1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
বিএনপি নেত্রীর বিদেশ ষড়যন্ত্র করে কোন লাভ হবে না: এনামুল হক শামীম ! | Nilkontho
২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে জামায়াতের রিভিও আবেদন ঢাকার বায়ু সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর টঙ্গীতে তুলার গাইডের চাপায় শিশুর মৃত্যু লাইভের বিষয়ে ক্ষমা চেয়ে যা বললেন সাদিয়া আয়মান রাষ্ট্রপতির পদত্যাগ নিয়ে রাজনৈতিক অংশীজনদের সাথে আলোচনা চলছে: নাহিদ ইসলাম ৩য় দিন শেষে বাংলাদেশের ৮১ রানের লিড কালো মুখোশে ঢাবিতে আওয়ামী লীগের পক্ষে মিছিল বৈষম্যহীন ফলাফলের দাবিতে বিক্ষোভ, আটক অর্ধশতাধিক তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির ৪ মামলা হাইকোর্টে বাতিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট, যাত্রীদের ভোগান্তি থমথমে পরিস্থিতি বঙ্গভবনের সামনে, বাড়তি সতর্কতায় সেনাবাহিনী-বিজিবি ভুষিমালের আড়ৎতে অগ্নিসংযোগের অভিযোগে ৫ সাংবাদিকসহ ৬৩ জনের নামে মামলা রাষ্ট্রপতি ইস্যুতে প্রধান উপদেষ্টার বাসভবনে কিছুক্ষণের মধ্যে বৈঠক রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্প: প্রথম ইউনিটে রিয়্যাক্টর এসেম্বলির কাজ সম্পন্ন রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে বঙ্গভবনের সামনে তিন ব্যক্তির অবস্থান ডেঙ্গু সচেতনতায় লিফলেট বিতরণ বিএনপির দর্শনায় রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের মিছিল ১০ ঘণ্টা পর সারা দেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ স্বাভাবিক মুজিবনগরে গ্রাম আদালত প্রকল্পের অগ্রবর্তী পরিদর্শন মেহেরপুরে সেনাবাহিনীর অভিযানে বিদেশী পিস্তলসহ ৩ জন আটক

বিএনপি নেত্রীর বিদেশ ষড়যন্ত্র করে কোন লাভ হবে না: এনামুল হক শামীম !

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭

নিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, উন্নয়ন ও অগ্রগতির এবং জঙ্গিবাদ-সন্ত্রাস দমনের স্বার্থে দেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে রাষ্ট্রীয় টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার সঙ্গে ছিলো, আছে, অগামীতেও থাকতে। কাজেই বিএনপি নেত্রীর বিদেশ ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। ব্যক্তিগত সফর দেখিয়ে লন্ডন গেলেও মূলত একাদশ নির্বাচনের আগে পরিবেশ ঘোলা করার ষড়যন্ত্র করতে তারেক রহমানের কাছে গেছেন খালেদা জিয়া। কিন্তু ষড়যন্ত্র করে লাভ হবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে, জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আছে। কোন বিদেশ ষড়যন্ত্র করে লাভ হবে না। ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ। আজ দুপুরে ধানমন্ডিতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, যখনই নির্বাচনের সময় ঘনিয়ে আসে তখনই একটি পক্ষ নির্বাচনের সুষ্ঠ পরিবেশ যেন নষ্ট হয় সেজন্য উঠেপড়ে লাগে। কারণ দেশের গণতান্ত্রিক ও সুষ্ঠ পরিবেশ বজায় থাকলে তাদের কদর থাকে না। অন্যদিকে ২০১৪ সালের নির্বাচন ঠেকানোর নামে বিএনপি-জামায়াত শত শত নিরীহ মানুষ হত্যা করে। সরকারকে হঠানোর নামে আবার আন্দোলন শুরু করে। কিন্তু জনগণের বাধার মুখে শুন্য হাতে ঘরে ফিরে যায়। এবার নির্বাচন সামনে রেখে খালেদা জিয়া আবার নতুন ষড়যন্ত্রের ছক তৈরি করছে। কারণ ষড়যন্ত্র ছাড়া বিএনপি কখনোই ক্ষমতায় আসতে পারেনি, আগামীতেও পারবে না। অন্যদিকে আদালতকে ভয় পায় বলেই এক মামলার ১৫০দিন হাজিরা দেয়নি। বার বার সময় নেয়। কোর্ট বদলানোর আবেদন করেন। এখন মামলার ভয়ে এবং নতুন ষড়যন্ত্র করতে বিদেশ গেছেন। এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। মনে রাখতে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ও দেশের জনগণ নিরাপদ থাকবে। বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে কেউই নিরাপদ নয়।

দলকে আরো বেশি সুসংগঠিত ও ঐক্যবদ্ধ থাকতে নেতাকমীদের প্রতি আহ্বান জানিয়ে ক্ষমতাসীন দলের চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা যখনই ঐক্যবদ্ধ থেকেছে, তখনই বিজয় নিয়ে এসেছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল বলেই ভাষা আন্দোলন থেকে করে মহান মুক্তিযুদ্ধ, স্বৈরাচার বিরোধী আন্দোলন সফল হয়েছি। সর্বশেষ ২০০৭ সালে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের মাইনাস ফর্মুলা বাস্তবায়ন হতে দেয়নি। নেত্রীকে মুক্তি করা এবং নির্বাচন আদায় করতে সক্ষম হয়েছি। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল বলেই টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসতে পেরেছি। আগামীতেও আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জনগণের কাছে যেতে হবে। সরকারের উন্নয়নগুলো প্রচার করতে হবে। স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহিত করতে হবে।
ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, আগামী ২৫ জুলাই থেকে নির্বাচন কমিশন ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু করবে। এই কার্যক্রমে আওয়ামীমনা  স্বাধীনতায় বিশ্বাসী এমন কোন ব্যক্তি যেন বাদ না পড়ে সেজন্য দলের প্রত্যেক নেতাকর্মীদের কাজ করতে হবে। বিশেষ করে প্রাপ্ত বয়স্ক তরুণ ও নারী ভোটাররা যেন বাদ না পরে সেদিক খেয়াল রাখতে হবে। কারণ তরুণ ও নারী ভোটাররাই আমাদের উন্নয়নের জন্য আবার ক্ষমতায় আনবে।

এ সময় সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু ছাড়াও দুই উপজেলা আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. হানিফ মুন্সি, চেয়ারম্যান আবু শামা, আমির হোসেন, জেলা পরিষদ সদস্য মুন্সি কবির আহমেদ, সাইফুদ্দিন চেয়ারম্যান, মুজিবুর রহমান, নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মুনিরুজ্জামান সরকার, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দে, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আদেশ কুমার দে প্রমুখ।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১