1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
চুয়াডাঙ্গায় ৩১ ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরণকালে এমপি টগর | Nilkontho
২৮শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | সোমবার | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
বিমানবন্দর সড়কে শিক্ষার্থীদের চাপা দিল প্রাইভেটকার, আহত তিন ১২ দলীয় জোটের সঙ্গে বৈঠকে হাসনাত-সারজিসরা অপরাধী ব্যবসায়ীর বিচার হবে, চলবে প্রতিষ্ঠান : আসিফ মাহমুদ দেশের স্বার্থে সবাইকে বিভেদ ভুলে কাজ করার আহ্বান প্রধান উপদেষ্টার তেলআবিবে ট্রাক হামলায় ৬ ইসরাইলি সেনা নিহত: আহত ৫০ কোনো দল নিষিদ্ধের বিষয়ে আলোচনা হয়নি: রিজওয়ানা হাসান শেষ তিন সংসদের এমপি ও ইসিদের অনুসন্ধান চেয়ে আইনি নোটিশ নিষিদ্ধ উগ্রপন্থি সংগঠনের নিষেধাজ্ঞা তুলে নেয়ার পরিকল্পনা নেই চুয়াডাঙ্গায় যুবদল ও ছাত্রদলের ৫ জনকে কুপিয়ে-পিটিয়ে জখম চট্টগ্রামের কালুরঘাট সেতু দিয়ে যান চলাচল শুরু ভারতশাসিত কাশ্মিরের স্বাধীনতা সংগ্রামে সমর্থন পাকিস্তানের জবিতে আন্দোলনে ‘বীরত্বের পরিচয় দেওয়া’ শিক্ষার্থীদের সংবর্ধনা নিষিদ্ধ ছাত্রলীগ কি ছড়িয়ে পড়বে অন্য ছাত্র সংগঠনগুলোতে! ৯ বছর পর সিরিজ জিতল পাকিস্তান ইংল্যান্ড ৩য় টেস্ট হারলো ৯ উইকেটে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ গ্রেফতার কদমতলীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু পটিয়ায় আল-হেরা ইসলামী একাডেমি মিলাদ মাহফিল ও অভিভাবক সমাবেশ বাসের সিটে ১০ হাজার ইয়াবা, রাঙামাটিতে স্বামী-স্ত্রী আটক ডিসেম্বরের আগেই দেশে আসার পরিকল্পনা-হাসিনার চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

চুয়াডাঙ্গায় ৩১ ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরণকালে এমপি টগর

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

নিজিস্ব প্রতিবেদকঃ

গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে চেক বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা সদর উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ চেক বিতরণ অনুষ্ঠান হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাতেমা-তুজ-জোহরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মধ্যে চেক তুলে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর এমপি।

চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর এমপি বলেন, শেখ হাসিনা সরকার বাংলদেশকে প্রতি মুহূর্তে উন্নয়নের চূড়ায় পৌঁছানোর পিছনে কাজ করে চলেছে এবং তা সফলের পথে। বর্তমান দেশে শিক্ষা, চিকিৎসা, খাদ্য, যোগাযোগ ব্যবস্থা, অর্থনীতিসহ সকল ক্ষেত্র আলোকিত করার পিছনে এই সরকারই পারে, অন্যরা তা কোনো দিনই করতে পারে না। তিনি আরও বলেন, কোনো কুচক্রিমহল আওয়ামী লীগ সরকারকে দমাতে পারবে না। দেশের মানুষ দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ ছাড়া অন্য সরকার চায় না।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দিকে খেয়াল করেন। তিনি মানুষের কথা ভেবেই রাত দিন কাটান। তার প্রতিটি চিন্তা এই দেশের মানুেেষর জন্য। আজ দেশের প্রতিটি মানুষ শান্তিতে আছে। আজ গ্রামে গঞ্জে পাকা রাস্তা হয়েছে। মানুষের জীবনমান দিন দিন উন্নত হচ্ছে। আমার চুয়াডাঙ্গা-২ আসনের প্রায় সব জায়গায় পাকা রাস্তা হয়েছে। দু এক জায়গায় বাকি আছে, তাও কাজ চলছে। দ্রুতই তাইও হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নঈম হাসান জোর্য়াদ্দার, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম আশিস মোমতাজ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান গরিব রুহানী মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা খাতুন প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, উপকারভোগী সংগঠনের প্রতিনিধি বেগমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লাহ। উপজেলা পল্লী উন্নয়ন সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পুনবার্সন কর্মকর্তা মিজানুর রহমান। অনুষ্ঠানে ৩১টি ধর্মীয় প্রতিষ্ঠানের অনুকূলে ৫৫ হাজার, ৬০ হাজার ও ১ লাখ টাকা করে মোট ২০ লাখ টকার চেক বিতরণ করা হয়।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৯
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৪
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৪
  • ১১:৫২
  • ৩:৫৪
  • ৫:৩৪
  • ৬:৪৮
  • ৬:০৬

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১