1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
এখনও উন্মোচিত হয়নি বিডিআর বিদ্রোহের ‘আসল রহস্য’: তৎকালীন সেনাপ্রধান বাংলাদেশে বিদ্যুৎ আসা বন্ধ হবে না, বকেয়া পরিশোধের তাগিদ আদানির ভারতের ‘সেভেন সিস্টার্সে’র মণিপুরে বিদ্রোহীদের হামলা, নিহত ১ ছাত্রীর চুল কেটে ‘শাস্তি’ দিলেন শিক্ষক! শেখ হাসিনার নির্দেশে অন্তর্বর্তীকালীন কমিটি গঠনের তথ্যটি গুজব ভারত-বাংলাদেশ ম্যাচে হামলার হুমকি হাসিনার আমলে পাঁচার ৯০ হাজার কোটি টাকার খোঁজে দুদক এবার দেখা মিললো সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের জাতীয় সংগীত পরিবর্তন ইস্যুতে যা বললেন ফরহাদ মজহার বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে ধাক্কা দিল বাস, নিহত ৩ মুখোশের আড়ালে সোনা চোরাচালানের নায়ক দিলীপ আগরওয়ালা মাদকে সয়লাব রূপগঞ্জ: নিয়ন্ত্রণে পাপ্পা গাজী, এমদাদ ও মিজান আওয়ামী লীগের রাজনীতিতে ঢুকেই বদলে যায় কাসুর ভাগ্য! তারেক রহমানকে সাজা দিতে ‘গুলির’ ভয় দেখানো হয় বিচারককে গণফোরামসহ তিন রাজনৈতিক দলের সঙ্গে বিএনপির বৈঠক রাজশাহীতে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনা চট্টগ্রাম ওয়াসার অনিয়ম-দুর্নীতির তদন্ত শুরু কাল ‘মহৎ উদ্দেশ্যে সার্ক প্রতিষ্ঠিত হলেও, এখন শুধু কাগজেই সীমাবদ্ধ’ রিক্সা চালক শহীদ সাগরের পরিবারের দায়িত্ব নিলেন তারেক রহমান সবজির দাম কমেছে, চড়া ডিম মুরগির বাজার
চুয়াডাঙ্গায় কোটাবিরোধী আন্দোলনকারীদের সংঘর্ষ   চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গায় কোটাবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপরে হামলা করেছে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সরোজগঞ্জ বাজার ও শহরের শহীদ আলাউল ইসলাম বাকিঅংশ..
১৪ বছর পর আবারও ‘অযোগ্য’ ছবিতে ‘কামব্যাক’ করেন টালিউডের জনপ্রিয় জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। সম্প্রতি সিনেমার প্রচারে এক সাক্ষাৎকারে অভিনেতা পুরোনো দিনের কথা শেয়ার করেছেন। উঠে আসে কিংবদন্তি শর্মিলা ঠাকুরের সাথে জড়িত বাকিঅংশ..
দিনের শুরুতে একটি পরিপূর্ণ খাদ্য তালিকা আপনাকে দিতে পারে সারাদিন সুস্থ ও সতেজ থাকার নিশ্চয়তা। প্রতিদিন সকালে স্বাস্থ্যকর এবং ভারী খাবার খেলে মস্তিষ্ক পুরোদিনের জন্য তৈরি হয়ে যায় এবং সারাদিন বাকিঅংশ..
রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে সংঘর্ষের ঘটনায় গুলিতে সিয়াম (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। বুধবার (১৭ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে মৃত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের বাকিঅংশ..
কোটাবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষায় সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে দায়িত্ব পালন করবেন বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে বিজিবির জনসংযোগ বিভাগ থেকে জানানো বাকিঅংশ..
দেশে ক্যান্সার আক্রান্তদের মধ্যে নিয়মিত ধুমপায়ী এবং তামাকসেবীর তথ্য প্রকাশ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। গবেষণায় প্রকাশিত তথ্য অনুযায়ী দেশে মরণঘাতি ক্যান্সারে আক্রান্তদের মধ্যে ৭৩ দশমিক ৫ শতাংশ পুরুষের বাকিঅংশ..
ছবির দেশ, কবিতার দেশে আমাদের অভিবাসী জীবন। কিন্তু ছবি কিংবা কবিতা কোনোটিই আমাদের তেমন করে টানে না। কেননা আমাদের এদেশে আগমন সম্পূর্ণ ভিন্ন কারণে। সেটি অর্থনৈতিক কিংবা রাজনৈতিক। ছবি বা বাকিঅংশ..
জিকির এমন একটি ইবাদাত যা মানুষের কলবকে পরিস্কার করে। আল্লাহর নৈকট্য লাভের পথকে প্রসারিত করে। জিকিরের মধ্যে এমন কিছু জিকির আছে যা অত্যন্ত ফজিলতপূর্ণ। আর এসব ফজিলতপূর্ণ জিকির করলে আল্লাহ বাকিঅংশ..
সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের কারণে বৃহস্পতিবার দূতাবাস বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। সেই সঙ্গে যুক্তরাষ্ট্রের নাগরিকদের চলাচলে সতর্ক থাকার পরামর্শ দিয়ে মার্কিন দূতাবাসের ওয়েবসাইটে বুধবার এক বাকিঅংশ..
ক্যাম্পাস নিরাপত্তা নিশ্চিত করা ও এক দফা দাবিতে আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা করেছে কোটাবিরোধী আন্দোলনকারীরা। বুধবার (১৭ জুলাই) রাতে ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ প্ল্যাটফর্মের ব্যানারে এই ঘোষণা বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:২৯
ইফতার শুরু - সন্ধ্যা ৬:২২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৪
  • ১২:০৬
  • ৪:৩২
  • ৬:২২
  • ৭:৩৭
  • ৫:৪৭

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১