1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
ঝিনাইদহ-৩ আসনে পিতার স্বপ্ন পুরণে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন শহিদুল পুত্র | Nilkontho
২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | রবিবার | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
সংবিধান আবর্জনায় পরিণত হয়েছে: এহসানুল হক মিলন মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ মমতাজ-টুলুসহ ১০৯ জনের নামে আবার হত্যা মামলা শেখ হাসিনার ভাতিজা মঈন ৫ দিনের রিমান্ডে হাসিনার বিচার না হলে সরকারকে জবাবদিহি করতে হবে: মামুনুল হক বাফুফের নতুন সভাপতি তাবিথ আউয়াল বিএনপির সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের বৈঠক চলছে ১০ বছর পলাতক থাকার পর অবশেষে চট্টগ্রামে ধরা উপদেষ্টা আসিফের বাজার পরিদর্শন ছাত্র-জনতার আন্দোলনকে রোমান্টিক রেভুলেশন বললেন মঈন খান নরসিংদীতে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত যুক্তরাষ্ট্রে অর্থ উপদেষ্টা ও গভর্নরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা স্থগিত প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ জীবননগর সীমান্ত বিল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার। নির্বাচন নিয়ে যা বলছে সরকার এবং রাজনৈতিক নেতারা রাষ্ট্রপতির অপসারণ বিষয়টি রাজনৈতিকভাবে মীমাংসার চেষ্টায় ছাত্রনেতারা ঢাকায় ফিরলেন মির্জা ফখরুল শাকিবের ‘বরবাদ’ ছবিতে থাওছেন যিশু ইরানে হামলার সমাপ্তি ঘোষণা করলো ইসরায়েল রংপুরে জামায়াতের হিন্দু শাখার কমিটি গঠন

ঝিনাইদহ-৩ আসনে পিতার স্বপ্ন পুরণে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন শহিদুল পুত্র

  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০১৭

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ  ঝিনাইদহ-৩ আসনে নতুন সেনসেশন হিসেবে আলোচনায় উঠে এসেছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য প্রয়াত শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে মেহেদী হাসান রণি। অষ্ট্রেলিয়া থেকে শিক্ষা জীবন শেষ করে পিতার স্বপ্ন পুরণ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে ধানের শীষের পক্ষে মাঠে নেমেছেন তিনি। ৩২ বছর বয়সী টগবগে তরুন মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি মহেশপুর কোটচাচাঁদপুর নির্বাচনী এলাকায় পিতা বিএনপির টিকেটে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য শহিদুল ইসলাম মাষ্টারের ইমেজের উপর ভর করে অর্জন করেছেন সাধরণ মানুষের আস্থা ও ভালবাসা। মহেশপুর-কোটচাঁদপুরের দলীয় নেতাকর্মীদের পাশাপাশি রণির এই নতুন পথচলায় সাথী হয়েছেন তার মা জাহানারা নাজনীন। মায়ের অনুপ্রেরণা আর প্রয়াত পিতার অসমাপ্ত কাজ বাস্তবায়নের লক্ষ্য নিয়ে রণি ধানের শীষের পক্ষে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। শুধু গনসংযোগেই তিনি স্থির থাকেন না।

ঝিনাইদহ, যশোর ও খুলনা অঞ্চলে বিএনপির সভা সমাবেশে উপস্থিত হচ্ছেন তিনি। ২০১৬ সালের ২১ এপ্রিল পিতা শহিদুল ইসলাম মাষ্টার ইন্তেকাল করার পর থেকেই তার বাবার রাজনৈতিক সহযোদ্ধাদের অনুপ্রেরণায় রাজনীতিতে আসেন রণি। অবশ্য ছাত্রজীবন থেকেই তার মধ্যে শহীদ জিয়ার আদর্শের বীজ অংকুরিত হয়। মহেশপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি জানান, আমার পিতা শহিদুল ইসলাম মাষ্টার মহেশপুর কোটচাঁদপুরে যে উন্নয়নের ভীত রচনা করে গেছেন তা নজীর বিহীন। বাবার হাতে গড়া রাস্তা ঘাটে আজ মানুষ চলাচল করতে পারে না। সংস্কার হয়না স্কুল কলেজ মাদ্রাস। তিনি বলেন, বাবার অসামাপ্ত কাজগুলো বাস্তবায়ন করতেই আমি ধানের শীষের পক্ষে মাঠে নেমেছি। গ্রামের সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীরা আমাকে সাদরে গ্রহন করছেন। গনসংযোগে আমি ধানের শীষের সফলা দেখতে পাচ্ছি।

রণি বালেন, মহেশপুর কোটচাঁদপুর এলাকায় বিদ্বেষপুর্ন, নোংরা ও হানাহানী মুক্ত রাজনৈতিক পরিবশে গড়ে তুলে পিতার ইমেজ অক্ষুন্ন রাখতে চায়। মহেশপুর পৌর বিএনপির সভাপতি প্রবিন রাজনীতিবিদ আজিজুল হক খান বলেন, সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টারের ছেলে বলে তাকে আমরা প্রসংসা করছি না, তার মধ্যে সৃষ্টিশীল অনেক গুন রয়েছে। তিনি বলেন, মেহেদী হাসান রণি তার বাবার মতোই শান্ত স্বভাবের মানুষ। ছেলেটিকে মুল্যায়ন করা হলে বিএনপির রাজনীতি ও সাধারন মানুষ উপকৃত হবে। মহেশপুর পৌর বিএনপির আরেক নেতা এসএম শাহাজামান মোহনও জানালেন রণি রাজনীতিতে নতুন হলেও বাবার ইমেজকে কাজে লাগিয়ে সাধারণ মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছেন। আমরা তার সাথেই আছি।

এছাড়া মহেশপুরে বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান রিপন, বাশবাড়িয়া ইউনিয়ন বিএনপির সেক্রেটারী এড. আব্বাস উদ্দীন, এসবিকে ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহিম, নাটিমা ইউনিয়ন বিএনপির নেতা আহসানুল্লা, যাদবপুর ইউনিয়ন বিএনপির এনামুল হক, কাজীরবেড় ইউনিয়ন বিএনপির আব্দুর রাজ্জাক ও সাবেক ইউপি চেয়ারম্যান এসএম হোসেন জগলুল পাশাসহ প্রভাবশালী বিএনপি নেতারা মেহেদী হাসান রণির পাশে থেকে শক্তি ও সাহস যুগিয়ে যাচ্ছেন। সাবেক এমপি শহিদুল ইসলামের স্ত্রী ও মেহেদী হাসান রণির মা মা জাহানারা নাজনীন জানান, তার ছেলে মুলত মহেশপুর কোটচাদপুর এলাকায় শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন ও প্রয়াত বাবার অসমাপ্ত প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই। সেই সুযোগ পেলে আমরা সফল হবো।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৯
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৪
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৪
  • ১১:৫২
  • ৩:৫৪
  • ৫:৩৪
  • ৬:৪৮
  • ৬:০৬

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১