1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
৫৬০টি মডেল মসজিদ স্থাপন প্রকল্পের অনুমোদন ! | Nilkontho
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
অপটিক্যাল ফাইবারের ক্যাবল পুড়ে ব্রডব্যান্ড বন্ধ রাঙামাটিতে বায়তুল মোকাররম মসজিদে কী ঘটেছিল? দুই খতিব যা বললেন শনিবার খাগড়াছড়ি-রাঙ্গামাটি পরিদর্শনে যাচ্ছে সরকারের উচ্চপর্যায়ের দল মোংলা বন্দরে নিলাম হচ্ছে আমদানি করা ৪০ গাড়ি তিন পার্বত্য জেলার সবাইকে শান্ত থাকার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার সীমান্তে বিএসএফের কাঁটাতারের বেড়া নির্মাণ ঠেকাল বিজিবি হাবিপ্রবিতে নিজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে ভিসি নিয়োগের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন ১৪৯ রানে অলআউট বাংলাদেশ হাতজোড় করে বৌমাকে কি অনুরোধ করেছিলেন অমিতাভ? ভারতে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে শেখ হাসিনা: সেলিমা রহমান আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধান উপদেষ্টা ঢাবির হলে হত্যা: ৬ শিক্ষার্থীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী খাগড়াছড়িতেও ১৪৪ ধারা জারি সারাদেশে হওয়া অনেক মামলাই গ্রহণযোগ্য নয়: উপদেষ্টা নাহিদ আখাউড়া সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার সময় নারী-শিশুসহ আটক ৩ ওয়েস্ট নাইল ভাইরাসে আক্রান্ত হয়ে ইসরায়েলে মৃত ৭০ রাশিয়ার যুদ্ধে নিহত স্বেচ্ছাসেবকদের সংখ্যা ছাড়িয়েছে ৭০,০০০ ‘জাবি শিক্ষার্থী শামীম মোল্লা হত্যা নিয়ে ছাত্রদলের বিরুদ্ধে অপপ্রচার চলছে’ তিব্বতের ধর্মগুরু দলাই লামার পথে শেখ হাসিনা মহাকাশ থেকে যুক্তরাষ্ট্রের নির্বাচনে কিভাবে ভোট দেবেন সুনিতারা?

৫৬০টি মডেল মসজিদ স্থাপন প্রকল্পের অনুমোদন !

  • প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭

নিউজ ডেস্ক:

প্রতি জেলা ও উপজেলায় একটি করে মোট ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)।
এ প্রকল্পে ব্যয় হবে ৯ হাজার ৬২ কোটি ৪১ লাখ টাকা। এর মধ্যে জিওবি ৮৯২ কোটি ৬২ লাখ টাকা এবং প্রকল্প সহায়তা থেকে আসবে ৮ হাজার ১৬৯ কোটি ৭৯ লাখ টাকা।

গতকাল মঙ্গলবার সকালে শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কেন্দ্রে একনেক চেয়ারপারসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে হওয়া সভায় প্রকল্পটির অনুমোদন দেওয়া হয়।

সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সাংবাদিকদের জানান, এ প্রকল্পসহ মোট ১৩টি প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে আজকের সভায়। এসব প্রকল্পে মোট ব্যয় ধরা হয়েছে ২০ হাজার ৪০২ কোটি ৭৫ লাখ  ৭৯ হাজার টাকা।

অন্য প্রকল্পগুলো হলো- ১ হাজার ৭৯৬ কোটি ৪০ লাখ টাকার জেলা পর্যায়ে আইটি/হাইটেক পার্ক স্থাপন (১২ জেলায়),  ৩ হাজার ২৯৪ কোটি ২৪ লাখ টাকার পটুয়াখালী (পায়রা) গোপালগঞ্জ ৪০০ কেভি সঞ্চালন লাইন ও গোপালগঞ্জ ৪০০ কেভি গ্রিড উপকেন্দ্র স্থাপন,  ১ হাজার ১০৯ কোটি ২৩ লাখ টাকার মহেশখালী-আনোয়ারা গ্যাস সঞ্চালন সমান্তরাল পাইপলাইন নির্মাণ, ১ হাজার ৯৭৮ কোটি ৮৮ লাখ টাকার কর্ণফুলী নদীর তীর বরাবর কালুরঘাট সেতু হতে চাক্তাই খাল পর্যন্ত সড়ক নির্মাণ, ৭৯৮ কোটি ১৫ লাখ টাকার গুরুত্বপূর্ণ আঞ্চলিক মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ (ময়মনসিংহ জোন), ৪৬৯ কোটি ৫৩ লাখ টাকার থানচি-রিমাকরি-মদক-লিকরি সড়ক নির্মাণ, ৪৫৫ কোটি ৮২ লাখ টাকার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক নির্মাণ- ৩য় পর্যায় (শিলখালী থেকে টেকনাফ) (১ম সংশোধিত), ২৩৫ কোটি ৬৬ লাখ টাকার সিলেট শহর বাইপাস গ্যারিসন লিংক টু শাহ পরান সেতু ঘাট সড়ক ৪ লেন মহাসড়ক উন্নয়ন, ৭৮ কোটি ৪০ লাখ টাকার খালিশপুর-মহেশপুর-দত্তনগর-জিন্নানগর-যাদবপুর মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন (জেড ৭০২৩), ৯৭ কোটি ২২ লাখ টাকার সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন, ৩৫০ কোটি টাকার ঢাকা শহরে তিনটি পাইকারি কাঁচা বাজার নির্মাণ (২য় সংশোধিত) এবং ৬৭৫ কোটি টাকার টেলিটকের থ্রিজি চালুকরণ ও বিদ্যমান টু ফাইভ জি নেটওয়ার্ক বাড়ানো।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৬
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪১
  • ১২:০১
  • ৪:২১
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৫২

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০