1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
লামায় নিজের হাত কেটে চাচার বিরুদ্ধে ভাতিজার থানায় অভিযোগ | Nilkontho
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | রবিবার | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
‘মানবাধিকার লঙ্ঘনের জঘন্য দৃষ্টান্ত স্থাপন করেছে স্বৈরাচারী হাসিনা সরকার’ পুরান ঢাকাকে যুক্ত করে মেট্রোরেল পুনর্বিন্যাশের চিন্তা পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, যেভাবে করবেন আবেদন দেশের পথে মিয়ানমারে কারাবন্দি ৮৫ বাংলাদেশি পরিবেশ রক্ষায় গাছ লাগানোর কোনো বিকল্প নেই: সেনাপ্রধান সব মামলা প্রত্যাহার করে তারেক রহমানকে দ্রুত দেশে ফিরিয়ে আনতে হবে: জয়নুল আবদিন ফারুক সেমিতে সন্ধ্যা ৬ টায় পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ বাড়ছে তিস্তার পানি, যে ৫ জেলায় বন্যার শঙ্কা বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ গুলশানে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিল ভারত দূরের দৃষ্টি ঝাপসা হচ্ছে শিশুদের! নিউইয়র্ক ছাড়লেন ড. ইউনূস চুয়াডাঙ্গা জেলা যুব জামায়াতের দায়িত্বশীল সমাবেশে আমির রুহুল আমিন বাণিজ্যিকভাবে ওলকচু চাষ হচ্ছে চুয়াডাঙ্গায় পর্যটকদের জন্য অপার সম্ভাবনাময় জেলা চুয়াডাঙ্গা— ডিসি চুয়াডাঙ্গায় এসেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গার মর্তুজাপুরে খামারে ডাকাতির ঘটনায় তিনজন গ্রেপ্তার, আদালতে সোপর্দ ডাউকি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ইন্তেকাল ২৬ বোতল মদসহ একজন গ্রেপ্তার

লামায় নিজের হাত কেটে চাচার বিরুদ্ধে ভাতিজার থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ জুলাই, ২০১৮

লামা প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলায় নিজেই নিজের হাত কেটে চাচার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে ভাতিজা। ঘটনাটি ঘটেছে উপজেলার আজিজনগর ইউনিয়নের পূর্বচাম্বী আমতলী পাড়ায়। জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজা মো. সাইফুল ইসলাম থানায় এ মিথ্যা অভিযোগ করেছেন বলে দাবী চাচা আবদুল মান্নানের। মিথ্যা অভিযোগ থেকে রেহাই পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন চাচা আবদুল মান্নানসহ দুই নারী শ্রমিক। শুক্রবার সকালে ভুক্তভোগী আবদুল মান্নান লামা প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
অভিযোগে জানা যায়, পূর্ব চাম্বী আমতলী পাড়ার মৃত রওশন আলীর ছেলে আবদুল মান্নানের (৫৫) নামে চাম্বি মৌজায় আর ৪০৯নং হোল্ডিং মূলে আড়াই একর জমি রয়েছে।

আবদুল মান্নান এ জমিতে বহু অর্থ ও কায়িক শ্রম ব্যয় করে বিভিন্ন ফলজ ও বনজ বাগান সৃজন করে ভোগ করে আসছেন। সম্প্রেিত ওই জমির ওপর তার ভাই আবদুল আজিজের লোলুপ দৃষ্টি পড়ে। তিনি ওই জমি তার শ্বাশুড়ীর দাবি করে দখলে নেওয়ার জন্য বিভিন্নভাবে অপচেষ্টা চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় আবদুল আজিজের স্ত্রী হালেহা বেগম বাদী হয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। গত ২৩ জুলাই দীর্ঘ শুনানির পর মামলাটির রায় দেন বিজ্ঞ আদালত।

এতে আবদুল আজিজসহ তার পরিবারের অন্য সদস্যরা ক্ষিপ্ত হন। এক পর্যায়ে গত ২৪ জুলাই আবদুল মান্নান শ্রমিক নিয়ে বিরোধীয় জমিতে কাজ করতে গেলে আবদুল আজিজের ছেলে সাইফুল ইসলামের সঙ্গে কথাকাটাকাটি হয়। পরোক্ষণে আবদুল মান্নানকে মামলা দিয়ে ফাঁসানোর জন্য নিজের হাত নিজেই কেটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং আবদুল মান্নান ও শ্রমিকসহ কয়েক জনের বিরুদ্ধে বিরুদ্ধে থানায় মামলা করেন ভাতিজা সাইফুল ইসলাম।

আবদুল মান্নানের শ্রমিক হালেমা বেগম (৩২) মুঠোফোনে জানান, আবদুল মান্নান ও আব্দুল আজিজ উভয়ে আমার মামা হন। বাগানে কাজ করতে গেলে আবদুল মান্নান ও সাইফুল ইসলামের মধ্যে কথাকাটাকাটি হয়। মারামারির মত কোন ঘটনাই ঘটেনি। এমনকি ঘটনার সময় কারো হাতে দা ছিল না। অথচ সাইফুল ইসলাম থানায় মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে। এদিকে সাইফুল ইসলামের বাবা আবদুল আজিজ বলেন, সাইফুল ইসলাম বাগানে জঙ্গল পরিস্কার করার কাজে বাঁধা দিলে আবদুল মান্নান তাকে দা দিয়ে কুুপিয়ে আহত করেন। এ বিষয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন বলেন, এখনো ঘটনার তদন্ত চলছে।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪২
  • ১১:৫৯
  • ৪:১৭
  • ৬:০২
  • ৭:১৫
  • ৫:৫৩

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০