1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১৩ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার | ২৯শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সেভেন সিস্টার্স বা ‘সাত বোনের’ সংসারে বাংলাদেশের ভূমিকা কী? ‘শেখ হাসিনা ভারতে চুপচাপ বসে নেই’ পদ্মা সেতুর দুই পাশে বাবা-মেয়ের ম্যুরালে ব্যয় ১১৭ কোটি টাকা সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক বাংলাদেশ নিয়ে ভারত নানাভাবে চক্রান্ত করছে : সেলিমা রহমান শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে শাস্তির দাবি জয়নুল আবদিন ফারুকের কাফনের কাপড় ও বোমা সাদৃশ্য বস্তু রেখে প্রাণনাশের হুমকি কক্সবাজারে ২৪ ঘণ্টায় ৪০১ মিলিমিটার বৃষ্টিপাত চুয়াডাঙ্গার পাঁচমাইলে সড়ক দুর্ঘটনায় যুবক জখম আলোচিত মাদক ব্যবসায়ী রাজনসহ ১০ জনকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণার-বিজিবি চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে মেয়েকে ধর্ষণের অপচেষ্টা নেহালপুর প্রতিবন্ধী ভিক্ষুকের গচ্ছিত ৪০ হাজার টাকা চুরি সরোজগঞ্জে ছাত্র আন্দোলন শহীদদের স্মরণে আলোচনা সভায় জামায়াতের কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন চুয়াডাঙ্গায় ড. কিসিঞ্জার চাকমার শেষ কর্মদিবস ও বিদায় সংবর্ধনা আড়াই কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ২ জীবননগরে সড়কে ব্যারিকেড দিয়ে ৩০ গাড়ি থেকে টাকা ও স্বর্ণালংকার লুট অসুস্থ ফুটবলারের চিকিৎসায় পাশে দাঁড়ালেন তারেক রহমান কক্সবাজারে পাহাড়ধস, একই পরিবারের ৩ জনের মৃত্যু আওয়ামী লীগের নেতৃত্ব নেওয়া নিয়ে যা বললেন আইভী পল্লী বিদ্যুতে ১৩ জনের চাকরির সুযোগ, আবেদন ফি ১০০ টাকা
নির্ধারিত সময়ের মধ্যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে যতটুকু সম্ভব এফবিসিসিআইয়ের সংস্কার করা হবে বলে জানিয়েছেন সংগঠনটির নবনিযুক্ত প্রশাসক হাফিজুর রহমান। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ বাকিঅংশ..
কুড়িগ্রামের নাগেশ্বরীতে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ৪ শিশুর মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। উদ্ধারকৃতরা হলো নারায়নপুর ইউনিয়নের অষ্টআশির চর গ্রামের আহাদ আলীর বাকিঅংশ..
সাবেক অর্থমন্ত্রী ও হবিগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে জামিন দিয়েছেন আদালত। অসুস্থ দেখিয়ে বাবর আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন বাকিঅংশ..
পাকিস্তানের মাটিতে তাদের হারিয়ে ঐতিহাসিক টেস্ট জয় করেছে টাইগাররা। এই টেস্ট সিরিজ জয়ের সময়ই পরপরই বাংলাদেশের ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছিলেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তিনি সেসময় জানিয়েছিলেন নাজমুল বাকিঅংশ..
নাটোরের বাগাতিপাড়ায় সাপের দংশনে আশরাফ উদ্দিন অরূপ নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার(১১ সেপ্টেম্বর) উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বাটিকামারী গ্রামে এ ঘটনা ঘটে। আশরাফ উদ্দিন  ওই গ্রামের মৃত করিম উদ্দিন প্রামানিকের বাকিঅংশ..
লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগতে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর বিষয়টি মেডিকেল বোর্ড পর্যালোচনা করছে। এমন তথ্য জানিয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত বাকিঅংশ..
দেশের নয় অঞ্চলের ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিনগত রাত ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরসমূহের জন্য দেওয়া এক পূর্বাভাসে এ তথ্য জানানো বাকিঅংশ..
আন্তর্জাতিক মান ও পদ্ধতি মেনে সুইস ব্যাংকে বাংলাদেশি নাগরিকদের গচ্ছিত রাখা অবৈধ অর্থ ফেরত দিতে পূর্ণ সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছে সুইজারল্যান্ড। পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেনের সঙ্গে এক বৈঠকে এই বাকিঅংশ..
জিয়াবুল হক, কক্সবাজার কক্সবাজার সদর হাসপাতালে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বুধবার (১২ সেপ্টেম্বর) ভুক্তভোগী চিকিৎসক ডা. সজীব কাজী মামলাটি দায়ের করেন। এতে অভিযান বাকিঅংশ..
উত্তর কোরিয়া তার পূর্ব উপকূলে স্বল্প-পাল্লার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ করেছে। দক্ষিন কোরিয়া ও জাপানের বরাত দিয়ে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য উল্লেখ করেছে সংবাদ মাধ্যম আল জাজিরা। কিছুদিন আগে বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬
  • ১২:০৫
  • ৪:২৯
  • ৬:১৭
  • ৭:৩১
  • ৫:৪৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০