1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
লক্ষ্মীপুরে বিএনপির ৪ নেতার উপর আহত | Nilkontho
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | রবিবার | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
ওলামা সমাবেশে জেলা জামায়াতের আমির রুহুল আমিন আজ বিশ্ব নদী দিবস, চুয়াডাঙ্গায় নানা কর্মসূচি মহেশপুরে ৩৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা ও জীবননগরে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন গাংনীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু আত্মসমর্পণ করে কারাগারে গেলেন মাহমুদুর রহমান ইলিশের দাম ৭০০ টাকা কেজি নির্ধারণ করতে লিগ্যাল নোটিশ দর্শনা কেরুজ চিনিকলে মতবিনিময় সভায় ব্যবস্থাপনা পরিচালক রাব্বিক হাসান বার্সেলোনাকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে ওসাসুনা বিপৎসীমার ওপরে তিস্তার পানি ইসরায়েলি বর্বরতায় আরো অর্ধশতাধিক ফিলিস্তিনি নিহত দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা দেশে প্রতি পাঁচ তরুণের একজন হৃদরোগের ঝুঁকিতে রংপুর ঢাকা জাতীয় মহাসড়ক পলাশবাড়ীতে চরম দুর্ভোগ।।সাকেক প্রকল্প বাস্তবায়নে ধীর গতি আদানির বিদ্যুতের দাম ন্যায্যমূল্যের চেয়ে বেশি, চুক্তি বাতিলের দাবি মাইকিং করে ৪০০ টাকা কেজিতে ইলিশ বিক্রি কিশোর অপরাধী চক্র দেশীয় অস্ত্রসহ তিনজনকে পুলিশে দিল এলাকাবাসী নিরাপরাধ কেউ আসামি হলে ভীত হওয়ার কারণ নেই: আইজিপি বিপৎসীমা ছুঁই ছুঁই তিস্তার পানি বাড়ির গেইটের ভাইরাল হওয়া সেই সাইনবোর্ড নিয়ে যা জানা গেলো

লক্ষ্মীপুরে বিএনপির ৪ নেতার উপর আহত

  • প্রকাশের সময় : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি:- লক্ষ্মীপুরের রামগঞ্জে “জাতীয় সংসদ নির্বাচন ২০১৮” শীর্ষক লাইভ টকশো অনুষ্ঠান শেষে ফেরার পথে স্থানীয় আওয়ামীলীগের একদল উচ্ছৃঙ্খল কর্মীর হামলায় আহত হয়েছেন বিএনপির ৪ নেতাকর্মী। আজ রোববার দুপুরে রামগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব থেকে প্রস্তুতি নেয়া যমুনা টেলিভিশনের লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনে “জাতীয় সংসদ নির্বাচন ২০১৮” এর টকশো অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বেচ্চাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, জেলা বিএনপির সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাহার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমীন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ, সুশীল ব্যাক্তিত্ব অপূর্ব কুমার সাহা, সাংস্কৃতিক ও স্বেচ্চাসেবি সংগঠন রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক ও নতুন নারী ভোটার হিসাবে মুন্নী ইসলামকে মনোনিত করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বিএনপি নেতাদের উপস্থিতি স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতাকর্মীরা মেনে নিতে পারেননি। এক পর্যায়ে বেলা সোয়া বারোটায় অতিথি ও আয়োজকদের হস্তক্ষেপে শান্তিপূর্ণভাবে শুরু হয়ে বেলা ১টায় অনুষ্ঠানের সমাপ্তি হয়।
অনুষ্ঠান শেষ হওয়ার পর পরই সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম লেদুর নেতৃত্বে একদল উচ্ছৃঙ্খল নেতাকর্মী টকশোতে অংশ নেয়া বিএনপি সমর্থিত অতিথি ও টকশো দর্শকদের উপর হামলা করে।
এসময় তারা প্লাষ্টিকের চেয়ার দিয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাহার, যুবদল নেতা আবদুল হান্নান টিটু, রনি ও মাহাবুবসহ ৪জনকে পিটিয়ে আহত করে। পরে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ.ক.ম রুহুল আমীন ও পুলিশসহ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমীন জানান, আসলে ঘটনাটি এমন নয়। মূলত বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ ও বিএনপির বর্তমান সভাপতি আবদুর রহিম ভিপির সাথে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে অভ্যন্তরিন দ্বন্ধের কারনে এমন ঘটনা ঘটেছে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা বা আহত হওয়ার খবর কেউ জানায়নি।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪২
  • ১১:৫৯
  • ৪:১৭
  • ৬:০২
  • ৭:১৫
  • ৫:৫৩

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০