ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি ইতালীয়রা বাংলাদেশের বন্ধু উল্লেখ করে রোম ও ঢাকার সম্পর্কের ক্ষেত্রে ‘নতুন অধ্যায়’ সূচনার জন্য বাংলাদেশের প্রতি আহ্বান জানিয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার ও বাংলাদেশ সময় বুধবার জাতিসংঘের বাকিঅংশ..
গণ আন্দোলনের মুখে শেখ হাসিনা সরকারের পতনের পর ক্ষমতায় থাকা অন্তর্বর্তীকালীন সরকারের সঙ্গে আগের মত নিবিড়ভাবে কাজ করে যাওয়ার কথা বলেছেন ঢাকায় চীনা রাষ্ট্রদূত ইয়াও ওয়েন। বুধবার (২৬ সেপ্টেম্বর) ঢাকায় বাকিঅংশ..
কোরআনুল কারীমের মর্যাদা, ফজিলত, অবস্থান ও বৈশিষ্ট্য সম্পর্কে পবিত্র কোরআনে অনেক আয়াত বর্ণিত হয়েছে, তেমনি বহু হাদিসে বর্ণিত হয়েছে কুরআন পাঠের ফযিলত। কোরআনুল কারীমের যথাযথ তিলাওয়াত ও অধ্যয়ন আল্লাহর সাথে বাকিঅংশ..
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জীবনী নিয়ে নিয়ে ‘খালেদা জিয়া: এ বায়োগ্রাফি অব ডেমোক্রেসি’ গ্রন্থের মোড়ক উন্মোচন হয়েছে। বুধবার রাতে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে গ্রন্থটি বাকিঅংশ..
কুষ্টিয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে কুষ্টিয়া পৌর বিএনপির সাবেক সভাপতি কুতুব উদ্দিন আহমেদকে আহ্বায়ক ও কুষ্টিয়া জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকারকে বাকিঅংশ..
বঙ্গোপসাগরের সৃষ্ট ঘূর্ণাবর্তের কারণে পুরো বাংলাদেশ ঢেকে গেছে মেঘের চাদরে। নিম্নচাপ অঞ্চলের প্রভাবে মাঝারি থেকে ভারী বৃষ্টি হচ্ছে সারা দেশে। তবে এর মধ্যে রংপুরে ভারী বৃষ্টিপাতের কারণে বন্যা সতর্কতা জারি বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪২
  • ১১:৫৯
  • ৪:১৭
  • ৬:০২
  • ৭:১৫
  • ৫:৫৩

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০