1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১৩ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার | ২৯শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
‘পৈতৃক সম্পত্তিতে পরিণত করে দেশকে ধংস করেছে আওয়ামী লীগ’ বিদ্যালয়ের ২১ শিক্ষক-কর্মচারীর ১৬ জনই প্রধান শিক্ষকের আত্মীয় উত্তাল বঙ্গোপসাগর, নিরাপদ আশ্রয়ে ৩ শতাধিক ফিশিং ট্রলার পাচারের সময় কুষ্টিয়া সীমান্তে কোটি টাকার স্বর্ণ জব্দ, আটক ২ আরও ১৪৪ অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৬৪ সেভেন সিস্টার্স বা ‘সাত বোনের’ সংসারে বাংলাদেশের ভূমিকা কী? ‘শেখ হাসিনা ভারতে চুপচাপ বসে নেই’ পদ্মা সেতুর দুই পাশে বাবা-মেয়ের ম্যুরালে ব্যয় ১১৭ কোটি টাকা সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক বাংলাদেশ নিয়ে ভারত নানাভাবে চক্রান্ত করছে : সেলিমা রহমান শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে শাস্তির দাবি জয়নুল আবদিন ফারুকের কাফনের কাপড় ও বোমা সাদৃশ্য বস্তু রেখে প্রাণনাশের হুমকি কক্সবাজারে ২৪ ঘণ্টায় ৪০১ মিলিমিটার বৃষ্টিপাত চুয়াডাঙ্গার পাঁচমাইলে সড়ক দুর্ঘটনায় যুবক জখম আলোচিত মাদক ব্যবসায়ী রাজনসহ ১০ জনকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণার-বিজিবি চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে মেয়েকে ধর্ষণের অপচেষ্টা নেহালপুর প্রতিবন্ধী ভিক্ষুকের গচ্ছিত ৪০ হাজার টাকা চুরি সরোজগঞ্জে ছাত্র আন্দোলন শহীদদের স্মরণে আলোচনা সভায় জামায়াতের কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন চুয়াডাঙ্গায় ড. কিসিঞ্জার চাকমার শেষ কর্মদিবস ও বিদায় সংবর্ধনা আড়াই কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ২
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, ন্যায় প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছিল। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন এই দেশ থেকে বাকিঅংশ..
শেখ হাসিনার পতনের পর থেকে বাগেরহাটে আত্মগোপনে চলে গেছেন আওয়ামী লীগের প্রতাবশালী নেতাকর্মীরা। এত বছর ধরে তাদের দখলে থাকা বিভিন্ন সরকারি নদী-খাল, চিংড়ি ও মৎস্য ঘেরের পাশাপাশি ব্যক্তি মালিকানাধীন ঘেরও বাকিঅংশ..
দেশের সব পোশাক কারখানা খোলা থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি খন্দকার রফিকুল ইসলাম। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী নিরাপত্তার নিশ্চয়তা দেওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান বাকিঅংশ..
দুর্নীতির অভিযোগে যুক্তরাষ্ট্রসহ ১০ দেশে বাংলাদেশ দূতাবাসের ৩৮ কর্মকর্তা-কর্মচারীর বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় দুর্নীতি দমন কমিশনকে (দুদক) সহায়তা করবে বলে জানিয়েছেন উপদেষ্টা মো. তৌহিদ হোসেন। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাকিঅংশ..
ভারতের রাজস্থানের যোধপুরে শুরু হয়েছে বিভিন্ন দেশের বিমান মহড়ার বাৎসরিক কার্যক্রম ‘তরঙ্গ শক্তি’। গত ২৯ আগস্ট শুরু হওয়া এই মহড়া চলবে আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। তবে সিদ্ধান্ত বাতিল করে সেই বাকিঅংশ..
দেশের চলমান বন্যা পরিস্থিতি মোকাবেলায় বন্যার ত্রাণ তহবিলে ৪ হাজার ইউরো অনুদান দিয়েছেন পর্তুগালের বাংলাদেশ কমিউনিটি অফ পোর্তো। এই অনুদান বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়ে আনতে বাকিঅংশ..
২০২০ সালে হয়ে যাওয়া করোনা মহামারীর রেশ এখনও পর্যন্ত কাটিয়ে উঠতে পারেনি বিশ্ববাসী। তার মধ্যেই নতুন ভাইরাস দেখা গেল সারা বিশ্বে। উঁকি দিতে শুরু করেছে নয়া বিপদ, যার নাম এমপক্স বাকিঅংশ..
আজ দুপুরে তেজগাঁওয়ে নিজ কার্যালয়ে সচিবদের সঙ্গে বৈঠক করেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস। বৈঠকে সচিবদের সকল পর্যায়ে সংস্কার কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নে ‘মার্চিং অর্ডার’ দিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. বাকিঅংশ..
রাজবাড়ীর কালুখালীতে স্পিড ব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে চলন্ত মোটরসেইকেল থেকে ছিটকে পড়ে সোনালী আক্তার (৩৫) নামের এক নারী নিহত হ‌য়ে‌ছেন।   বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া বাকিঅংশ..
রাজধানীর বাড্ডা থানায় করা হত্যা মামলায় ডায়মন্ড ওয়ার্লের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার (৪ সেপ্টেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে তাকে হাজির বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬
  • ১২:০৫
  • ৪:২৯
  • ৬:১৭
  • ৭:৩১
  • ৫:৪৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০