1. [email protected] : amzad khan : amzad khan
  2. [email protected] : NilKontho : Anis Khan
  3. [email protected] : Nil Kontho : Nil Kontho
  4. [email protected] : Nilkontho : rahul raj
  5. [email protected] : NilKontho-news :
  6. [email protected] : M D samad : M D samad
  7. [email protected] : NilKontho : shamim islam
  8. [email protected] : Nil Kontho : Nil Kontho
  9. [email protected] : user 2024 : user 2024
  10. [email protected] : Hossin vi : Hossin vi
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে - নাসিম | Nilkontho
২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | বুধবার | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
হোম জাতীয় রাজনীতি অর্থনীতি জেলার খবর আন্তর্জাতিক আইন ও অপরাধ খেলাধুলা বিনোদন স্বাস্থ্য তথ্য ও প্রযুক্তি লাইফষ্টাইল জানা অজানা শিক্ষা ইসলাম
শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে বঙ্গভবনের সামনে তিন ব্যক্তির অবস্থান ডেঙ্গু সচেতনতায় লিফলেট বিতরণ বিএনপির দর্শনায় রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের মিছিল ১০ ঘণ্টা পর সারা দেশের সঙ্গে খুলনার রেল যোগাযোগ স্বাভাবিক মুজিবনগরে গ্রাম আদালত প্রকল্পের অগ্রবর্তী পরিদর্শন মেহেরপুরে সেনাবাহিনীর অভিযানে বিদেশী পিস্তলসহ ৩ জন আটক চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ৬ ট্যাংকার লাইনচ্যুত আড়ং জব সার্কুলার নামাজে একাগ্রতা ও মনোযোগ রক্ষার উপায় যৌথ বাহিনীর অভিযানে সুনামগঞ্জে ৭টি ভারতীয় বিস্ফোরক উদ্ধার কাঁচা মরিচ কেন স্বাস্থ্যের জন্য ভালো? সুদানে সেনা ও আধাসামরিক বাহিনীর হামলায় নিহত ৭০ বঙ্গভবনের সামনে শিক্ষার্থীসহ চারজন গুলিবিদ্ধ মালয়েশিয়ায় ২৭ বাংলাদেশিসহ ১৫১ অবৈধ অভিবাসী আটক আগামী দুই দিনের মধ্যে নতুন রাষ্ট্রপতি চূড়ান্ত হবে: সারজিস-হাসনাত সুস্থ আছেন প্রধান উপদেষ্টা, মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ জীবননগর সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ পলাশবাড়ীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত সাগরে সুস্পষ্ট লঘুচাপ, বাড়তে পারে দিনের তাপমাত্রা হিজবুল্লাহর রকেট ঢুকে গেল তেল আবিবে, জরুরি অবস্থা জারি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে – নাসিম

  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুন, ২০১৭

রাকিবুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি ঃ  বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ক্ষমতায় থেকে আওয়ামীলীগ হাওয়া ভবন সৃষ্টি করেনি, জঙ্গীবাদেরও সৃষ্টি করেনি। বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে। তাই জনগণকে আওয়ামীলীগ ভয় করে না । জনগণের ভালবাসা নিয়ে উন্নয়নের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার বিজয় হবে। তিনি শনিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেছেন।

প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে কাজীপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উপজেলা পরিষদ ও কাজীপুর সদর ইউনিয়ন ডিজিটাল নেটওয়ার্ক স্থাপনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম আহম্মেদ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান এবং পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন। এর আগে তিনি কাজীপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ফলক এবং উপজেলা পরিষদ ও কাজীপুর সদর ইউনিয়ন ডিজিটাল নেটওয়ার্ক স্থাপনের আণুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন।

পরে তিনি ডাক বাংলোতে দলীয় নেতা কর্মী ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে পৃথক পৃথক বৈঠক করেন এবং বিকেলে সিরাজগঞ্জ সদরের চার ইউনিয়ন রতনকান্দি, বাগবাটি ছোনগাছা ও মেছড়া ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের সাথে ছোনগাছা খেলার মাঠে ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন। তিনি পাঁচ শ’ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ কাজের অগ্রগতিও পরিদর্শন করেন।

২০১৩-১৪ সালে ওরা মানুষকে পুড়িয়ে মেরেছে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জনসমাবেশে বলেছেন- তাদের আমলেই জঙ্গীবাদের সৃষ্টি হয়েছে। হাওয়াভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে উন্নযন ও জঙ্গী দমনের সফল নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে। এ জন্য জনগণকে সহযোগিতা করারও আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি সিরাজগঞ্জসহ কাজীপুরের সামগ্রিক উন্নযনের চিত্র তুলে ধরে আগামী এক বছরের মধ্যে সকল উন্নয়ন কাজ শেষ করার জন্য সংশ্লিস্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন।

এই পোস্ট শেয়ার করুন:

এই বিভাগের আরো খবর

নামাযের সময়

সেহরির শেষ সময় - ভোর ৪:৪৭
ইফতার শুরু - সন্ধ্যা ৫:৩৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫২
  • ১১:৫৩
  • ৩:৫৭
  • ৫:৩৮
  • ৬:৫২
  • ৬:০৪

বিগত মাসের খবরগুলি

শুক্র শনি রবি সোম মঙ্গল বু বৃহ
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১