1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
গ্রাম পুলিশকে মারার অপরাধে ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন | Nilkontho
২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | বুধবার | ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সকালের নাস্তায় কী খাবেন ছাত্র আন্দোলনে হামলাকারী যুবলীগ নেতা আনোয়ারুল গ্রেপ্তার মুমিনের জীবন ও সম্পদ আল্লাহর জন্য আজ বলয়গ্রাস সূর্যগ্রহণ পর্তুগালে বাংলাদেশের রাষ্ট্রদূতকে ঢাকা ফেরার নির্দেশ সাবেক এমপি আব্দুল রউফ মিরপুর থেকে গ্রেপ্তার সারাদেশে ঢাক-কাসা-শঙ্খ বাজিয়ে ও নাচে-গানে দেবী দুর্গাকে আহ্বান ইরানকে ভয়াবহ পরিণতির মুখোমুখি হতে হবে, হুমকি যুক্তরাষ্ট্রের ত্বকী হত্যা মামলায় জামাই মামুন গ্রেপ্তার করেছে র‌্যাব সিরাজগঞ্জে দ্রুত বাড়ছে যমুনার পানি শিক্ষার্থী সংশ্লিষ্ট বিষয় সমন্বয়ে জবিতে ৬ সদস্যের কমিটি খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি পাচার হওয়া অর্থ ফেরাতে দুদকের ৭১ চিঠি জাতীয় কন্যাশিশু দিবসে দামুড়হুদায় আলোচনা সভা তেঘরী গ্রামে সাপের কামড়ে শিশুর মৃত্যু জীবননগরে গাছ চুরি ও মারধরের লিখিত অভিযোগ করা হলেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ! গাংনীতে ভুয়া কৃষকদের বীজ প্রদাণের অভিযোগ চসিকের নতুন নগরপিতা বিএনপির ডা. শাহাদত হোসেন মাহমুদুর রহমানকে কারাগারে পাঠানোয় মির্জা ফখরুলের উদ্বেগ জাহেলি যুগ সম্পর্কে কোরআন থেকে যা জানা যায়

গ্রাম পুলিশকে মারার অপরাধে ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতা, দুর্নীতি, অনিয়ম, সম্প্রদায়িতার উস্কানি, ক্যাডারদের লেলিয়ে দিয়ে গ্রাম পুলিশ উত্তম রায়ের উপর হামলা, মারধর লাঞ্ছিত করার প্রতিবাদে মোহনপুর ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা শাহিনুর রহমান চৌধুরী শাহিন এর অপসারণের দাবিতে বিক্ষোভ, মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৫ আগষ্ট রবিবার দুপুর বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন বীরগঞ্জ উপজেলা শাখা ও সর্বস্তরের জনগণের আয়োজনে বীরগঞ্জ থানা ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গ্রাম পুলিশেরা মানববন্ধন করেন।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে আমার সোনার বাংলায় দুর্নীতিবাজদের ঠাই নাই, গ্রাম পুলিশের উপর হামলা কেন, জবাব চাই, জবাব চাই, শাহিন চেয়ারম্যানের পদত্যাগের এক দফা দাবি তুলে নানা স্লোগান মুখরিত হয়ে উঠে পুরো উপজেলা পরিষদ এলাকা।

ঘণ্টা ব্যাপী মানববন্ধনে উপজেলা গ্রাম পুলিশ ইউনিয়ন কমিটির সভাপতি আব্দুর রহিম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো: তহিদুল ইসলাম, সরদার নুরু মুহাম্মদ, মোঃ জমশের আলী। এ সময় তাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ফরজ আলী, ইউপি সদস্য মো: ফেরদৌস আলী, ইউপি সদস্য মো: হামিদুল ইসলাম বারো জন ইউপি সদস্য সদস্যগণ।

মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে নেতাকর্মীদের ব্যবহার করে অবৈধভাবে বালু উত্তোলন করে সেটা বর্তমান সময়ে একক খাওয়াকে কেন্দ্র করে গত ২৪ আগস্ট বিকালে গ্রামবাসীদের নিয়ে বিএনপি নেতাই ইউপি চেয়ারম্যান শাহিন চৌধুরীর নেতৃত্বে একটি হামলার ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ শেষে চেয়ারম্যান শাহীন চৌধুরী জনতার সামনে গ্রাম পুলিশ উত্তম রায়কে বেদম পেটালে আহত হয়। পরে ইউপি সদস্য ও এলাকাবাসীর সহযোগিতায় উত্তম রায়কে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করানো হয়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পরে গ্রাম পুলিশেরা উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহীর নিকট বিএনপি নেতা চেয়ারম্যান শাহিন চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরে একটি স্মারকলিপি প্রদান করেন।

 


নির্বাহী অফিসার ফজলে এলাহী সমবেত গ্রাম পুলিশদের উদ্দেশ্যে বলেন, এখানে যেহেতু ফৌজদারি অপরাধ হয়েছে, সে ক্ষেত্রে থানায় অথবা আদালতে মামলা হতে পারে, আমরা প্রাপ্ত অভিযোগের তদন্ত কমিটি গঠনের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনার ধৈর্য ধরেন, আইনের গতি আস্থা রাখেন এবং নিজ নিজ কর্মস্থলে দায়িত্ব পালন করার আহবান জানান তিনি।

 


এ ব্যাপারে ১০নং মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিএনপি নেতা শাহিনুর রহমান চৌধুরী শাহিন এর মুঠোফোনে যোগ করা হলে ফোন রিসিভ করেননি বলে তার কোন বক্তব্য দেওয়া সম্ভব হলো না।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪০
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৫৫
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৫
  • ১১:৫৭
  • ৪:১২
  • ৫:৫৫
  • ৭:০৮
  • ৫:৫৫

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১