1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
'বাহুবলী-২'র রেকর্ড ভাঙবে অক্ষয়ের 'ব্লকবাস্টার' ! | Nilkontho
২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
এবি পার্টির ১৩ দফা সুপারিশ নিয়ে স্বাস্থ্য উপদেষ্টার সঙ্গে মতবিনিময় চাকরির বয়স ৩৫ করে প্রজ্ঞাপন না দিলে শাহবাগে অবস্থানের আলটিমেটাম বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি নাইরোবিতে অনুমোদনহীন আটতলা ভবন ধস নৌকায় উঠে দুর্নীতির খাতা খোলেন রাশেদ খান মেনন কুপিয়ে হত্যার পর রেললাইনে মরদেহ রেখে গেছে দুর্বত্তরা। বুধবার সৃষ্টি হবে ঘূর্ণিঝড় ‘ডানা’ লেবানন থেকে বুধবার দেশে ফিরবেন আরও ৬৫ বাংলাদেশি ঢাকায় ট্রাফিক নিয়ন্ত্রণে সোমবার থেকে শুরু হচ্ছে ট্রাফিক পক্ষ ক্রসফায়ারে হত‍্যা, ওসিসহ ১৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা এবার শুল্ক-কর কমল চাল আমদানিতে বৃহৎ পরিসরে হচ্ছে ইসলামিক ফাউন্ডেশনের বইমেলা শেখ হাসিনা রাজনীতি করার জন্য আর ফিরতে পারবেন না: উপদেষ্টা নাহিদ ইসলাম সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ গ্রেপ্তার পুলিশের এএসপিদের কুচকাওয়াজ স্থগিত করা নিয়ে এত আলোচনা কেন? চুয়াডাঙ্গা সদর থানায় অফিসার ইনচার্জ হিসাবে খালেদুর রহমানের যোগদান খুলনায় নৌবাহিনী পরিচালিত অভিযানে মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার বাফুফে নির্বাচনে ৪৬ প্রার্থী, সিনিয়র সহসভাপতি নির্বাচিত ইমরুল ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৯৮ শেখ হাসিনা ইস্যুতে সুনির্দিষ্ট আলোচনা হয়নি : প্রণয় ভার্মা

‘বাহুবলী-২’র রেকর্ড ভাঙবে অক্ষয়ের ‘ব্লকবাস্টার’ !

  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুন, ২০১৭

নিউজ ডেস্ক:

বিশ্ব মানচিত্রে ভারতীয় চলচ্চিত্রকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে ‘বাহুবলী-২’ ছবির সাফল্য। ছবি মুক্তির মাস খানেক পরও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এসএস রাজামৌলির এই ছবি। তবে সাফল্যের দিক থেকে ব্লকবাস্টার এই ছবিকেও ছাপিয়ে যাবে অক্ষয় কুমারের আপকামিং ছবি। ভারতীয় সিনেমা জগতে নয়া ইতিহাস রচনা করবেন জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যম এমনটাই ইঙ্গিত দিচ্ছে।

ভাবছেন তো কোন ছবিটির কথা বলা হচ্ছে যা জোর টক্কর দিতে চলেছে ‘বাহুবলী: দ্য কনক্ল্যুশন’-কে? বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদনের উপর ভিত্তি করে বলা হচ্ছে, কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘2.0’ ছবিটিই বাহুবলীর রেকর্ডকে ভেঙে দেবে। যে ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন খিলাড়ি কুমার।

গোটা বিশ্বে ইতিমধ্যেই ১৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে প্রভাস-অনুষ্কা শেট্টি অভিনীত ‘বাহুবলী-২। ’ তা সত্ত্বেও মুক্তি পাওয়ার আগে থেকেই রজনীকান্তের ছবিকে কয়েকগুণ এগিয়ে রাখা হচ্ছে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে এমনটা কীভাবে সম্ভব? এর পিছনে বেশ কয়েকটি কারণও তুলে ধরা হয়েছে।

মোট ছটি ভাষায় মুক্তি পেয়েছিলন ‘বাহুবলী-২’। জানেন কি, ‘2.0’ কটি ভাষায় মুক্তি পেতে চলেছে? কমপক্ষে ১৫টি। সুতরাং অনেক বেশি ভাষাভাষির দর্শক এই ছবি দেখতে আগ্রহী হবেন বলেই মনে করা হচ্ছে। শুধু তাই নয়, গোটা বিশ্বে মোট ৯ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল বাহুবলী ছবির সিক্যুয়েল। সেখানে শুধুমাত্র ভারতেই মোট ৭০ হাজার সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ‘2.0। ’ তাই ‘2.0’-এর সামনে নিজের রেকর্ড কায়েম রাখা ‘বাহুবলী’-র পক্ষে সত্যির কষ্টসাধ্য এবং চ্যালেঞ্জিং।

প্রথমবার দক্ষিণী তারকা রজনীকান্তের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। দুইজনের খ্যাতিই বিশ্বজোড়া। স্টারডমের দিক থেকেও ‘বাহুবলী’র চেয়ে এগিয়ে ‘2.0’। আর এমন দুই অভিনেতা যে ছবিতে রয়েছেন, সেই ছবি থেকে দর্শকদের প্রত্যাশা তো আকাশ ছোঁয়া হবেই।

পরিচালক এস শঙ্করের এই ছবিতে অক্ষয়-রজনী ছাড়াও রয়েছেন এমি জ্যাকসন। ছবির সংগীত পরিচালনা করেছেন কিংবদন্তি সুরকার এ আর রহমান। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা এই ছবির। তখনই জানা যাবে ‘বাহুবলী-২’র রেকর্ড এই ছবি ভাঙতে পারল কিনা।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১