1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই- এমপি গোপাল | Nilkontho
২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
বিমানবন্দর সড়কে শিক্ষার্থীদের চাপা দিল প্রাইভেটকার, আহত তিন ১২ দলীয় জোটের সঙ্গে বৈঠকে হাসনাত-সারজিসরা অপরাধী ব্যবসায়ীর বিচার হবে, চলবে প্রতিষ্ঠান : আসিফ মাহমুদ দেশের স্বার্থে সবাইকে বিভেদ ভুলে কাজ করার আহ্বান প্রধান উপদেষ্টার তেলআবিবে ট্রাক হামলায় ৬ ইসরাইলি সেনা নিহত: আহত ৫০ কোনো দল নিষিদ্ধের বিষয়ে আলোচনা হয়নি: রিজওয়ানা হাসান শেষ তিন সংসদের এমপি ও ইসিদের অনুসন্ধান চেয়ে আইনি নোটিশ নিষিদ্ধ উগ্রপন্থি সংগঠনের নিষেধাজ্ঞা তুলে নেয়ার পরিকল্পনা নেই চুয়াডাঙ্গায় যুবদল ও ছাত্রদলের ৫ জনকে কুপিয়ে-পিটিয়ে জখম চট্টগ্রামের কালুরঘাট সেতু দিয়ে যান চলাচল শুরু ভারতশাসিত কাশ্মিরের স্বাধীনতা সংগ্রামে সমর্থন পাকিস্তানের জবিতে আন্দোলনে ‘বীরত্বের পরিচয় দেওয়া’ শিক্ষার্থীদের সংবর্ধনা নিষিদ্ধ ছাত্রলীগ কি ছড়িয়ে পড়বে অন্য ছাত্র সংগঠনগুলোতে! ৯ বছর পর সিরিজ জিতল পাকিস্তান ইংল্যান্ড ৩য় টেস্ট হারলো ৯ উইকেটে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ গ্রেফতার কদমতলীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু পটিয়ায় আল-হেরা ইসলামী একাডেমি মিলাদ মাহফিল ও অভিভাবক সমাবেশ বাসের সিটে ১০ হাজার ইয়াবা, রাঙামাটিতে স্বামী-স্ত্রী আটক ডিসেম্বরের আগেই দেশে আসার পরিকল্পনা-হাসিনার চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই- এমপি গোপাল

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০১৭

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এর কোন বিকল্প নেই।
২৩ জুলাই রোববার সন্ধায় দিনাজপুরের কাহারোল উপজেলার ৬নং রামচন্দ্রপুর ইউনিয়ন ও ৩নং মুকুন্দ্রপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড’র উদ্বোধন এর শেষে মিত্রবাঢী গ্রামে অনুষ্ঠিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নির্বাচনকে ঘিরে বিএনপির জোট নানা ষড়যন্ত্র ও চক্রান্ত করবে। বিএনপি ক্ষমতায় গেলে এদেশের মুক্তিযুদ্ধের স্মৃতি চিহ্ন মুছে ফেলবে। দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেবে। হাওয়া ভবন পূণঃপ্রতিষ্ঠা করে দেশের সম্পদ লুটপাট করবে। আর আওয়ামী লীগ মানেই উন্নয়ন। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।
দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক পরিচালক ও সভাপতি আলহাজ্ব মো. মাজেদুর রহমান খোকন এর সভাপতিত্বে বিশাল জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাউর রহমান বাবুল, উপজেলা এল.জি.ই.ডি প্রকৌশলী আব্দুল মান্নাফ, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কাহারোল সাব-জোনাল অফিসে এজিএম মো. রুবেল হোসেন, ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি সুশিল চন্দ্র রায় ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন।
বিশাল জনসভাটির পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের নেতা মো. আজিজুল ইসলাম।
জনসভায় পূর্বে ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নের মিত্রবাঢী গ্রামের ১২ লক্ষ ৫৩ হাজার টাকা ব্যয়ে ৬৩টি বাড়িতে বিদ্যুতায়নে উদ্বোধন ও ৩নং মুকুন্দ্রপুর ইউনিয়নের ঢিপিকুড়া গ্রামে ১২ লক্ষ ৯০ হাজার টাকা ব্যয়ে ৭০টি বাড়িতে বিদ্যুতায়নে উদ্বোধন, কান্তজিউ মন্দির-নোধাবাড়ী আবাসন ভায়া নয়াবাদ মসজিদ পর্যন্ত ২৮ লক্ষ টাকা ব্যয়ে ৫শ মিটার পাকারাস্তার উদ্বোধন, ঢেপিকুড়া থেকে ইটাখোলা পর্যন্ত ২৮ লক্ষ টাকা ব্যয়ে ৫শ মিটার রাস্তা বি.সি দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন, সরঞ্জা থেকে পৌরিয়া পর্যন্ত ৩৬ লক্ষ টাকা ব্যয়ে ৭শ মিটার রাস্তার বি.সি দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন ও মুটুনিহাট হতে ক্লাবের মোড় যাওয়ার সাহাপাড়া হাড়িঘাটের উপর ৫৫ লক্ষ টাকা ব্যয়ে নব-নির্মিত ব্রীজ এর উদ্বোধনী ফলক উন্মোচন করেন প্রধান অতিথি এমপি মনোরঞ্জন শীল গোপাল।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৯
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৪
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৪
  • ১১:৫২
  • ৩:৫৪
  • ৫:৩৪
  • ৬:৪৮
  • ৬:০৬

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১