1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
আমাদের দেশে কোনো মাদক তৈরি হয় না: স্বরাষ্ট্রমন্ত্রী ! | Nilkontho
২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা, প্রজ্ঞাপন জারি ঢাকা ও রংপুরে নতুন বিভাগীয় কমিশনার বায়ার্নের বিপক্ষে অবশেষে জয় পেল বার্সেলোনা তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে রিভিউ শুনানির অপেক্ষা যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ডোনাল্ড ট্রাম্পের অবৈধ অপশক্তিকে অপসারণ করতে রাষ্ট্রপতিকে আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিলো দানা ধর্মীয় জ্ঞানচর্চায় সুফি সাধকদের বহুমুখী অবদান ইবি শিক্ষার্থীদের সাথে প্রভোস্ট ড. এ কে এম শামসুল হক সিদ্দিকীর মতবিনিময় জলবায়ু সহনশীলতা বৃদ্ধিতে ১৫০ লাখ ডলার দেবে ইউএসএআইডি: রিজওয়ানা হাসান ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় জবিতে আনন্দ মিছিল আন্দোলনে শিক্ষার্থী নাজমুল হত্যায় দুই আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্ররাজনীতি কলঙ্কমুক্ত হয়েছে: ছাত্রদল ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি রিয়াদ গ্রেপ্তার রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের অপসারণে জাতীয় ঐক্যের ডাক ‘দানা’ শক্তিশালী হয়ে প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে জামায়াতের রিভিও আবেদন ঢাকার বায়ু সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর টঙ্গীতে তুলার গাইডের চাপায় শিশুর মৃত্যু লাইভের বিষয়ে ক্ষমা চেয়ে যা বললেন সাদিয়া আয়মান

আমাদের দেশে কোনো মাদক তৈরি হয় না: স্বরাষ্ট্রমন্ত্রী !

  • প্রকাশের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০১৭

নিউজ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘আমাদের দেশে কোনো মাদক তৈরী হয়না।  সব পার্শ্ববর্তী দেশ থেকে আসে। কিন্তু এরপরও মাদকের গ্রাস থেকে আমরা মুক্তি পাচ্ছিনা। ফলে আমাদের যুব সমাজ পথ হারাচ্ছে।

তিনি বলেন, ইতোমধ্যে ভারত সরকারের সাথে আমাদের কথা হয়েছে। তারা বলেছেন, সীমান্ত এলাকায় ফেনসিডিলের সব কারখানা বন্ধ করে দেয়া হবে। এবং অন্যান্য মাদকও তারা নিয়ন্ত্রণ করবেন।

গতকাল রবিবার দুপুরে নগরীর অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে মাদক বিরোধী বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইয়াবা সম্পর্কে মন্ত্রী বলেন, আমাদের যুবসমাজের কাছে ইয়াবা একটি ভয়ংকর নেশায় পরিণত হয়েছে। তাই এটির ওপর আমরা সর্ব্বোচ্চ শাস্তির বিধান করতে যাচ্ছি। খুব দ্রুত আইনের মাধ্যমে আমরা সেটা ব্যবস্থ্যা করতে পারবো।

বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি, নাজিম উদ্দিন আহমেদ এমপি, সালাহ উদ্দিন আহমেদ এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন আহমেদ এবং রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থি ছিলেন দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ এর সভাপতি শিল্পপতি আমিনুল হক শামীম।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আ’লীগের সভাপতি অ্যাড. জহিরুল হক খোকা, পৌর মেয়র ইকরামুল হক টিটু, মহানগর আ’লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুলসহ প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ২০২১ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে যাবো এবং ২০৪১-এ উন্নত বাংলাদেশ হবে। এমন বাংলাদেশকেই এখন আমরা স্বপ্ন দেখছিএবং হৃদয়ে ধারন করি। সেখান থেকে যদি মাদকের কারনে আমাদের পথ হারিয়ে যায়, স্বপ্ন নষ্ট হয়ে যায় সেই দু:খের সীমা থাকবেনা। সেজন্যই প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। সকলকে মাদক ব্যবসায়ীদের বিষয়ে সচেতন থাকারও আহবান জানান তিনি।

অনেকটা হতাশা নিয়ে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, সর্বাত্মক প্রচেষ্টার পরও কোথায় যেনো সেই শক্ত গিড়টা ফসকে যাচ্ছে। সেজন্যই জনগণকে উদ্বুদ্ধ এবং সচেতন করার লক্ষ্যে বিভাগীয়, জেলা এবং উপজেলা পর্যায়ে মাদক বিরোধী সমাবেশ করছি।

মাদক বিরোধী আলোচনা সভা শেষে মন্ত্রী শামীম এন্টারপ্রাইজ প্রা: লিমিডের বেনাপোল এবং কক্সবাজারের দুটি এসি বাস উদ্বোধন করেন। পরে বিকেলে মন্ত্রী পুলিশ লাইন্সে পুলিশ ব্যারাক-২ এর ভিত্তিপ্রস্থর স্থাপন এবং মাদক ব্যবসায়ীদের পুনর্বাসনের জন্য রিকশা প্রদান করেন।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১