1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
বিচার ব্যবস্থায় আস্থার সংকটে ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়: খন্দকার মোশারফ ! | Nilkontho
২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | বৃহস্পতিবার | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
চুয়াডাঙ্গায় গাছিরা ব্যস্ত সময় পার করছে,প্রস্ততি রস সংগ্রহের। দর্শনায় ৭ কেজি গাঁজাসহ যুবক আটক চুয়াডাঙ্গায় শুরু হয়েছে তবলিগ জামাতের ইজতেমা। দানা নিয়ে আবহাওয়া অফিসের নতুন বার্তা ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা, প্রজ্ঞাপন জারি ঢাকা ও রংপুরে নতুন বিভাগীয় কমিশনার বায়ার্নের বিপক্ষে অবশেষে জয় পেল বার্সেলোনা তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে রিভিউ শুনানির অপেক্ষা যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ডোনাল্ড ট্রাম্পের অবৈধ অপশক্তিকে অপসারণ করতে রাষ্ট্রপতিকে আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিলো দানা ধর্মীয় জ্ঞানচর্চায় সুফি সাধকদের বহুমুখী অবদান ইবি শিক্ষার্থীদের সাথে প্রভোস্ট ড. এ কে এম শামসুল হক সিদ্দিকীর মতবিনিময় জলবায়ু সহনশীলতা বৃদ্ধিতে ১৫০ লাখ ডলার দেবে ইউএসএআইডি: রিজওয়ানা হাসান ছাত্রলীগ নিষিদ্ধ হওয়ায় জবিতে আনন্দ মিছিল আন্দোলনে শিক্ষার্থী নাজমুল হত্যায় দুই আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্ররাজনীতি কলঙ্কমুক্ত হয়েছে: ছাত্রদল ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি রিয়াদ গ্রেপ্তার রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের অপসারণে জাতীয় ঐক্যের ডাক ‘দানা’ শক্তিশালী হয়ে প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত

বিচার ব্যবস্থায় আস্থার সংকটে ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়: খন্দকার মোশারফ !

  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০১৭

নিউজ ডেস্ক:

এবার ষোড়শ সংশোধনী রায়ের বিরুদ্ধে তীব্র সমালোচনা করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেন, জনগণের মনে আঘাত দিয়ে, উপযাজক হয়ে বিচার ব্যবস্থা চালু রাখা সম্ভব নয়। যে দেশে বিচার ব্যবস্থায় আস্থার সংকট দেখা দেয়, সেদেশে প্রলংয়কারী ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়।

গতকাল শুক্রবার দুপুরে মাদারীপুরে শিবচরে শেখ হাসিনার নামে সড়ক ও সেতু উদ্বোধনকালে এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী বলেন, প্রধান বিচারপতি যে রায় দিয়েছেন তা ব্যাপকভাবে অসাংবিধানিক ও অনৈতিক কথা বার্তার অবতারণ করেছেন। এমন কি রায়ে বঙ্গবন্ধ শেখ মুজিবর রহমানকে নিয়েও কটাক্ষ করতে দ্বিধা করেননি। যা এই সভার মাধ্যমে ধিক্কার জানাই। তিনি আরো বলেন, আমরা অত্যন্ত বিনয়ের সাথে বলতে চাই, যে সমস্ত অনাকাঙ্খিত বিষয় রায়ে উল্লেখ আছে, তা পুনঃবিবেচনা করার অনুরোধ করছি।

সভায় উপস্থিত ছিলেন মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, জেলা পরিষদ প্রশাসক মিয়াজউদ্দিন খান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওহিদুল ইসলাম, পুলিশ সুপার ছরোয়ার হোসেন, বৃহত্তর ফরিদপুর প্রকল্পের পিডি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মাদারীপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মলয় কুমার চক্রবর্ত্তী, শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার ইমরান আহমেদ, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমসহ সরকারী-বেসরকারী  উর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী বাঁশকান্দি ইউনিয়নের সম্ভুকে মাদারীপুর শিবচর সড়কে আড়িয়াল খা নদীর উপর ৫২০ মিটার দীর্ঘ এবং ৯.৮০ মিটার প্রস্থ ‘শেখ কামাল’ সেতুর উদ্বোধন করেন।  এর আগে মন্ত্রী ময়না কাটা নদীর উপর ১০০ মিটার দীর্ঘ ৭.৩৬ মিটার প্রস্থের “শেখ হাসিনা” সেতুর ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর অর্থায়ন করেছে। এছাড়াও তিনি শিবচরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১