1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
বীরগঞ্জের গোলাপগঞ্জ হাটে বিক্রিত গরুর লিখাই না করাকে কেন্দ্র করে হামলায় আহত-২ | Nilkontho
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | রবিবার | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
‘মানবাধিকার লঙ্ঘনের জঘন্য দৃষ্টান্ত স্থাপন করেছে স্বৈরাচারী হাসিনা সরকার’ পুরান ঢাকাকে যুক্ত করে মেট্রোরেল পুনর্বিন্যাশের চিন্তা পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, যেভাবে করবেন আবেদন দেশের পথে মিয়ানমারে কারাবন্দি ৮৫ বাংলাদেশি পরিবেশ রক্ষায় গাছ লাগানোর কোনো বিকল্প নেই: সেনাপ্রধান সব মামলা প্রত্যাহার করে তারেক রহমানকে দ্রুত দেশে ফিরিয়ে আনতে হবে: জয়নুল আবদিন ফারুক সেমিতে সন্ধ্যা ৬ টায় পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ বাড়ছে তিস্তার পানি, যে ৫ জেলায় বন্যার শঙ্কা বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ গুলশানে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিল ভারত দূরের দৃষ্টি ঝাপসা হচ্ছে শিশুদের! নিউইয়র্ক ছাড়লেন ড. ইউনূস চুয়াডাঙ্গা জেলা যুব জামায়াতের দায়িত্বশীল সমাবেশে আমির রুহুল আমিন বাণিজ্যিকভাবে ওলকচু চাষ হচ্ছে চুয়াডাঙ্গায় পর্যটকদের জন্য অপার সম্ভাবনাময় জেলা চুয়াডাঙ্গা— ডিসি চুয়াডাঙ্গায় এসেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গার মর্তুজাপুরে খামারে ডাকাতির ঘটনায় তিনজন গ্রেপ্তার, আদালতে সোপর্দ ডাউকি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ইন্তেকাল ২৬ বোতল মদসহ একজন গ্রেপ্তার

বীরগঞ্জের গোলাপগঞ্জ হাটে বিক্রিত গরুর লিখাই না করাকে কেন্দ্র করে হামলায় আহত-২

  • প্রকাশের সময় : বুধবার, ১১ জুলাই, ২০১৮

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের গোলাপগঞ্জ হাটে ১টি গরু বিক্রি করে না লিখেই নিয়ে যাওয়ার পথে ইজারাদার কর্তৃক আটক করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-২।
বীরগঞ্জ উপজেলার গোলাপগঞ্জ হাটে ৯ জুলাই সোমবার বিকালে হাটে ১টি গরু বিক্রি করে না লিখে নিয়ে যাওয়ার পথে ইজারাদার নওশের আলী গেদার ভাই নিজপাড়া ইউনিয়নের কৈকুড়ী গ্রোমের মৃত আব্বাস আলীর পুত্র মেঃ আজাদ মিয়া (৫৭), ইজারাদার তুষার মিয়া ও মরিচা ইউনিয়ন পরিষদের সদস্য ইজারাদার জুয়েল ইসলাম আটক করে।
ইজারাদার তুষার মিয়া ও নওশের আলী গেদা জানায়, এঘটনাকে কেন্দ্র করে ইজারাদার নওশের আলী ভাই আজাদ মিয়ার সাথে গরু লিখাইদার স্থানীয় আওলাকুড়ী গ্রামের আব্দুল মান্নানের কথা কাটা কাটি হলে স্থানীয় লোকজন তা মিটিয়ে দেয়। পরে রাত্রী সাড়ে ৮টার দিকে ভাটিয়াদের হটাও আন্দলনের নামে ১টি পক্ষ অবস্থান নিয়ে ২০/৩০ জনের একটি দল ইজারাদার নওশের আলী গেদা, ভাই আজাদ মিয়া ও ভাতিজা আজমীর এর উপর হামলা চালিয়ে আহত করে। স্থানীয় লোকজন ইজারাদার নওশের আলী গেদাকে তাৎক্ষনিক পার্শ¦বর্তী ১টি দোকানে নিয়ে গিয়ে রক্ষা করলেও ভাই আজাদ মিয়া(৫৭) ও ভাতিজা আজম কবির আজমীর(২২) কে ব্যাপক মারধর করে মারাত্মক আহত করে ও হাটের অফিস রুম ভাংচুর করে।
সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার এসআই আমজাদ হোসেনের নেতৃত্বে ১দল পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এসময় প্রতিবেশীরা মুমুর্ষ অবস্থায় আহত আজাদ মিয়া ও ভাতিজা আজম কবির আজমীরকে উদ্ধার করে বীরগঞ্জ সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করলে তাদের শারিরিক অবস্থার অবনতি হলে হাসপাতাল কতৃপক্ষ দ্রুত দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
১০ জুলাই মঙ্গলবার দুপুরে আজাদ মিয়ার শারিরিক অবস্থার অবনতি হলে দিমেক হাসপাতালের কত্যর্বরত ডাক্তার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মুমুর্ষ অবস্থায় প্রেরন করে।
মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধূরী হেলাল ও নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ খালেক সরকার জানায়, গোলাপগঞ্জ হাট টি বর্তমানে কেউ ইজারা না নেওয়ায় খাস টোল আদায় চলছে প্রশাষনের মাধ্যমে। রুগি দুইজন সুস্থ না হওয়া পযর্ন্ত ২পক্ষকে নিয়ে আপোশ মিমাংশার কথাবার্তা চলছে।
খাস টোল আদায় কমিটির সদস্য সচিব মরিচা ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা জানায়, কেউ ইজারা না নেওয়ায় নওশের আলী গেদা, ধনীর উদ্দিন, তুষার মিয়া ও জুয়েল ইসলামের মাধ্যমে খাস টোলের ইজারা আদায় করা হয়।
অপর দিকে খাস টোল আদায় কমিটির সভাপতি ও বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ তোফাজ্জল হোসেন জানায়, ঘটনাটি অন্যদের মাধ্যমে আমি শুনেছি, তবে কেউ লিখিত অভিযোগ করেনি।
এ রিপোট লেখা পযন্ত আজাদ মিয়ার শারিরিক অবস্থা আশংকা জনক ও মামলার প্রস্তুতি চলছে।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪২
  • ১১:৫৯
  • ৪:১৭
  • ৬:০২
  • ৭:১৫
  • ৫:৫৩

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০