1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
দুই কোটি টাকা আত্মসাৎ,ম্যানেজারসহ ২ কর্মকর্তা বরখাস্ত | Nilkontho
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | শনিবার | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
ঢাকা আসছেন ফলকার টুর্ক পাঁচ মিলিয়ন ডলারের লোভ দেখিয়ে অভিনব উপায়ে প্রতারণা, গ্রেপ্তার ১ ভিটামিন ই-এর উপকারিতা সি শঙ্করন নায়ারকে নিয়ে নির্মিত অক্ষয় ও করণ জোহরের ছবি মুক্তি পাচ্ছে মার্চে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ প্রধান উপদেষ্টার সংলাপ, প্রাধান্য পাবে নির্বাচন নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে ‘আয়নাঘর’, ভয়ংকর নির্যাতনের গল্প সাবেক প্রতিমন্ত্রী কামাল মজুমদার ৩ দিনের রিমান্ডে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে প্রথম স্ত্রীর স্বজনদের মারধরের শিকার বর রেজাল্ট চান না, ছেলে হত্যার বিচার চান শহীদ সবুজের মা বনানীতে নির্যাতনের শিকার শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন তারেক রহমান মহানবী (সা.)-এর পছন্দের কিছু খাবার যেসব কাজে অন্তরের পবিত্রতা নষ্ট হয় রাশিয়ার হয়ে লড়াই করবে উত্তর কোরিয়ার সেনা আপনার ভোট আগামী দিনে আপনিই দেবেন: ধর্ম উপদেষ্টা ভারতের ওপর কানাডা নিষেধাজ্ঞা দিলে কোন দেশের ক্ষতি বেশি হবে? নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদনে ‘আয়নাঘর’, ভয়ংকর নির্যাতনের গল্প তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে রিভিউ আবেদনে বিএনপি মহাসচিবের ১০ যুক্তি মেসিকে সর্বকালের সেরার পুরস্কার দিলো মার্কা পাকিস্তানে ছাত্র বিক্ষোভ, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা বন্যার স্থায়ী সমাধান আমরাও চাই: দুর্যোগ ও ত্রাণ উপদেষ্টা

দুই কোটি টাকা আত্মসাৎ,ম্যানেজারসহ ২ কর্মকর্তা বরখাস্ত

  • প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

কালীগঞ্জ অগ্রনী ব্যাংকের বরখাস্তকৃত কর্মকর্তাদের গতিবিধি সন্দেহজনক,ব্যাংক কর্মকর্তার জীবনের নিরাপত্তা চেয়ে জিডি
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জ অগ্রনী ব্যাংক শাখার ব্যবস্থাপক নাজমুস সাদাত জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন কালীগঞ্জ থানায়। শুক্রবার রাতে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন ব্যাংকটির বর্তমান ব্যবস্থাপক নাজমুস সাদাত। কিন্তু শনিবার তিনি গণমাধ্যমকর্মীদের বিষয়টি জানান।

সাধারণ ডায়েরীতে ব্যাংকটির ব্যবস্থাপক নাজমুস সাদাত উল্লেখ করেছেন, গত ২৮ সেপ্টেম্বর ব্যাংকটির প্রাক্তন ব্যবস্থাপক শৈলেন কুমার বিশ্বাস, কর্মকর্তা (ক্যাশ) আবদুস সালাম ও অস্থায়ী মাঠ সহকারী মোঃ আজির আলীকে কৃষি ঋণ বিতরণে জালিয়াতির কারণে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি গত ২২/০৬/২০২০ তারিখে শাখা ব্যবস্থাপক হিসেবে যোগদান করেন। অত্র শাখাতে যোগদানের পর তার নজরে কৃষি ঋণ বিতরণে বিভিন্ন অসঙ্গতি ধরা পড়ে। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

পরবর্তীতে ঝিনাইদহ আঞ্চলিক কার্যালয় হতে তদন্ত টিম এসে কৃষিঋণ বিতরণে অনিয়ম খুঁজে পায় এবং ওই রিপোর্টের ভিত্তিতে উপরোল্লিখিত কর্মকর্তা ও কর্মচারীকে সাময়িক বরথাস্ত করা হয়। বরখাস্তকৃত কর্মকর্তাদের কিছু গতিবিধি সন্দেহজনক মনে হচ্ছে যা তাহার নিরাপত্তার জন্য হুমকিস্বরুপ। গত ২৯ সেপ্টেম্বর বরখাস্ত কৃত আবদুস সালামের বিশ^স্ত সহযোগী সন্ধ্যার পর শাখার সম্মুখে অবস্থান নেয় এবং তার গতিবিধির উপর নজর রাখে। এ কারণে তিনি জীবনের নিরাপত্তার জন্য কালীগঞ্জ থানায় জিডি করেছেন।

জিডি নং ১৩৩৫। বরখাস্তকৃত ব্যাংকটির প্রাক্তন ব্যবস্থাপক শৈলেন কুমার বিশ্বাস, কর্মকর্তা (ক্যাশ) আবদুস সালাম ও অস্থায়ী মাঠ সহকারী আজির আলী। তিনি আরো উল্লেখ করেছেন, আবদুস সালাম তার ফেসবুক আইডিতে বিভিন্ন ধরনের লেখালেখি করছে যেটা তার নিরাপত্তা ও সম্মানের জন্য হুমকি স্বরুপ। যেহেতু ঝিনাইদহ থেকে কালীগঞ্জ এসে অফিস করতে হয় সেহেতু এই পথে তিনি চরমভাবে নিরাপত্তার অভাব বোধ করছেন। কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৫
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৪২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫০
  • ১১:৫৪
  • ৪:০১
  • ৫:৪২
  • ৬:৫৬
  • ৬:০২

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১