1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১৪ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ৩০শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
‘পৈতৃক সম্পত্তিতে পরিণত করে দেশকে ধংস করেছে আওয়ামী লীগ’ বিদ্যালয়ের ২১ শিক্ষক-কর্মচারীর ১৬ জনই প্রধান শিক্ষকের আত্মীয় উত্তাল বঙ্গোপসাগর, নিরাপদ আশ্রয়ে ৩ শতাধিক ফিশিং ট্রলার পাচারের সময় কুষ্টিয়া সীমান্তে কোটি টাকার স্বর্ণ জব্দ, আটক ২ আরও ১৪৪ অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৬৪ সেভেন সিস্টার্স বা ‘সাত বোনের’ সংসারে বাংলাদেশের ভূমিকা কী? ‘শেখ হাসিনা ভারতে চুপচাপ বসে নেই’ পদ্মা সেতুর দুই পাশে বাবা-মেয়ের ম্যুরালে ব্যয় ১১৭ কোটি টাকা সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক বাংলাদেশ নিয়ে ভারত নানাভাবে চক্রান্ত করছে : সেলিমা রহমান শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে শাস্তির দাবি জয়নুল আবদিন ফারুকের কাফনের কাপড় ও বোমা সাদৃশ্য বস্তু রেখে প্রাণনাশের হুমকি কক্সবাজারে ২৪ ঘণ্টায় ৪০১ মিলিমিটার বৃষ্টিপাত চুয়াডাঙ্গার পাঁচমাইলে সড়ক দুর্ঘটনায় যুবক জখম আলোচিত মাদক ব্যবসায়ী রাজনসহ ১০ জনকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণার-বিজিবি চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে মেয়েকে ধর্ষণের অপচেষ্টা নেহালপুর প্রতিবন্ধী ভিক্ষুকের গচ্ছিত ৪০ হাজার টাকা চুরি সরোজগঞ্জে ছাত্র আন্দোলন শহীদদের স্মরণে আলোচনা সভায় জামায়াতের কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন চুয়াডাঙ্গায় ড. কিসিঞ্জার চাকমার শেষ কর্মদিবস ও বিদায় সংবর্ধনা আড়াই কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ২
সদ্য সাবেক প্রধান বিচারপতি ওবায়দুল হাসান দেশ ছেড়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) তিনি দেশ ছাড়েন। ওবায়দুল হাসান কোন পথে কোন দেশে গেছেন তা জানা যায়নি। তবে একটি সূত্রের বাকিঅংশ..
সরকার পরিচালনায় ভুল-ত্রুটি থাকলে তা ধরিয়ে দিয়ে রাষ্ট্র সংস্কারের উদ্যোগকে বেগবান করতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) প্রধান উপদেষ্টার সরকারি বাসভবন বাকিঅংশ..
ঢাকা মেডিকেলে চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় ঘোষিত কমপ্লিট শাটডাউনের সকল কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে। আগামীকাল বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে নিয়ম অনুযায়ী সকল চিকিৎসা সেবা চলবে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা বাকিঅংশ..
বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্র-জনতার তুমুল আন্দোলনের তোপে ক্ষমতা ছাড়ার প্রায় এক মাস হতে চলেছে। এখন তিনি দিল্লিতে রাজনৈতিক আশ্রয়ে আছেন। ৫ই আগস্ট হাসিনার নাটকীয়ভাবে ক্ষমতা হারানোর পর তিনি বাকিঅংশ..
যুদ্ধাপরাধী ট্রাইব্যুনালের সাবেক সমন্বয়ক শামছু জজের গ্রেপ্তার ও বিচারের দাবিতে রাজবাড়ীর গোয়ালন্দে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যাণ্ডে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন বাকিঅংশ..
গ্রামীণ ব্যাংকের পরিচালনা বোর্ডের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়য়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ডক্টর আব্দুল হান্নান চৌধুরী। সোমবার (৩ সেপ্টেম্বর) অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক বাকিঅংশ..
দুর্যোগ উপদেষ্টা ফারুক-ই-আজম বলেছেন, দেশের ১১টি জেলা, ৬৮টি উপজেলা এবং ৫০৪টি ইউনিয়ন এবং পৌরসভা বন্যায় প্লাবিত হয়েছে। বর্তমানে চট্টগ্রাম, খাগড়াছড়ি, হবিগঞ্জ, সিলেট, ব্রাহ্মণবাড়িয়া ও কক্সবাজারে বন্যা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মঙ্গলবার বাকিঅংশ..
পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্ট জয়ের পরেই দলের বাকিঅংশ..
অন্তর্বর্তী সরকারের পররাষ্ট্র উপদেষ্টা এম তৌহিদ হোসেন বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের ঢাকা সফরকালে র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহারের প্রসঙ্গ আসতে পারে।  দ্বিপক্ষীয় সব বিষয়গুলো নিয়েই আলোচনা হবে। ভিসানীতি দ্বিপাক্ষিক সম্পর্কের ক্ষেত্রে বাকিঅংশ..
বাংলাদেশে জঙ্গিদের মুক্তিতে ভারতের সীমান্তবর্তী রাজ্যগুলোতে সতর্কতা জারি করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। বাংলাদেশের নতুন সরকারের সঙ্গে বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬
  • ১২:০৫
  • ৪:২৯
  • ৬:১৭
  • ৭:৩১
  • ৫:৪৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০