1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
খালেদা জিয়াকে বন্দি করে হত্যাচেষ্টা করেছিল ফ্যাসিস্ট হাসিনা: মীর হেলাল | Nilkontho
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | শুক্রবার | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
বীরগঞ্জে কৃষি উন্নয়ন প্রকল্পের অবহিকরণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে বাক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার বন্যা পরিস্থিতি নিয়ে মমতার ক্ষোভ ষাটগম্বুজ মসজিদ এলাকার শতাধিক গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা অন্তর্বর্তী সরকারের সংস্কার উদ্যোগে পাশে থাকবে বিশ্বব্যাংক সাড়ে তিন হাজার অবৈধ ইটভাটা বন্ধ করা হবে: পরিবেশ উপদেষ্টা চাঁদাবাজ-দখলবাজ ধরিয়ে দিলে ২০ হাজার টাকা পুরস্কার, বিএনপি নেতার ঘোষণা গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ এবং অবসর ৬৫ বছর করার দাবির চিঠি মন্ত্রিপরিষদ বিভাগে ঢাবিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, শাহবাগ থানায় প্রশাসনের মামলা ইসরায়েলে অস্ত্র রপ্তানি স্থগিত বিষয়ে যা জানালো জার্মানি সোহেল তাজকে যে গানটি শুনিয়েছিলেন শেখ হাসিনা গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের ডাকবাংলা অংশের বেহাল দশা দর্শনায় মৎস্য চাষ বিষয়ে মাঠ দিবস অনুষ্ঠিত আলমডাঙ্গার নবাগত ইউএনও মেহেদী হাসানের যোগদান অসহায় কিশোরী মায়ের আকুতি পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু আগস্টে সড়ক দুর্ঘটনায় আহত ও নিহতের সংখ্যা জানালো যাত্রী কল্যাণ সমিতি আরো এক হত্যা মামলায় সাবেক বিচারক মানিক গ্রেপ্তার

খালেদা জিয়াকে বন্দি করে হত্যাচেষ্টা করেছিল ফ্যাসিস্ট হাসিনা: মীর হেলাল

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪

বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল বলেছেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করেছিল ফ্যাসিস্ট হাসিনা। তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার চেষ্টা করেছিল। আদালতকে ব্যবহার করে খুবই ন্যাক্কারজনকভাবে বেগম জিয়ার বাড়ি কেড়ে নিয়েছিল।

শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা ওদুদিয়া জামে মসজিদে হাটহাজারী বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার দীর্ঘায়্যু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একজন বীরোত্তমের সহধর্মিণী ও সাবেক প্রধানমন্ত্রীকে জোর করে বাড়ি থেকে বের করে দেওয়ার ঘটনা বাংলাদেশের জনগণ আজও ভোলেনি। বাংলাদেশে সংসদীয় গণতন্ত্র চালু করেছিল বেগম জিয়া। গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদা জিয়ার অবদান অবিস্মরণীয়। তিনি আপসহীন দেশনেত্রী হিসেবে সারা বিশ্বে একজন সুপার উইমেন হিসেবে পরিচিত। বেগম জিয়াকে মিথ্যা মামলা বন্দি করার পিছনে যারা জড়িত ছিল সবাইকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

মীর হেলাল বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার আত্মত্যাগ ইতিহাসের পাতায় উজ্জ্বল হয়ে থাকবে। বাংলাদেশের জনগণ শ্রদ্ধাভরে তাদের আজীবন স্মরণ রাখবে। গত ১৬ বছরে বিএনপি’র অনেক নেতাকর্মী গুম-খুনের শিকার হয়েছে। লাখ লাখ নেতাকর্মী মিথ্যা মামলায় জেল, জুলুম ও নির্যাতনের শিকার হয়েছে। অনেক নিরাপরাধ নেতাকর্মীকে আয়না ঘরে বন্দি রেখে নির্মমভাবে হত্যা করেছে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে ফরমায়েশি সাজা দেওয়া হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবার ত্যাগ বিএনপি শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

এ সময় দোয়া মোনাজাতে খালেদা জিয়া, তারেক রহমান ও গণতান্ত্রিক আন্দোলনে আহত ত্যাগী সব নেতাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি নেতা ইলিয়াস আলীসহ গণতান্ত্রিক আন্দোলনে নিহত সব শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এতে অন্যান্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপি আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ, হাটহাজারী পৌরসভা বিএনপির আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সদস্য জাকের হোসেন। হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, যুগ্ম আহ্বায়ক ডা. রফিকুল আলম চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, হাটহাজারী পৌরসভা বিএনপি সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল শুক্কুর কাউন্সিলর, চট্টগ্রাম উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা জাসাস সভাপতি কাজী সাইফুল ইসলাম টুটুল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. তকিবুল হাসান চৌধুরী তকি, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য ইলিয়াস চৌধুরী, মো. ইসমাইল হোসেন, রহমতুল্লাহ মেম্বার, মো. আইয়ুব খান, লায়ন সালাউদ্দিন আলী, হাটহাজারী পৌরসভা বিএনপি যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মন্নান দৌলত, অ্যাডভোকেট রিয়াদ, বুড়িশ্চর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক এসএম ফারুক, মেখল ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জিএম সাইফুল ইসলাম, ধলই ইউনিয়ন বিএনপি সভাপতি মো. আজম মাস্টার, সাধারণ সম্পাদক মো. নাসিম মেম্বার, মির্জাপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মো. ইয়াকুব মেম্বার, ১ নম্বর চসিক দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক মো. শাহজাহান মঞ্জু, ফতেহপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ মিন্টু, চট্টগ্রাম জেলা জিয়া স্মৃতি পাঠাগার সাধারণ সম্পাদক লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সরোয়ার জাহান পুতুল, হাটহাজারী উপজেলা যুবদলের সদস্য সচিব মো. নুরুল কবির তালুকদার, হাটহাজারী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জিএম কামরুদ্দিন নাহিদ, কাজী মুহাম্মদ এরশাদ উদ্দিন, মো. আবুল হোসেন মেম্বার, হাটহাজারী উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. এমরান চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন তালুকদার, হাটহাজারী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব গাজী আবদুল মুবিন, হাটহাজারী পৌরসভা যুবদলের সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, হাটহাজারী পৌরসভা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. আরেফিন সাইফুল, চট্টগ্রাম উত্তর জেলা জাসাস সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন তালুকদার, হাটহাজারী পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক মো. রেজাউল করিম চৌধুরী রকি, সদস্য সচিব মো. শাহেদ খাঁন, হাটহাজারী পৌরসভা শ্রমিক দলের সভাপতি মো. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মো. রুবেল, হাটহাজারী উপজেলা মৎসজীবী দলের সভাপতি মো. শফিউল আলম।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৩৩
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৮
  • ১২:০৩
  • ৪:২৫
  • ৬:১২
  • ৭:২৬
  • ৫:৫০

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০