1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
১৪ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ৩০শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
আজ ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধি দল ‘পৈতৃক সম্পত্তিতে পরিণত করে দেশকে ধংস করেছে আওয়ামী লীগ’ বিদ্যালয়ের ২১ শিক্ষক-কর্মচারীর ১৬ জনই প্রধান শিক্ষকের আত্মীয় উত্তাল বঙ্গোপসাগর, নিরাপদ আশ্রয়ে ৩ শতাধিক ফিশিং ট্রলার পাচারের সময় কুষ্টিয়া সীমান্তে কোটি টাকার স্বর্ণ জব্দ, আটক ২ আরও ১৪৪ অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৬৪ সেভেন সিস্টার্স বা ‘সাত বোনের’ সংসারে বাংলাদেশের ভূমিকা কী? ‘শেখ হাসিনা ভারতে চুপচাপ বসে নেই’ পদ্মা সেতুর দুই পাশে বাবা-মেয়ের ম্যুরালে ব্যয় ১১৭ কোটি টাকা সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক বাংলাদেশ নিয়ে ভারত নানাভাবে চক্রান্ত করছে : সেলিমা রহমান শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে শাস্তির দাবি জয়নুল আবদিন ফারুকের কাফনের কাপড় ও বোমা সাদৃশ্য বস্তু রেখে প্রাণনাশের হুমকি কক্সবাজারে ২৪ ঘণ্টায় ৪০১ মিলিমিটার বৃষ্টিপাত চুয়াডাঙ্গার পাঁচমাইলে সড়ক দুর্ঘটনায় যুবক জখম আলোচিত মাদক ব্যবসায়ী রাজনসহ ১০ জনকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণার-বিজিবি চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে মেয়েকে ধর্ষণের অপচেষ্টা নেহালপুর প্রতিবন্ধী ভিক্ষুকের গচ্ছিত ৪০ হাজার টাকা চুরি সরোজগঞ্জে ছাত্র আন্দোলন শহীদদের স্মরণে আলোচনা সভায় জামায়াতের কেন্দ্রীয় নেতা আব্দুল মতিন চুয়াডাঙ্গায় ড. কিসিঞ্জার চাকমার শেষ কর্মদিবস ও বিদায় সংবর্ধনা
কাপ্তাই লেকের পানি বিপৎসীমায় পৌঁছে যাওয়ায় এবং তীরবর্তী এলাকা প্লাবিত হওয়ায় বাঁধের জলপাটগুলো ৩ ফুট করে খুলে দেয়া হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্রের বাকিঅংশ..
সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ সোমবার (২ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি থেকে তাকে আটক করা হয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতা হত্যার ঘটনায় পাঁচটি মামলায় তার নাম রয়েছে।  তবে বাকিঅংশ..
রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২ কোটি ৬৪ লাখ টাকা মূল্যমানের স্বর্ণের চোরাচালান জব্দ করেছে কাস্টমস গোয়েন্দারা। এসময় চোরাচালানের সঙ্গে জড়িত দুই নারীকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বাকিঅংশ..
শেরপুরের শ্রীবরদীতে শ্রী শ্রী বারোয়ারী মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পূজা উদযাপন পরিষদ। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরের শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে এ সংবাদ বাকিঅংশ..
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক পুনর্গঠনের উদ্দেশ্যে পাকিস্তানের সরকারের জন্য একটি কৌশলপত্র প্রস্তুত করা হয়েছে। ঢাকায় কর্মরত দেশটির সাবেক কূটনীতিকরা এটি তৈরি করেছেন, যাদের মধ্যে আছেন সাবেক রাষ্ট্রদূতরাও। সম্প্রতি ঢাকায় রাজনৈতিক পট বাকিঅংশ..
বন্যার পানি নামতে শুরু করেছে লক্ষ্মীপুরের তুলনামূলক উঁচু এলাকা থেকে। আর তাতেই ভয়াবহ ক্ষতচিহ্ন ভেসে উঠছে প্রত্যন্ত জনপদে। বিশেষ করে নদী-খালের পাশ্ববর্তী এলাকার মানুষ পড়েছেন বেশি বিপাকে। জেলাজুড়ে এরইমধ্যে ১৮ বাকিঅংশ..
মুন্সীগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে হামলা-হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির পাশাপাশি হয়রানিমূলক মামলা বন্ধের দাবিত মানববন্ধন করেছে ছাত্র-জনতা। আজ সোমবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাকিঅংশ..
আরও চার পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। তারা হলেন, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক খন্দকার লুৎফুল কবির, অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক মীর রেজাউল আলম (ট্যুরিস্ট পুলিশ), অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (পুলিশ ট্রেনিং সেন্টার, বাকিঅংশ..
চীনের রাষ্ট্রদূত ইয়াও ওয়েনের সঙ্গে বৈঠক করেছেন জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমান। সোমবার (২ সেপ্টেম্বর) ঢাকায় তাদের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় তাদের মধ্যে দুই দেশের সম্পর্ক উন্নয়নের বিষয়ে বাকিঅংশ..
দিনাজপুর প্রতিনিধি দিনাজপুরের বীরগঞ্জ থানা পুলিশ জাল টাকা, জাল ডলার ও ১ টি মোটরসাইকেল সহ ৩ প্রতারককে আটক করে আদালতে প্রেরন করেছেন। বীরগঞ্জ থানার পুলিশ অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬
  • ১২:০৫
  • ৪:২৯
  • ৬:১৭
  • ৭:৩১
  • ৫:৪৮

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০