1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
দিনাজপুরে এমপি গোপাল বিরুদ্ধে মামলা | Nilkontho
২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | বুধবার | ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
চিরনিদ্রায় শায়িত হলেন লেফট্যানেন্ট নির্জন শ্রমিকদের ১৮ দফা দাবি মেনে নেয়ার সিদ্ধান্ত, বুধবার খুলবে সব কারখানা দীঘিনালায় তিন পর্যটককে অপহরণ পাহাড়ি সন্ত্রাসীদের, সেনা অভিযানে উদ্ধার ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে গেল তিন প্রাণ নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি ভারতে পাচারকালে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার পাচারের শিকার ৬ বাংলাদেশিকে নেপাল থেকে উদ্ধার বীরগঞ্জে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন বীরগঞ্জে বসতবাড়িতে নিরাপদ সবজি ও ফল উৎপাদন কৌশল প্রশিক্ষণ অনুষ্ঠিত বিরল সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে বিএসএফ সদস্য আটক জেনারেল আজিজের দুই ভাইয়ের জাতীয় পরিচয়পত্র বাতিল ঢাকা-দিল্লি সম্পর্ক এগিয়ে নিতে একমত তৌহিদ-জয়শঙ্কর যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট পলিথিন ব্যাগ ১ নভেম্বর থেকে নিষিদ্ধ চুয়াডাঙ্গায় ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ ও পরিচ্ছন্নতা অভিযান চুয়াডাঙ্গায় ‘তারুণ্যের গান ও নাশিদ সন্ধ্যা’ আজ ডুগডুগি পশুহাটের দিন সড়কে তীব্র যানজট, জনভোগান্তি চরমে চুয়াডাঙ্গা ও মেহেরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা এসপি সম্মাননা জানালেন বদলির আদেশপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের ব্রডব্যান্ড ইন্টারনেটের গতিতে দুই ধাপ এগোলো বাংলাদেশ

দিনাজপুরে এমপি গোপাল বিরুদ্ধে মামলা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে বঙ্গবন্ধুর নামে কলেজের নাম পরিবর্তন করে এম এস গোপাল মডেল কলেজ নামকরণ করায় দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপালের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।
দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (বীরগঞ্জ উপজেলা) এর বিচারক মো. লুৎফুর রহমানের আদালতে ২৭ সেপ্টেম্বর বুধবার বেলা ১২টায় মামলাটি করেন বীরগঞ্জ উপজেলা শাখা যুবলীগের সদস্য ও উপজেলার বাসুদেবপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র মো. অজিবুল ইসলাম।
মামলার বাদী মো. অজিবুল ইসলাম আদালতে দায়ের করা মামলায় উল্লেখ করেন, বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নে “বঙ্গবন্ধু মহাবিদ্যালয়” নামে একটি কলেজ রয়েছে। উক্ত কলেজ চালু হওয়ার পর হতে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত একটি সাইনবোর্ড কলেজের সামনে স্থাপন করা হয়। কলেজটি বঙ্গবন্ধুর নামে হওয়ায় পার্শ্ববর্তি এলাকার অভিভাবকরা তাদের ছেলে-মেয়েদের এই কলেজে ভর্তি করিয়ে উচ্চ শিক্ষা অর্জন করেছেন। কিন্তু আসামী মনোরঞ্জনশীল গোপাল এমপি ইচ্ছাকৃতভাবে ক্ষমতার অপব্যবহার করে হিংসাত্মকভাবে বঙ্গবন্ধু মহাবিদ্যালয় নামীয় সাইনবোর্ডটি নামিয়ে তাঁর নামে এমএস গোপাল মডেল কলেজ নামে একটি সাইনবোর্ড টানিয়ে দেন।
মামলায় তিনি আরো উল্লেখ করেন, আসামী আওয়ামীলীগের সংসদ সদস্য হয়ে ইচ্ছাকৃতভাবে ও নিজের খেয়াল খুশিমত ক্ষমতার অপব্যবহার করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নাম পরিবর্তন করে কলেজটি নিজ নামে অর্থাৎ এমএস গোপাল মডেল কলেজ নামকরণ করে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর ছবি সম্বলিত সাইনবোর্ড নামিয়ে বঙ্গবন্ধুকে অবমাননা করেছেন। যাতে বঙ্গবন্ধুকে খাটো করেছেন ও অপরাধ করেছেন।
মামলায় বাদী মো. অজিবুর ইসলাম আসামী মনোরঞ্জন শীল গোপাল এমপির বিরুদ্ধে জাতির পিতার প্রতিকৃতি সংরক্ষন ও প্রদর্শন আইন-২০০১ এর ধারা মতে মোকাদ্দমা আমলে নিয়ে ও দঃবিঃ আইনের ৫০০/৫০১ ধারার অপরাধ আমলে নিয়ে সাক্ষী তলবে তাঁর বিরুদ্ধে সমন প্রদান ও সুবিচার করার দাবী জানিয়েছেন।
বাদীর আইনজীবী জিয়াউর রহমান আমিন জানান, বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়েছেন। এ ব্যাপারে ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার শুনানী অন্তে বিজ্ঞ বিচারক আদেশ দেবেন বলে জানান তিনি।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৬
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪১
  • ১২:০১
  • ৪:২১
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৫২

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০