1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
| Nilkontho
৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ২১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
স্বাধীনতার ৫৩ বছরে দেশ বার বার চুরিতে প্রথম হয়েছে: চরমোনাই পীর বিএনপি নেতাদের বিরুদ্ধে নদী-খাল-চিংড়ি ঘের দখলের অভিযোগ বৃহস্পতিবার থেকে সব পোশাক কারখানা খোলা ১০ দূতাবাসের ৩৮ কর্মকর্তার বিষয়ে দুদককে সহায়তা করা হবে: পররাষ্ট্র উপদেষ্টা ভারতে বিমান মহড়ায় অংশ নিচ্ছে না বাংলাদেশ বন্যার্তদের পাশে বাংলাদেশ কমিউনিটি অফ পোর্তো এমপক্স ভাইরাস বাংলাদেশের জন্য কতটা উদ্বেগের? সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধান উপদেষ্টা রাজবাড়ীতে চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু ৩ দিনের রিমান্ডে দিলীপ কুমার আগারওয়ালা কুষ্টিয়ায় জেল পলাতক ২৫ মামলার আসামি সামিরুল গ্রেপ্তার শ্রমিকদের বিক্ষোভের মুখে আজও ৬০টি পোশাক কারখানায় ছুটি ঘোষণা জনগণ নির্ধারণ করুক, তারা নতুন দল চায় কিনা: হাসনাত ৩০ হাজারের বেশি বেতনে ইস্টার্ণ ব্যাংকে চাকরি চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতের চার পদে নিয়োগ পরীক্ষা স্থগিত কারাগার থেকে জামিনে মুক্ত সুইডেন আসলাম ১৩ কোটি টাকার ত্রাণ ও নগদ টাকা সংগ্রহ করেছে বিএনপি: ডা. জাহিদ ভ্যানে গুলিবিদ্ধ লাশের স্তূপ, শনাক্ত ৪ পুলিশ সদস্য ত্রাণ সংগ্রহে আওয়ামী সুবিধাভোগীদের সহযোগিতা গ্রহণ করা হচ্ছে না: ডা. জাহিদ মানব মস্তিষ্কে বাড়ছে প্লাস্টিক কণার উপস্থিতি: গবেষণা
তিন ফসলি জমিতে সৌর বিদ্যুৎ প্রকল্প নির্মাণপর প্রতিবাদে, চুয়াডাঙ্গা প্রতিনিধি: কাফনের কাপড় পরে বিষয়ের বোতল হাতে নিয়ে চুয়াডাঙ্গার জীবননগরে কৃষ্ণপুর মাঠে তিন ফসলি জমিতে সৌর বিদ্যুৎ প্রকল্প নির্মাণ প্রকল্পের প্রতিবাদে বাকিঅংশ..
নীলকন্ঠ ডেক্সঃ চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় বন্দরের বে-টার্মিনাল প্রকল্পে গভীর সমুদ্রবন্দরে অবকাঠামো নির্মাণে বাংলাদেশকে সহায়তা দিচ্ছে বিশ্বব্যাংক। এ লক্ষ্যে ৬৫০ মিলিয়ন মার্কিন ডলার বা ৬৫ কোটি ডলারের ঋণ অনুমোদন করেছে বিশ্বব্যাংকের বাকিঅংশ..
অনলাইন ডেস্কঃ সরকার চলতি ২০২৪-২৫ অর্থবছরে সরকারের টাকায় বিদেশ ভ্রমণ, ওয়ার্কশপ, সেমিনারে অংশগ্রহণ বন্ধ ঘোষণা করেছে। সেইসঙ্গে সব ধরনের যানবাহন ক্রয় বন্ধ থাকবে। এছাড়া গ্যাস ও জ্বালানি ব্যয় কমানোর উদ্যোগ বাকিঅংশ..
আন্তর্জাতিক ডেক্সঃ দীর্ঘ ১৩ বছর পর কোনো বিশ্বকাপ ট্রফি জিতেছে ভারত। ট্রফিখরা কাটিয়ে ভারতীয় দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় বিশাল পরিসরে উদযাপন করছেন ভারতের সর্বস্তরের মানুষ। ট্রফি নিয়ে দেশে পৌঁছে দেশটির বাকিঅংশ..
বায়েজিদ গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদ্রাসা শিক্ষাবোর্ডের আওতাধীন আলিম ও কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন এইচএসসি (বিএম) পরীক্ষা চলাকালে দায়িত্বে অবহেলার কারণে দুটি কেন্দ্রের ৫ মাদ্রাসা শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি বাকিঅংশ..
চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তের বিপরীতে ভারতীয় অংশে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে আজমুল হোসেন (৩০) নামে এক বাংলাদেশী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর ৪ টার দিকে বাকিঅংশ..
নীলকন্ঠ ডেক্সঃ আগামী ১৫ জুলাইয়ের দিকে সারা দেশে গ্যাস নিরবচ্ছিন্ন হয়ে যাবে বলে আশা প্রকাশ করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। বৃহস্পতিবার (৪ জুলাই) সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে বাকিঅংশ..
নীলকন্ঠ প্রতিবেদকঃ বাজারে ফার্মের মুরগির প্রতি ডজন বাদামি ডিমের দাম এখন ১৫০ থেকে ১৬০ টাকা। অথচ উৎপাদক খামারিদের কাছ থেকে ১২৫ থেকে ১৩০ টাকা দরে ডিম কিনছেন পাইকাররা। সেই হিসাবে বাকিঅংশ..
নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় বিএনপির ২৯ নেতা-কর্মীকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। গতকাল বুধবার বেলা দেড়টার দিকে নাশকতার দুটি মামলায় আদালতে আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মো. রিপন হোসেন বাকিঅংশ..
আন্তর্জাতিক ডেক্সঃ ব্রিটেনে জাতীয় নির্বাচন আজ। সংসদের নিম্নকক্ষ ‘হাউস অব কমন্স’-এর ৬৫০ আসনে ভোট গ্রহণ করা হবে। এসব আসনে নির্বাচিত হওয়ার জন্য ৯ রাজনৈতিক দল মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী বাকিঅংশ..

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:২৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:২৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩২
  • ১২:০৮
  • ৪:৩৫
  • ৬:২৬
  • ৭:৪১
  • ৫:৪৫

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭৩০৩১